শো শেষ হওয়ার আগে 8টি জিনিস যা আর্কেন সিজন 2 এ ঘটতে হবে

শো শেষ হওয়ার আগে 8টি জিনিস যা আর্কেন সিজন 2 এ ঘটতে হবে


অতীন্দ্রিয় সিজন 2 প্রথম আউটিংয়ের সাফল্যের উপর অনুসরণ করার জন্য সেট করা দেখাচ্ছে এবং আরও বড় হতে পারে, কিন্তু শো শেষ হওয়ার আগে বেশ কিছু জিনিস ঘটতে হবে। নেটফ্লিক্স সিরিজটি যখন প্রথম আত্মপ্রকাশ করেছিল তখন এটি একটি পুরষ্কার বিজয়ী হিট ছিল, এটিকে আরও অবাক করে দিয়েছিল যখন অতীন্দ্রিয় ঘোষণা করেছে যে এটি সিজন 2 এর সাথে শেষ হচ্ছে। যদিও ঋতুগুলির মধ্যে তিন বছরের অপেক্ষা শোটির দীর্ঘায়ুকে সীমিত করতে পারে, পাশাপাশি চমৎকার গল্প এবং অ্যানিমেশন অতীন্দ্রিয়এর বিশাল জনপ্রিয়তা দেখে মনে হচ্ছে এটি বছরের পর বছর স্থায়ী হবে, যা দুঃখজনকভাবে হয় না।

এই ঘোষণাটি কিছুটা হতাশাজনক হওয়া সত্ত্বেও, নভেম্বরে শেষ হওয়া সিরিজটি অতীন্দ্রিয় সিজন 2, এর চূড়ান্ত আউটিংকে আরও আকর্ষণীয় করে তুলেছে। উত্তেজনাপূর্ণ কাহিনীগুলি কেবল আরও নাটকীয় বোধ করে এবং চরিত্রগুলির ভাগ্য অনেক কম নিশ্চিত, প্লটে আরও আবেগ যোগ করে। যদিও এই কারণগুলি সিজন 2কে এখনও শোয়ের সেরা কিস্তিতে পরিণত করা উচিত, এটি আরও চাপ দেয়৷ অতীন্দ্রিয় সঞ্চালন এবং একটি সন্তোষজনক উপসংহার প্রস্তাব. অতএব, এটি গুরুত্বপূর্ণ যে সিরিজটি তার প্রধান গল্পগুলিকে গুটিয়ে ফেলে এবং সিজন 2 শেষ হওয়ার আগে এর সবচেয়ে বড় রহস্য উন্মোচন করে।

8 পিল্টওভার এবং জাউনের যুদ্ধ অবশ্যই আর্কেন সিজন 2 এ শেষ হতে হবে

সম্প্রদায়গুলিকে তাদের সমস্যার সমাধান করতে হবে এবং সহাবস্থান করতে হবে

পিল্টওভার এবং জাউনের মধ্যে যুদ্ধ দেখে মনে হচ্ছে এটি পরবর্তী গল্পের একটি প্রধান অংশ হবে অতীন্দ্রিয় সিজন 1 এর সমাপ্তি দেখায় যে জিনক্স উভয় সম্প্রদায়ের মধ্যে বিবাদের পুনর্জাগরণ করছে। যদিও শহরগুলির মধ্যে সর্বদা উত্তেজনা ছিল, ভ্যান্ডার বেঁচে থাকাকালীন তারা অনিচ্ছুক শান্তিতে বসবাস করতে পেরেছিল, কিন্তু সিজন 1-এ জিনক্সের আক্রমণ আপাতদৃষ্টিতে একটি যুদ্ধের সূত্রপাতের সাথে ধীরে ধীরে জিনিসগুলি উন্মোচিত হয়েছিল। প্রতিটি চরিত্র কীভাবে সংঘাতের সাথে খাপ খায় এবং ঘটনাগুলি কীভাবে তাদের পরিবর্তন করে তা আকর্ষণীয় হবে, তবে সিজন 2 নিশ্চিত করতে হবে যে রক্তপাতের সমাপ্তি ঘটে।

যদি অতীন্দ্রিয় আরও ঋতু আসতে ছিল, যুদ্ধগুলি একাধিক ঋতুতে প্রসারিত হতে পারত, কিন্তু উভয় সম্প্রদায়ের মধ্যে এখনও একে অপরের সাথে মতবিরোধের সাথে শোটি শেষ করা অসন্তুষ্ট বোধ করবে। এমনকি যদি শোটি সিদ্ধান্ত নেয় যে একটি সম্প্রদায়ের উপরে উঠে আসবে, অন্যটিকে বিশৃঙ্খলার মধ্যে ফেলে, তবে দুটি শহরের মধ্যে কিছু দিতে হবে। সহিংসতা এবং বর্বরতা নিঃসন্দেহে সিরিজের একটি বড় অংশ, তবে এর পিছনে অর্থ থাকা দরকার, যুদ্ধের সমাধান করা উচিত বলে পরামর্শ দেয়, এমনকি সেখানে পৌঁছতে ফাইনাল পর্যন্ত সময় লাগে।

7 Arcane সিজন 2 অবশ্যই আরও কিংবদন্তি ক্ষমতা প্রদর্শন করবে

লিগ অফ কিংবদন্তীতে প্রচুর আকর্ষণীয় ক্ষমতা রয়েছে যা আর্কেন সম্পূর্ণরূপে ব্যবহার করেনি

আর্কেন সিজন 2-এ ওয়ারউইকের সামনে প্রস্তুত তার গান্টলেট নিয়ে দাঁড়িয়ে থাকা ভি

বিবেচনা করে অতীন্দ্রিয় উপর ভিত্তি করে করা হয় লিগ অফ লিজেন্ডস এবং ভিডিও গেমের অক্ষরগুলির অনেকগুলি ব্যবহার করে, শোটি আরও প্রায়ই ক্ষমতাগুলি ব্যবহার করা উচিত৷ যদিও জিনক্সের জাদু এবং ভি-এর গন্টলেটগুলি মাঝে মাঝে প্রদর্শন করা হয়েছে, তখনও বেশ কয়েকটি চরিত্র রয়েছে যারা গেম সিরিজ থেকে তাদের আরও বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পারে অতীন্দ্রিয়. উদাহরণস্বরূপ, Ekko সিরিজে তার Z-ড্রাইভ তৈরি করেনি এবং Heimerdinger তার চিত্তাকর্ষক টারেট এবং ক্ষেপণাস্ত্র প্রদর্শন করেনি যা গেমটিতে এত মারাত্মক, মানে শোটিতে এখনও ব্যবহার করার জন্য প্রচুর আকর্ষণীয় গিমিক রয়েছে।

পিল্টওভার কাউন্সিলের দিকে জিনক্সের রকেট এই চরিত্রগুলি কতটা ধ্বংসাত্মক হতে পারে তার একটি নিখুঁত উদাহরণ ছিল, যার অর্থ 2 মরসুমে এই ক্ষমতাগুলি এবং চূড়ান্তগুলি আরও ঘন ঘন অন্তর্ভুক্ত হতে পারে, বিশেষ করে যুদ্ধে পিল্টওভার এবং জাউনের সাথে। কাস্টের পিছিয়ে থাকার কারণ কম আছে এবং সিজন 2 এর টোনটি অবিশ্বাস্যভাবে মুডি দেখায়, ইঙ্গিত দেয় যে আমরা কেন্দ্রীয় চরিত্রগুলির আরও নির্মম দিক দেখতে পাচ্ছি। তাই, সিরিজটির বেশির ভাগ কিংবদন্তীকে তাদের সত্যিকারের শক্তি দেখানোর সুযোগ দেওয়া উচিত, কারণ তাদের আর একটি সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই।

6 ওয়ারউইকের উৎপত্তি এবং প্রকৃত পরিচয় ব্যাখ্যা করতে হবে

ভ্যান্ডার ওয়ারউইক কিনা এবং কীভাবে প্রাণীটি তৈরি হয়েছিল তা নিশ্চিত করার জন্য আর্কেনের প্রয়োজন

লিগ অফ লেজেন্ডসে আর্কেনে ভ্যান্ডার এবং ওয়ারউইকের কাস্টম ছবি।
অ্যাঞ্জেলিকা সারাহ ভি জিমেনেজের কাস্টম ছবি।

ওয়ারউইকের সাথে সব কিন্তু একটি অংশ হতে নিশ্চিত অতীন্দ্রিয় সিজন 2, সিরিজটিকে তার আসল পরিচয় পরিষ্কার করতে হবে। ওয়ারউইক হল একটি ওয়্যারউলফের মতো দানব লিগ অফ লিজেন্ডস যাকে যন্ত্রণাদায়ক বেদনাদায়ক পরীক্ষার একটি সিরিজের মাধ্যমে তৈরি করা হয়েছিল, এবং শোটি তার উত্সে একটি আশ্চর্যজনক মোড় যুক্ত করেছে বলে মনে হচ্ছে। লিগ অফ লিজেন্ডস লর ব্যাখ্যা করেছেন যে ওয়ারউইক এই ভয়ঙ্কর প্রাণীতে রূপান্তরিত হওয়ার পরে জাউনের রাস্তায় শিকার করে, কিন্তু অতীন্দ্রিয় সিজন 2 প্রকাশ করতে পারে যে ভ্যান্ডার আসলে তার ট্রেলারের উপর ভিত্তি করে ওয়ারউইক।

সিজন 2-এর একটি টিজারে এমন একজন চরিত্রের উপর পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে যাকে ভ্যান্ডারের মতো মনে হচ্ছে, দর্শকরা অনুমান করছেন যে এটি কীভাবে ওয়ারউইক তৈরি করা হয়েছিল। এই টিজারের পরে, সিজন 2-এর অফিসিয়াল ট্রেলারগুলিতে একটি দানব দেখানো হয়েছে যেটি ওয়ারউইকের সাথে অনেক চাক্ষুষ মিল রয়েছে, যা ইঙ্গিত করে যে সে উপস্থিত হবে। অতএব, অতীন্দ্রিয় ওয়ারউইককে ঠিক কীভাবে তৈরি করা হয়েছিল এবং কে পরীক্ষায় জড়িত ছিল তা স্পষ্ট করতে হবে, কারণ যখন চরিত্রটি Vi-এর সাথে তার টিজড সংঘর্ষ হয় তখন এটি অনেক মানসিক ওজন ধরে রাখতে পারে।

5 আর্কেন সিজন 2 এর ট্রেলার থেকে এর “আর্কেন জেগে উঠছে” দৃশ্যটি ব্যাখ্যা করতে হবে

ট্রেলারের সবচেয়ে আকর্ষণীয় দৃশ্য রহস্যে ভরা

অক্ষরগুলি আর্কেনে জ্বলজ্বল করার সময় উপরের দিকে তাকাচ্ছে৷

থেকে সবচেয়ে বড় প্রকাশ এক অতীন্দ্রিয় সিজন 2 এর ট্রেলার ছিল “অর্ক জেগে উঠছে” লাইন, যা সিরিজটিকে বিস্তারিতভাবে ব্যাখ্যা করতে হবে। যদিও শো-এর শিরোনামটি তার ফ্যান্টাসি এবং জাদুকরী উপাদানগুলির জন্য উপযুক্ত বলে মনে হয়, তবে এটির একটি গভীর অর্থ রয়েছে বলে মনে হয়, কারণ ট্রেলারের রহস্যময় লাইনটি উজ্জ্বল, উচ্ছ্বসিত এবং প্রায় কিছুর আবিষ্ট চেহারার চরিত্রগুলির ভিজ্যুয়ালগুলির সাথে ছিল, যা একটি একেবারে নতুন তৈরি করে। সিরিজের জন্য কাহিনী। যদিও ছোট স্নিপেটটি অত্যন্ত কৌতূহলী, এটি চূড়ান্ত মরসুমে নিক্ষেপ করার জন্য একটি বড় বিদ্যার মত বলে মনে হচ্ছে।

ফলে, অতীন্দ্রিয় এটি নিশ্চিত করতে হবে যে এটি শ্রোতাদের তার নতুন ধারণা সম্পর্কে বিভ্রান্ত না করে, যার অর্থ আর্কেনটি কী তা সম্পূর্ণরূপে প্রকাশ করতে হবে এবং এর তাত্পর্য ব্যাখ্যা করতে হবে। ট্রেলারটি পরামর্শ দেয় যে আর্কেনের অবিশ্বাস্য শক্তি এবং প্রভাব রয়েছে, তবে এটি হেক্স কোরের সাথে বাঁধা না থাকলে এটি এখনও তুলনামূলকভাবে নীল সংযোজন। নির্বিশেষে, দেখে মনে হচ্ছে এটি প্লটের একটি বিশাল অংশ হবে এবং এমন কিছু নয় যা কেবল উপেক্ষা করা যেতে পারে, প্রমাণ করে যে এই দৃশ্যটি আসলে কী বোঝায় তার একটি বিশদ ব্যাখ্যা দিতে হবে।

4 জাউন অবশ্যই একজন শান্তিপ্রিয় নেতা খুঁজে পাবেন

সম্প্রদায় এখনও ভ্যান্ডারের অনুপস্থিতি থেকে ভুগছে

Vi Zaun - Arcane সিজন 2-এ জিনক্স এবং ভ্যান্ডারের গ্রাফিতি দেখছেন

ভ্যান্ডার এবং সিলকোর মৃত্যু জাউনকে একজন নেতা ছাড়াই ছেড়ে দিয়েছে, এবং জিনক্সকে শহরের নেতৃত্ব দেওয়ার জন্য পরবর্তী ব্যক্তিত্ব হিসাবে প্রস্তুত করা হয়েছে, এটা স্পষ্ট যে জাউনের আরও শান্তিপূর্ণ কাউকে প্রয়োজন। যদিও মনে হচ্ছে অন্যান্য চরিত্রগুলি জিনক্সকে প্রভাবিত করছে, ট্রেলারের গ্রাফিতিগুলি তাকে সম্প্রদায়ের জন্য এক ধরণের বিপ্লবী ব্যক্তিত্ব হিসাবে অবস্থান করছে, কিন্তু সে তাদের যা প্রয়োজন তা নয়। জিনক্সের অবিচ্ছিন্ন এবং হিংসাত্মক প্রকৃতি কেবল শহরে যুদ্ধ নিয়ে এসেছে, এবং পিল্টওভার যুক্তিযুক্তভাবে আরও শক্তিশালী, পরিস্থিতি ভাল হওয়ার আগে জাউনের জন্য আরও খারাপ হতে চলেছে।

জিনক্স সিরিজে টিকে থাকলেও, শেষ পর্যন্ত তিনি ক্ষমতায় থাকবেন বলে মনে হয় না। অতীন্দ্রিয়হাইলাইট করে যে তিনি সম্প্রদায়কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উপযুক্ত নন। যদিও জাউন সবসময় ভ্যান্ডারের অধীনে উন্নতি করতে পারেনি, তিনি নিশ্চিত করেছিলেন যে কোনও রক্তপাত হয়নি এবং লোকেরা বেশিরভাগই নিরাপদ ছিল, সিলকো এমন কিছু অর্জন করতে ব্যর্থ হয়েছিল, এবং জিনক্স দেখে মনে হচ্ছে সে পরবর্তীদের পদাঙ্ক অনুসরণ করবে। অতএব, অতীন্দ্রিয় 2 মরসুম নিশ্চিত করতে হবে যে যুদ্ধের পরে শহরটিতে আরও বাস্তববাদী নেতা রয়েছে, যা শহরটিকে সঠিকভাবে পুনর্নির্মাণের সুযোগ দেবে।

3 Caitlyn এবং Vi আনুষ্ঠানিকভাবে একত্র হওয়া উচিত

Caitlyn & Vi একটি অন্যথায় অন্ধকার শোতে কিছু আলো অফার করে

Arcane সিজন 2-এ Vi এবং Caitlyn-এর কাস্টম ছবি
Yailin Chacon দ্বারা কাস্টম ছবি

রোম্যান্স একটি অসম্ভাব্য অংশ মত মনে হতে পারে অতীন্দ্রিয় শোটি কতটা অন্ধকার তা দেওয়া হয়েছে, তবে সিজন শেষ হওয়ার আগে ক্যাটলিন এবং ভিয়ের একসাথে হওয়া উচিত। 1 মরসুমে মিত্র হওয়ার পরে দুজনে একে অপরের প্রতি অনুভূতি তৈরি করতে শুরু করে, কিন্তু শোটি কখনই সম্পর্কের ট্রিগারকে পুরোপুরি টানেনি। দুর্ভাগ্যবশত, ক্যাটলিন দেখে মনে হচ্ছে তার আরও গাঢ় গল্প হবে কারণ সে জিনক্সের প্রতিশোধ নেওয়ার চেষ্টা করবে, এবং ভিও মনে হচ্ছে যখন শো ফিরে আসবে তখন তিনি ক্রোধ এবং হৃদয়বিদারকতায় পূর্ণ হবেন, দুজনের একে অপরের উপর ফোকাস করার জন্য খুব কম সময় থাকবে .

তবুও, Vi ​​এবং Cailtyn এর রোমান্টিক সম্পর্ক সমস্যার সম্মুখীন হওয়া সত্ত্বেও অতীন্দ্রিয়এর দ্বিতীয় সিজনে, সিরিজটি তাদের একসাথে হওয়া উচিত। তাদের অনুভূতি স্বীকার করা এবং একটি কোমল মুহূর্ত থাকা এইরকম একটি অন্ধকার গল্পের সময় কিছুটা আলো দেবে এবং এটি সেই অনুরাগীদের সন্তুষ্ট করবে যারা তাদের অফিসিয়াল হওয়ার জন্য বছরের পর বছর অপেক্ষা করছে। দুজনের মধ্যে একটি সম্পর্ক থাকার ফলে এটিকে আরও হৃদয়বিদারক করে তুলবে যদি একজনকে হত্যা করা হয়, অথবা যদি জিনক্স একে অপরের প্রতি তাদের অনুভূতিকে প্রভাবিত করে, এটিকে গুরুত্বপূর্ণ করে তোলে যে অনুষ্ঠানটি শেষ হওয়ার আগে তাদের প্রেমের গল্পটি সম্পূর্ণরূপে অন্বেষণ করে।

2 নেক্সট লিগ অফ লিজেন্ডস শো টিজ করতে হবে

শ্রোতাদের জানা দরকার কি লিগ অফ কিংবদন্তি গল্প আর্কেনের পরে আসবে

Heimerdinger এর ক্লোজ আপ তার হাতে একটি বস্তু ধরে আছে - Arcane

যদিও অন্য কোনো আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই লিগ অফ লিজেন্ডস সিরিজ চলছে, অতীন্দ্রিয়এর নির্মাতারা ইঙ্গিত দিয়েছেন যে ভবিষ্যতে রুনেটেরার জগতে আরও শো হতে পারে। অতএব, অতীন্দ্রিয় সিজন 2 পরবর্তী টিজ করা উচিত লিগ অফ লিজেন্ডস প্রকল্প, নির্বিশেষে কিছু সবুজ বা না করা হয়েছে কিনা. থেকে অক্ষর অতীন্দ্রিয় একটি নতুন গল্প সেট আপ করা শুরু করতে পারে যেখানে তারা উপস্থিত হবে, বা ক্রেডিট-পরবর্তী দৃশ্য ভিডিও গেমের চরিত্রগুলিকে পরিচয় করিয়ে দিতে পারে যেগুলি শোতে ছিল না, রুনেটাররাকে একটি টেলিভিশন ভবিষ্যত প্রদান করে।

স্বাভাবিকভাবেই, সিজন 2-এ মূল গল্পগুলি গুটিয়ে নেওয়া অগ্রাধিকার হবে, তবে একটি নতুন শোয়ের জন্য একটি টিজার অন্তর্ভুক্ত করার জন্য অবশ্যই জায়গা রয়েছে৷ নতুনের জন্য বছর লেগে গেলেও লিগ অফ লিজেন্ডস প্রকল্পটি ঘটবে, অন্য সিরিজের দিকে একটি ছোট ইঙ্গিত থাকা চারপাশে অনেক গুঞ্জন তৈরি করবে অতীন্দ্রিয়এর সমাপ্তি এবং সামগ্রিকভাবে ফ্র্যাঞ্চাইজির প্রতি ভক্তদের আগ্রহী রাখা। যে কারণে, এটা গুরুত্বপূর্ণ যে অতীন্দ্রিয় সিজন 2 তার অ্যানিমেটেড মহাবিশ্বকে চালিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করে না, ইঙ্গিত করে যে শো শেষ হওয়ার আগে একটি নতুন সিরিজ টিজ করা দরকার।

1 Jinx & Vi অবশেষে তাদের পার্থক্য মিটিয়ে ফেলতে হবে

বোনদের দ্বন্দ্ব রহস্যময় সবচেয়ে গুরুত্বপূর্ণ গল্প হয়েছে

Jinx এবং Vi কে রাগান্বিত দেখাচ্ছে এবং আর্কেন সিজন 2-এ হানাহানি করতে প্রস্তুত

অতীন্দ্রিয়এর সবচেয়ে গুরুত্বপূর্ণ গল্পটি ছিল জিনক্স এবং ভি-এর মধ্যে ফাটল, প্রমাণ করে যে তাদের দ্বন্দ্ব 2 মরসুমে সমাধান করতে হবে। বোনদের সম্পর্ক ধীরে ধীরে বিচ্ছিন্ন হতে দেখা খুবই কষ্টকর ছিল, কারণ দু'জন অবিশ্বাস্যভাবে ঘনিষ্ঠ ছিল এবং এখন নিজেদের খুঁজে পায় এর বিপরীত দিক অতীন্দ্রিয়এর যুদ্ধ। যদিও তাদের সম্পর্ক দেখে মনে হয়েছিল যে এটি এখনও 1 মরসুমের শেষের দিকে মেরামত করতে সক্ষম হবে, পিল্টওভারে জিনক্সের আক্রমণ অপূরণীয় ক্ষতি করেছিল, চূড়ান্ত কিস্তিতে এই দুজনের মধ্যে একটি অনিবার্য যুদ্ধ শুরু করেছিল।

যখন জিনক্স এবং ভি এর হৃদয় বিদারক অতীন্দ্রিয় সিজন 2 গল্পটি অশ্রুতে শেষ হবে বলে মনে হচ্ছে, তাদের পার্থক্যগুলি এক বা অন্যভাবে নিষ্পত্তি করতে হবে। ট্রেলারগুলি ইতিমধ্যে নিশ্চিত করেছে যে তারা কোনও সময়ে যুদ্ধ করবে এবং শেষ পর্যন্ত তাদের দ্বন্দ্বের অবসান ঘটাতে কারও মৃত্যু হতে পারে। একইভাবে, শোটি একে অপরকে ক্ষমা করে আরও স্বাস্থ্যকর সমাপ্তির জন্য বেছে নিতে পারে, তবে এটি আশাবাদী বলে মনে হচ্ছে অতীন্দ্রিয়এর সুর। যাই ঘটুক না কেন, শোকে অবশ্যই অগ্রাধিকার দিতে হবে জিনক্স এবং ভি-এর দ্বন্দ্বের যেকোন প্রয়োজনেই অবসান ঘটবে।



Source link