বেনজি গ্রেগরি: 'ALF' শিশু অভিনেতা 46 বছর বয়সে মারা গেছেন

বেনজি গ্রেগরি: 'ALF' শিশু অভিনেতা 46 বছর বয়সে মারা গেছেন


রূপকথার পক্ষি বিশেষ –

প্রাক্তন শিশু অভিনেতা বেনজি গ্রেগরি, যিনি 1980 এর দশকের টেলিভিশন সিটকম “ALF” তে যুবকের ভূমিকায় অভিনয় করেছিলেন, শহরতলির ফিনিক্সে মারা গেছেন। তার বয়স ছিল 46।

গ্রেগরি, যার আইনি নাম ছিল বেঞ্জামিন গ্রেগরি হার্টজবার্গ, 13 জুন মারা যান, মেডিকেল পরীক্ষকের ম্যারিকোপা কাউন্টি অফিসের রেকর্ড অনুসারে। তার মৃত্যুর কারণ বিচারাধীন রয়েছে।

গ্রেগরির বোন, রেবেকা ফাফিঙ্গার, নিউ ইয়র্ক টাইমসকে বলেছেন যে তার ভাইয়ের লাশ ফিনিক্সের বাইরে পিওরিয়ায় একটি ব্যাঙ্কের পার্কিং লটে তার গাড়িতে পাওয়া গেছে। তিনি স্পষ্টতই কিছু অবশিষ্ট চেক জমা দিতে সেখানে গিয়েছিলেন, তিনি বলেছিলেন। তার কুকুর হ্যান্সও গাড়িতে মারা যায়।

কারণ মৃত্যুর কারণ এখনও তদন্ত করা হচ্ছে, অ্যারিজোনার গ্রীষ্মের তাপ ভূমিকা পালন করেছে কিনা তা অজানা। ন্যাশনাল ওয়েদার সার্ভিসের রেকর্ড অনুসারে, গ্রেগরির মৃত্যুর দিন মেট্রো ফিনিক্সের উচ্চ তাপমাত্রা 108 ফারেনহাইট (42.2 সেঃ) এ আঘাত হানে।

গ্রেগরির বয়স আট ছিল যখন তিনি এনবিসি শোতে ব্রায়ান ট্যানারের চরিত্রে খ্যাতি অর্জন করেছিলেন যেটি একটি পরিবার নিয়েছিল যা “ALF” – একটি লোমশ এলিয়েন জীবন রূপ – প্রাণীটির স্পেসশিপ বিধ্বস্ত হওয়ার পরে। তিনি “দ্য এ-টিম” এবং “ফ্যান্টাসি আইল্যান্ড” সহ বিজ্ঞাপন এবং অন্যান্য টিভি শোতেও উপস্থিত ছিলেন।

প্রাপ্তবয়স্ক হিসাবে, গ্রেগরি ইউএস নৌবাহিনীতে তালিকাভুক্ত হন এবং বিনোদন ডাটাবেস আইএমডিবি অনুসারে, বিমান চালনা এবং নটিক্যাল সুরক্ষার জন্য আবহাওয়া ট্র্যাক করে একজন অ্যারোগ্রাফারের সঙ্গী হন।

অতিরিক্ত জীবিত বা একটি স্মৃতি সেবা সম্পর্কে কোন শব্দ ছিল.



Source link