করোনেশন স্ট্রিটে লরেনের বেকন স্যান্ডউইচ অপরাধটি সবচেয়ে খারাপ জিনিস |  সাবান

করোনেশন স্ট্রিটে লরেনের বেকন স্যান্ডউইচ অপরাধটি সবচেয়ে খারাপ জিনিস | সাবান


এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

করোনেশন স্ট্রিটে এই সপ্তাহে, দর্শকরা অবশেষে আরও শিখেছে লরেন বোল্টনএর (ক্যাট ফিটন) অন্তর্ধান এবং জোয়েল ডিরিং (ক্যালাম লিল) এর সাথে তার বিষাক্ত সম্পর্ক। যখন দৃশ্যগুলো ছিল নাটকীয়, অন্ধকার এবং খুব উত্তেজনাপূর্ণ, ভক্তরা সাহায্য করতে পারেনি কিন্তু লরেন এবং একটি বেকন স্যান্ডউইচ জড়িত একটি খুব অস্বস্তিকর মুহূর্ত নিতে পারে।

এই বিষয়ে আমাদের বিশ্বাস করুন…দয়া করে।

সোমবার (8 জুলাই), এটি নিশ্চিত করা হয়েছিল যে লরেন আসলে জীবিত এবং ফেব্রুয়ারীতে তার আক্রমণের সময় জোয়েলের দ্বারা কখনও নিহত হয়নি। তিনি রায়কে দেখতে হাসপাতালে এসেছিলেন (ডেভিড নিলসন), যিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

পরের দিন (জুলাই 9), জোয়েল লরেনের মুখোমুখি হওয়ার মুহূর্তটি আমরা দেখেছি।

সে যখন দ্রুত প্রস্থান করতে যাচ্ছিল, জোয়েল তাকে ধরে পাশের ঘরে টেনে নিয়ে গেল, তাকে উন্মত্ত রেখে যে সে তাকে শেষ করার চেষ্টা করছে।

টুইস্টেড জোয়েল সুন্দর লোক অভিনয় করার চেষ্টা করে, চেষ্টা করে তাকে গ্যাসলাইট করুন যে তিনি কেবল তাকে রক্ষা করার চেষ্টা করেছিলেন।

জোয়েল তার ট্র্যাকগুলি কভার করতে আরও খারাপ করতে সক্ষম (ছবি: আইটিভি)

ফ্ল্যাশব্যাক তার অস্থির পদ্ধতি দেখিয়েছে তাকে ফাঁদে ফেলা, তার আইনজীবী হিসেবে এগিয়ে যাওয়া এবং তাকে তার জগাখিচুড়ি থেকে বের করে আনার জন্য তাকে টাকা দেওয়ার আগে প্রতিশ্রুতি দেওয়া।

লরেন তার উদারতার জন্য কৃতজ্ঞ ছিল, প্রত্যাখ্যানের জীবনের পরে কেউ তার জন্য পদক্ষেপ নিতে অভ্যস্ত ছিল না।

কিন্তু শীঘ্রই দেখা গেল যে তিনি তার কাছ থেকে আরও বেশি কিছু চেয়েছিলেন এবং তিনি প্রবেশ করার সাথে সাথে লরেন তার সাথে একটি বিষাক্ত যৌন সম্পর্কের জন্য বাধ্য হয়েছিলেন। এটা স্পষ্ট যে তিনি তার সাথে ঘুমাতে চান না এবং জিনিসগুলি এমনকি হিংস্র হয়ে ওঠে।

রিয়েল-টাইমে, লরেন সাহসের সাথে জোয়েলের সাথে তার অসুস্থ ক্রিয়াকলাপগুলির মুখোমুখি হয়েছিল, তাকে বলেছিল যে সে আর তাকে ভয় পায় না এবং তাকে সেই দানব বলে চিহ্নিত করেছিল।

লরেন নিখোঁজ হওয়ার আগে যা ঘটেছিল তা হল তার ঘোষণা যে তারা শেষ হয়ে গেছে। কিন্তু যখন সে তাকে বলেছিল যে ডি-ডি আরও ভালো প্রাপ্য, জোয়েল ঘুরে দাঁড়াল এবং তাকে মৃত বলে ছেড়ে দিল।

লরেন ফেব্রুয়ারিতে নিখোঁজ (ছবি: আইটিভি)

এই দৃশ্যের মাঝখানে, আমরা দেখেছি যে জোয়েল এসে যুবতীকে আক্রমণ করার আগে কী ঘটেছিল। লরেনকে তার রান্নাঘরে রেডিও শুনতে এবং একটি বেকন স্যান্ডউইচ তৈরি করতে দেখা গেছে – কিন্তু এটি কোরি ফ্যানবেসের মধ্যে অনেক বিতর্কের জন্ম দিয়েছে।

ফোরাম প্ল্যাটফর্মে রেডডিটবিভিন্ন শ্রোতা সদস্যরা তার বেকন সারনিতে ব্যবহার করা টমেটো কেচাপ লরেনের অত্যধিক পরিমাণে তাদের চিন্তাভাবনা প্রকাশ করতে সাহায্য করতে পারেনি।

সত্যি বলছি, এটা অপরাধ!

'ওমএফজি হাহাহা আমিও দেখছিলাম কেন এত কেচাপ পাগল 😂😂', রেডিটের একজন ভক্ত বলেছেন।

ভক্তরা আতঙ্কিত! (ছবি: ITV/Getty Images)

যদিও সম্পূর্ণ ভীতি সত্ত্বেও, এই ভক্ত লরেনের সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন এবং বলেছিলেন: 'আমি ভেবেছিলাম এটি বাদামী সস? যাই হোক, আমার কাছে এর চেয়ে অনেক বেশি বাদামী/কেচাপ আছে, যেমন আমি মজাও করছি না।'

অবশ্যই, এই হালকা-হৃদয় মুহূর্তটি পরবর্তীতে সম্প্রচারিত শক্তিশালী দৃশ্যগুলি থেকে কিছুই কেড়ে নেয়নি। এটি একটি লোককে নিয়ে একটি গল্পের লাইন যা তরুণদের শিকার করে দুর্বল মহিলা এবং অভিনেত্রী ক্যাট ফিটনের জন্য, তার পারফরম্যান্স যতটা সম্ভব খাঁটি ছিল তা নিশ্চিত করার জন্য তিনি অনেক চাপ অনুভব করেছিলেন।

'আপনি মনে করেন যে আপনি এই লোকেদের যত্ন নেওয়ার দায়িত্ব পেয়েছেন যারা এটি অনুভব করেছেন, আপনি চান এটি ভাল হোক এবং আপনি চান যে তারা এটি দেখতে সক্ষম হোক এবং যেতে পারে “বাহ, কত অনুপ্রেরণাদায়ক, আমাদের গল্পটি সেখানে রয়েছে ” এই সমস্ত সমস্যাগুলি উত্থাপন করা দরকার – এই মেয়েরা যা অনুভব করেছে তার জন্য ন্যায়বিচার দরকার।'


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কে করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

কেবল এই লিঙ্কে ক্লিক করুন, 'চ্যাটে যোগদান করুন' নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

তিনি প্রতিফলিত: 'আমি সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ ম্যাগি অলিভার ফাউন্ডেশন এই স্টোরিলাইনের জন্য এবং ফাউন্ডেশনটি যৌন শোষণ ও নির্যাতনের শিকার ব্যক্তিদের, বেঁচে থাকা ব্যক্তিদের সাথে কাজ করার জন্য পরিচিত।

'ওয়েবসাইটটিতে বলা হয়েছে যে ম্যাগি এই বেঁচে থাকাদের সাথে ব্যথাকে শক্তিতে পরিণত করার জন্য কাজ করেছে, এবং আমি এটি পছন্দ করি, এটি এমন একটি ক্ষমতায়ন উদ্ধৃতি। আমি মনে করি লরেনের জন্য, তার অনেক ট্রমা রয়েছে – তার পটভূমি থেকে সম্প্রতি যা ঘটেছে – আমি আশা করি যে দীর্ঘমেয়াদে, তিনি সেই ব্যথাকে শক্তিতে পরিণত করতে পারবেন।'

তিনি যোগ করেছেন: 'আপনি আপনার জীবনে সত্যিই খারাপ কিছু অনুভব করতে পারেন, তবে এটি আপনাকে একজন ব্যক্তি হিসাবে সংজ্ঞায়িত করে না। আমি মনে করি এটি এমন কিছু যা আমি চাই যে লোকেরা গল্প থেকে দূরে সরে যাক।

আরো: করোনেশন স্ট্রিট 22টি ছবিতে কিংবদন্তি চরিত্রের রিল হিসাবে বড় প্রত্যাবর্তন নিশ্চিত করেছে

আরো: করোনেশন স্ট্রিটের জোয়েল অবশেষে লরেনকে খুঁজে পায় – তারপর তাকে হত্যা করে?

আরো: Emmerdale এবং করোনেশন স্ট্রিট টিভি থেকে টানা হিসাবে ITV সাবান সময়সূচী বিশৃঙ্খলা





Source link