ড্যানি ডায়ার ইস্টএন্ডারস ছেড়ে দেওয়ার মুহূর্ত প্রকাশ করেছেন এবং সহকর্মী সেলিব্রিটিদের দোষ দিয়েছেন |  সাবান

ড্যানি ডায়ার ইস্টএন্ডারস ছেড়ে দেওয়ার মুহূর্ত প্রকাশ করেছেন এবং সহকর্মী সেলিব্রিটিদের দোষ দিয়েছেন | সাবান


এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

ইস্টএন্ডারস কিংবদন্তি ড্যানি ডায়ার নিশ্চিত করেছেন যে তার ধারাবাহিক নাটকের দিনগুলি তার পিছনে রয়েছে, মুক্তির আগে নতুন কমেডি সিরিজ মিস্টার বিগস্টাফ.

ড্যানি, যিনি খেলেছেন মিক কার্টার উপরে বিবিসি সাবান, 2022 সালে ভূমিকা রেখেছিলেন। নাটকীয়ভাবে বড়দিন দিনের দৃশ্য, চরিত্রটি সমুদ্রে হারিয়ে গেছে বাঁচাতে ঝাঁপ দেওয়ার পরে লিন্ডা কার্টার (কেলি ব্রাইট)।

এখন, তিনি নতুন স্কাই ম্যাক্স কমেডি সিরিজ মিস্টার বিগস্টাফ-এ লি চরিত্রে অভিনয় করছেন, শো-এর লেখক রায়ান স্যাম্পসনের সাথে, যিনি গ্লেন-এর ভূমিকায় নিচ্ছেন।

ড্যানি এবং রায়ান সম্প্রতি Metro.co.uk এর সাথে বসলাম শো সম্পর্কে আমাদের সমস্ত কিছু বলতে এবং কীভাবে তারকারা ড্যানির ভূমিকা নেওয়ার জন্য সারিবদ্ধ হয়েছিল।

মিক কার্টার শীঘ্রই ইস্টএন্ডার্সে ফিরবেন না (ছবি: বিবিসি/জ্যাক বার্নস/কাইরন ম্যাককারন)
ড্যানি এবং রায়ান হলেন মিস্টার বিগস্টাফের তারকা (ছবি: স্কাই ইউকে লিমিটেড)

'আমি ড্যানির জন্য লি লিখেছিলাম,' রায়ান প্রকাশ করেছিল – কিন্তু জিনিসগুলি প্রথমে পরিকল্পনা করার মতো ছিল না, যেমন তিনি ব্যাখ্যা করেছিলেন।

'আমি এতে নিজেকে ঢেলে দিয়েছিলাম, ক্ষিপ্ত হয়ে এটি লিখেছিলাম, এটি একজন প্রযোজককে দিয়েছিলাম এবং তিনি বলেছিলেন, “হ্যাঁ, এটি ভাল এবং সবকিছু, কিন্তু আপনি কি বুঝতে পারেন যে ড্যানি অদূর ভবিষ্যতের জন্য ইস্টএন্ডারে আছেন? আপনি এটা কী করলেন? আপনি আপনার সময় নষ্ট করেছেন।” এবং আমি সত্যিই বুঝতে পারিনি যে এটি ঘটেছে।

'আমি এটি সম্পর্কে আমার বন্ধুদের সাথে কথা বলছিলাম, তারা আমাকে সমবেদনা জানিয়েছিল, আমরা একটি বড় পুরানো রাতে বাইরে গিয়েছিলাম, এবং আমি সকালে বাড়িতে এসেছি। এবং এই রাতে আমি চলে যাওয়ার খুব সকালে, আমি মাতাল হয়ে একটি নিউজ এজেন্টের পাশ দিয়ে গিয়েছিলাম এবং ডেইলি এক্সপ্রেসের সামনে ছিল “ডায়ার এন্ডার্স ছাড়ছে”।

ড্যানি কমেডি করা উপভোগ করছেন (ছবি: স্কাই ইউকে লিমিটেড / মার্ক জনসন)

'আমি ছিলাম, “ঈশ্বর চান যে এটি ঘটুক, এবং তিনি একটি ট্যাবলয়েডের সামনে আমার সাথে কথা বলছেন।” আমি খুব মাতাল ছিলাম।'

ড্যানি আমাকে বলেছিল যে এই প্রথমবার সে এই গল্পটি শুনেছিল, কিন্তু মজা করে বলেছিল যে এটি ইস্টএন্ডারস ছেড়ে যাওয়ার কারণ হতে পারে।

'আমি এটা জানতাম না, কিন্তু আমার মনে হয় হয়তো রায়ানের কোনো রকমের ভুডু পুতুল ছিল, কারণ আমি মাত্র এক রাতে জেগে গিয়েছিলাম, “আমাকে ইস্টএন্ডারস ছাড়তে হবে! এখন নয় বছর হয়ে গেছে, আমি 1100টি এপিসোড করেছি। সেখানে কিছু আছে যা আমাকে ডাকছে…”'

আরও গুরুতর নোটে, ড্যানি ব্যাখ্যা করতে গিয়েছিলেন কেন তিনি সত্যিই 9 বছর পরে সাবান ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।


ড্যানি রাগ-গ্রেড পায়

মিস্টার বিগস্টফের নতুন সিরিজের সূচনা উপলক্ষে, রায়ান ড্যানির উপর একটি হাস্যকর কৌতুক টেনেছিলেন, যা তাকে দেখেছিল একটি বিশাল পাটি যা স্থানীয় এসেক্স পাবটিতে তার মতো দেখতে!

বিশালাকার পাটি, যা জেমন্ড আহন এবং জেনি কিম 36 রঙের সুতা ব্যবহার করে তৈরি করেছিলেন, এটি সম্পূর্ণ হতে 425 ঘন্টা সময় নিয়েছে এবং এটি 3 মিটার বাই 6 মিটার পর্যন্ত বিস্তৃত হয়েছে!

স্টান্ট সম্পর্কে বলতে গিয়ে, রায়ান ব্যঙ্গ করে বলেছেন: 'আমি একটি টিভি শো মিস্টার বিগস্টাফ ফর স্কাই তৈরি করেছি এবং এতে মিস্টার ডায়ার নিজে এবং আমিও ভাই হিসেবে অভিনয় করেছি।

'এখন আমার এটিকে স্মরণ করার জন্য সত্যিকারের গুরুত্বপূর্ণ কিছু করার দরকার ছিল – এমন কিছু যা ড্যানিয়েল ডায়ারকে অমর করে দেবে, তাকে কিংবদন্তির মর্যাদায় উন্নীত করবে কারণ তিনি পুরোপুরি প্রাপ্য… এবং এইভাবে, অনুপ্রেরণা আমাকে আঘাত করেছিল। আমি একজন কার্পেট সেলসম্যানের ভূমিকায় অভিনয় করি তাই এখানে তিনি এসেক্সের পরিচিত সবচেয়ে বড় গালিচায় অমর হয়ে আছেন। ড্যানির জন্য একটি গভীর শ্যাগ প্রাপ্য… গাদা!'

ড্যানি এবং রায়ান যথাক্রমে লি এবং গ্লেন চরিত্রে অভিনয় করেন এবং যখন লির আকস্মিক আগমনের কারণে গ্লেনের জাগতিক জীবন বাধাগ্রস্ত হয়, তখন উভয় চরিত্রের জন্য প্রচুর টুইস্ট এবং টার্ন থাকে।

রায়ান Metro.co.uk কে বলেছেন, 'এই দুই ভাইয়ের বিপরীতে পুরুষ হওয়ার কথা। 'তারা উভয়েই মনে করে যে তারা এটি সঠিকভাবে করছে – তাদের মধ্যে একজন এই সুন্দর লোক, তাদের মধ্যে একজন এই ম্যাভেরিক, আক্রমনাত্মক ধরণের জীবনধারা – এবং তবুও তারা উভয়ই এর দ্বারা নিপীড়িত। মানুষ কি ভাবছে তা দেখে আমি মুগ্ধ।'

ড্যানি প্র্যাঙ্ক দেখে রোমাঞ্চিত হয়েছিল (ছবি: পিনপেপ)
ড্যানি এবং রায়ান শোতে ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন (ছবি: পিনপেপ)

'আমি আমার দৌড়ের শেষের দিকে চলে আসছিলাম, সেখানে আমার খুব ভালো সময় কাটছিল, কিন্তু আমি অনুভব করেছি যে আমার বাইরে গিয়ে অন্য কিছু চেষ্টা করা দরকার, যদি সেখানে অন্য কোনও জিনিস থাকে – কিছুই নিশ্চিত করা হয়নি – এবং এই স্ক্রিপ্টটি আমার উপর অবতরণ করেছিল ভাঁজ। এটা সত্যিই আমাকে নিশ্চিত করেছে যে আমি কেন চলে গেলাম।'

দুর্ভাগ্যবশত সাবান ভক্তদের জন্য, ড্যানি স্বীকার করেছেন যে সিরিয়াল নাটকে তার সময় শেষ হয়ে গেছে, এমনকি মজা করে করোনেশন স্ট্রিট কার্ড বন্ধ ছিল.

'ওহ না, কোরিতে একটা কাজ করতে চাই না,' সে মজা করে বলল।


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

'[EastEnders] আমার কর্মজীবনের একটি বড় অধ্যায় ছিল – আমার কর্মজীবনের প্রায় এক তৃতীয়াংশ, ন্যায্য হতে.

'না, আমি এখন নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। আমি মনে করি অভিনেতা হিসাবে আমরা যা করি তার সুন্দর জিনিসটি হ'ল আপনি জানেন না কোণার চারপাশে কী রয়েছে।

'এটাই একই সাথে ভয়ঙ্কর এবং উত্তেজনাপূর্ণ রাখে। আপনি এটা পরিকল্পনা করতে পারবেন না. আপনি আমাদের শিল্পে কিছুর নিশ্চয়তা পাচ্ছেন না তাই এটি কেবল প্রার্থনা করার বিষয়ে যাতে আপনি সুযোগ পান।'

Mr Bigstuff এখন 17 জুলাই থেকে স্কাই ম্যাক্স এবং স্ট্রিমিং পরিষেবাতে উপলব্ধ।

আরো: করোনেশন স্ট্রিট তারকা সহ-অভিনেতা দ্বারা 'চমৎকার' ব্র্যান্ডেড যখন তিনি ছুটিতে যাত্রা করেন

আরো: EastEnders তারকা ক্লেয়ার নরিস বাস্তব জীবনের প্রেমিকের সাথে বড় মাইলফলক উদযাপন করেছেন

আরো: করোনেশন স্ট্রিট তারকা জর্জিয়া মে ফুট নতুন চুলের রূপান্তর উন্মোচন করেছেন





Source link