প্রিয় অ্যাবি: মিসিং আনডিজ রহস্য হোস্টেসকে বিব্রত করে

প্রিয় অ্যাবি: মিসিং আনডিজ রহস্য হোস্টেসকে বিব্রত করে


প্রবন্ধ বিষয়বস্তু

প্রিয় অ্যাবি: আমরা আমাদের প্রত্যন্ত দেশের কেবিনে একটি সংক্ষিপ্ত সফরের জন্য একটি দম্পতিকে আমন্ত্রণ জানিয়েছিলাম। পরে, আমি আমাদের ডাকবাক্সের সামনের রাস্তায় একজোড়া গোলাপী প্যান্টি পড়ে আছে। যখন আমি সেগুলোকে ট্র্যাশে নিয়ে যাওয়ার জন্য একটি লাঠি দিয়ে তুলেছিলাম, আমি বুঝতে পেরেছিলাম যে তারা এক জোড়া পরিষ্কার গোলাপী প্যান্টি ছিল যা আমি ভুল করে ফেলেছিলাম। তারা অবশ্যই আমাদের অতিথিদের আগমনের ঠিক আগে বিছানায় আমি যে চাদরটি রেখেছিলাম তার সাথে আটকে থাকবে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

এখন আমি এই দম্পতি তারা প্যান্টি নিক্ষেপ যখন চিন্তা করা হয়েছে কি ভাবা থামাতে পারে না. এটি একটি গুরুতর সমস্যা বলে মনে হতে পারে না, তবে আমি যখনই এই লোকদের সাথে দেখা করি তখন এটি আমার জন্য বিব্রতকর হয়ে উঠেছে। আমি কি প্যান্টির অবস্থা ব্যাখ্যা করব নাকি ছেড়ে দেব? – দক্ষিণ ক্যারোলিনায় লাল মুখ

প্রিয় লাল মুখ: একটি মোচড় আপনার প্যান্টি পেতে না. পরের বার যখন আপনি দম্পতির মুখোমুখি হন, জিজ্ঞাসা করুন যে তারা এক জোড়া গোলাপী প্যান্টির সম্মুখীন হয়েছে কিনা যা তারা দেখতে আসার সময় আপনি ভুল করে ফেলেছিলেন।

প্রিয় অ্যাবি: আমি ইন্টারনেটে একটি পুলিশ ভিডিও দেখছিলাম, এবং আমি পাশের অ্যাপার্টমেন্টে বসবাসকারী মহিলাকে দেখেছি। আমি জানি এটা তার বুকে বিশিষ্ট ট্যাটুর কারণে। তাকে মাতাল ও উচ্ছৃঙ্খল আচরণের জন্য গ্রেপ্তার করা হয়েছিল।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

তিনি পুলিশের উপর ব্যালিস্টিক গিয়েছিলাম. প্রথমে সে চিৎকার করে পাল্টা লড়াই করল। এরপরে, সে স্তব্ধ হয়ে গেল এবং তার ফুসফুসের শীর্ষে কাঁদতে লাগল। তারপর উন্মত্তভাবে হাসতে লাগল। আমি এখন তার পাশে থাকতে ভয় পাচ্ছি। আমি কি অ্যাপার্টমেন্ট ম্যানেজারকে ভিডিওটি দেখাব এবং তাকে অপসারণ করতে বলব? – ওকলাহোমাতে ভয় পায়

প্রিয় ভীত: যদিও পুলিশ ভিডিওটি বোধগম্যভাবে বিরক্তিকর ছিল, আমি নিশ্চিত নই যে বিল্ডিং ম্যানেজারকে দেখানোই মহিলাটিকে উচ্ছেদ করার জন্য যথেষ্ট হবে। যাইহোক, এটি আপনার জন্য বিল্ডিং থেকে সরে যাওয়ার একটি বৈধ কারণ হতে পারে। আপনি যদি সত্যিই ভীত হন, তাহলে রিয়েল এস্টেট আইনে বিশেষজ্ঞ একজন অ্যাটর্নির সাথে পরামর্শ করুন যিনি সম্ভবত আপনার লিজ ভঙ্গ করার বিষয়ে আপনাকে পরামর্শ দিতে পারেন।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

প্রিয় অ্যাবি: আমার স্ত্রী এবং আমি আমাদের ছেলে এবং তার পরিবারের ঘনিষ্ঠ হতে অন্য রাজ্যে যাওয়ার কথা বিবেচনা করছি। এখানে আমাদের সংশয় রয়েছে: আমাদের চারজন আজীবন বন্ধু আছে যারা সম্মানিত এবং সফল স্থানীয় রিয়েল এস্টেট এজেন্ট, যাদের প্রত্যেকেই আমাদের বাড়ির তালিকাভুক্ত এজেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার আশা করবে।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

একটি বেছে নিলে, নিঃসন্দেহে, বাকি তিনজনকে আঘাত ও বিরক্ত করবে। (তারা সবাই একে অপরকে জানে।) আমরা মনে করি আমাদের একমাত্র বিকল্প হল আমাদের বাড়ি বিক্রি করার জন্য বাইরের এজেন্ট বেছে নেওয়া এবং সম্পত্তি বাজারে আসার আগে আমাদের বন্ধুদের কাছে আমাদের যুক্তি ব্যাখ্যা করা। আপনি কি বলেন, দয়া করে? – দক্ষিণে কঠিন পছন্দ

প্রিয় কঠিন পছন্দ: এটি পরিচালনা করার একাধিক উপায় রয়েছে। প্রথমটি হ'ল বাইরের এজেন্টকে ব্যবহার করা এবং সম্ভবত আপনার সমস্ত আজীবন বন্ধুদের বিচ্ছিন্ন করা। আরেকটি হল তাদের সবাইকে জানানো যে আপনি আপনার সন্তানদের কাছাকাছি হতে অন্য রাজ্যে যাওয়ার পরিকল্পনা করছেন এবং দেখুন যে চারটির মধ্যে কোনটি আপনাকে বিক্রয়ে প্রতিনিধিত্ব করার জন্য সেরা চুক্তির প্রস্তাব দেয়।

— প্রিয় অ্যাবি লিখেছেন অ্যাবিগেল ভ্যান বুরেন, যিনি জিন ফিলিপস নামেও পরিচিত, এবং তার মা, পলিন ফিলিপস দ্বারা প্রতিষ্ঠিত। প্রিয় Abby এ যোগাযোগ করুন DearAbby.com অথবা PO Box 69440, Los Angeles, CA 90069।

প্রবন্ধ বিষয়বস্তু



Source link