মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় রাজ্যগুলি যেখানে আপনার সোনার আঘাতের সম্ভাবনা সবচেয়ে বেশি

মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় রাজ্যগুলি যেখানে আপনার সোনার আঘাতের সম্ভাবনা সবচেয়ে বেশি


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বোচ্চ সংখ্যায় পৌঁছেছেন। লগ ইন করুন বা পড়া চালিয়ে যাওয়ার জন্য বিনামূল্যে একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন' ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

একটি নতুন প্রতিবেদন সেরা রাজ্যগুলি প্রকাশ করছে যেখানে আমেরিকানরা সম্ভবত মাটিতে সোনা খুঁজে পেতে পারে।

মার্কিন ভূতাত্ত্বিক জরিপের খনিজ সম্পদ কর্মসূচির তথ্য বিশ্লেষণ করেছেন এসডি বুলিয়ন, ইউএস-ভিত্তিক বুলিয়ন ডিলার।

ডিলিং কোম্পানি দেশব্যাপী অবস্থানের দিকে তাকিয়ে যেখানে সোনা আকরিক পাওয়া গেছে বা একটি পণ্য হিসাবে উত্পাদিত হয়েছে.

রোশ হাশানাহ বাইবেলের যাদুঘরকে বিশ্বের প্রাচীনতম ইহুদি বইটি প্রদর্শনের জন্য অনুরোধ করেছেন

চেজ টার্নার, এসডি বুলিয়নের সিইও, একটি প্রেস রিলিজে বলেছেন যে অনুসন্ধানগুলি দেখায় যে সোনা খুঁজে পাওয়ার সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে বেশি।

সোনার খনি

এসডি বুলিয়ন, একজন বুলিয়ন ডিলার, শীর্ষস্থানীয় রাজ্যগুলির একটি তালিকা তৈরি করতে ডেটা বিশ্লেষণ করেছেন যেখানে আমেরিকানরা সোনা খুঁজে পাওয়ার সম্ভাবনা বেশি। (আইস্টক)

“এই অঞ্চলগুলি, তাদের অনুকূলের জন্য পরিচিত ভূতাত্ত্বিক অবস্থা এবং ঐতিহাসিক খনির সাফল্য, স্বর্ণ অন্বেষণের জন্য প্রধান অবস্থান হিসাবে দাঁড়ানো। ডেটা সোনার আমানত বিতরণে মূল্যবান অন্তর্দৃষ্টি প্রদান করে, অপেশাদার প্রসপেক্টর এবং পেশাদারদের জন্য মূল ক্ষেত্রগুলিকে হাইলাইট করে,” টার্নার বলেছেন।

মাত্র 32টি রাজ্যে সোনার আকরিক আছে বা বর্তমানে স্বর্ণ উৎপাদন করা হয়েছে।

আরও লাইফস্টাইল নিবন্ধের জন্য, foxnews.com/lifestyle দেখুন

নীচে, সেরা পাঁচটি সেরা রাজ্য দেখুন স্ট্রাইক সোনাএসডি বুলিয়নের মতে।

মার্কিন যুক্তরাষ্ট্রে সোনা কোথায় পাওয়া যায়

এসডি বুলিয়ন রিপোর্ট করেছে যে 32টি রাজ্যে সোনার আকরিক আছে বা বর্তমানে সোনা উৎপাদন করছে। (আইস্টক)

আপনি যদি সোনার সন্ধান করছেন তবে দেখার জন্য সেরা রাজ্যগুলি

1. ক্যালিফোর্নিয়া

গোল্ডেন স্টেট 10,373টি স্থানে যেখানে স্বর্ণ পাওয়া গেছে বা উৎপাদিত হচ্ছে সেখানে তার নামের সাথে সত্যতা রয়েছে বলে মনে হচ্ছে। এসডি বুলিয়ন প্রতি 1,000 বর্গ মাইলে 66.59টি সোনার অবস্থান রেকর্ড করেছে।

ক্যালিফোর্নিয়ায়, অক্টোবরে মার্শাল গোল্ড ডিসকভারি স্টেট হিস্টোরিক পার্কে “কলোমা গোল্ড রাশ লাইভ” নামে একটি তিন দিনের ইভেন্ট রয়েছে যা দর্শনার্থীদের একটি 1850 তাঁবুর শহর পুনঃসৃষ্টি এবং একটি খনির শিবির দেখার অনুমতি দেয়, একটি ব্রোশার অনুসারে এল ডোরাডো এবং ভিজিটর গাইড দ্বারা প্রকাশিত।

আমাদের লাইফস্টাইল নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

2. ওয়াশিংটন

ভূমিক্ষেত্রের দিক থেকে সবচেয়ে ছোট জায়গা যা রাজ্যে সোনার থাকার সম্ভাবনা সবচেয়ে বেশি, এসডি বুলিয়ন 2,271টি স্থান খুঁজে পেয়েছে যেখানে সোনা পাওয়া গেছে বা উৎপাদিত হচ্ছে। ওয়াশিংটন প্রতি 1,000 বর্গ মাইলে 34.17টি সোনার অবস্থান রেকর্ড করেছে।

3. ওরেগন

প্রতি 1,000 বর্গ মাইলে 31.41টি স্বর্ণের অবস্থান রয়েছে যেখানে 3,015টি অবস্থান রয়েছে যেখানে সোনা পাওয়া গেছে বা বর্তমানে উৎপাদিত হচ্ছে, SD বুলিয়ন অনুসারে, তার 95,988 বর্গ মাইল জুড়ে রেকর্ড করা হয়েছে।

4. নেভাদা

খনি শিল্পের জন্য পরিচিত, নেভাদা আছে প্রতি 1,000 বর্গ মাইলে 30.91টি সোনার অবস্থান যেখানে 3,393টি অবস্থান যেখানে সোনা পাওয়া গেছে বা বর্তমানে উৎপাদিত হচ্ছে।

লিয়ন কাউন্টির ফোর্ট চার্চিল স্টেট হিস্টোরিক পার্ক, নেভাদা, “গোল্ড ফিভার” অনুষ্ঠানের আয়োজন করে, ভ্রমণকারীদের অনুমতি দেয় নেভাদার কারসন সিটিতে অবস্থিত একটি স্থানীয় সংবাদপত্র carsonnow.org অনুসারে, তাদের নিজস্ব সোনার জন্য প্যান করতে এবং এলাকার খনির ইতিহাস সম্পর্কে জানতে।

সোনার খনি

ক্যালিফোর্নিয়ায় সোনা পাওয়া গেছে বা উৎপাদিত হচ্ছে এমন 10,373টি অবস্থানের সাথে গোল্ডেন স্টেট তার নামের সাথে সত্য থাকে। (ওট_ফাওয়াত, ইনহাসক্রিটিভ)

5. আইডাহো

আইডাহো শীর্ষ পাঁচে রয়েছে, প্রতি 1,000 বর্গ মাইলে 28.44টি সোনার অবস্থান রেকর্ড করছে। 2,350টি অবস্থানের সাথে যেখানে সোনা পাওয়া গেছে বা বর্তমানে 82,643 বর্গ মাইলের মধ্যে উত্পাদিত হচ্ছে, এসডি বুলিয়ন অনুসারে।

“রাষ্ট্রের পার্বত্য ভূখণ্ড ঐতিহাসিকভাবে খনিজ সমৃদ্ধ, বহু শতাব্দী ধরে প্রদর্শকদের আকৃষ্ট করে,” রিপোর্টে বলা হয়েছে।

অ্যারিজোনা, কলোরাডো, মন্টানা, আলাস্কা এবং উটাহ 10 টি রাজ্যের তালিকা তৈরি করেছে যেখানে দর্শক সোনা খুঁজে পেতে পারেন।

“প্রথম ইউএস জিওলজিক্যাল সার্ভে এর খনিজ সম্পদ ডেটা সিস্টেম থেকে ডেটা সংগ্রহ করা হয়েছিল। তারপরে ইউএস ভার্জিন দ্বীপপুঞ্জ এবং পুয়ের্তো রিকোর মতো মার্কিন অঞ্চলগুলিকে বাদ দেওয়ার জন্য ডেটা ফিল্টার করা হয়েছিল,” জরিপের পদ্ধতিতে বলা হয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“তথ্যটি কেবলমাত্র সেই স্থানগুলিকে অন্তর্ভুক্ত করার জন্য ফিল্টার করা হয়েছিল যেখানে সোনার আকরিক রিপোর্ট করা হয়েছিল বা যেখানে সোনা একটি পণ্য হিসাবে উত্পাদিত হয়৷ তারপর, প্রতিটি রাজ্যের জন্য সোনার ঘটনা, সম্ভাবনা এবং উৎপাদক অবস্থানগুলির মোট সংখ্যা দেওয়া হয়েছিল, যা সোনার মোট সংখ্যা প্রদান করে- অবস্থান সমন্বিত।”

“অবশেষে, প্রতি 1000 বর্গ মাইলে মোট সোনার অবস্থানের সংখ্যা পেতে রাজ্যের ভূমি এলাকার সাথে এই সংখ্যার তুলনা করা হয়েছিল, যার উপর ভিত্তি করে চূড়ান্ত র‌্যাঙ্কিং করা হয়েছে।”

ফক্স নিউজ ডিজিটাল মন্তব্যের জন্য এসডি বুলিয়নের সাথে যোগাযোগ করেছে।



Source link