LAPD $4M মূল্যের ফেন্টানাইল জব্দ করেছে, যা সমগ্র LA জনসংখ্যাকে হত্যা করার জন্য যথেষ্ট

LAPD $4M মূল্যের ফেন্টানাইল জব্দ করেছে, যা সমগ্র LA জনসংখ্যাকে হত্যা করার জন্য যথেষ্ট


লস এঞ্জেলেস পুলিশ এই সপ্তাহে একটি বড় মাদকের আবক্ষ তৈরি করেছে, সম্ভাব্যভাবে শহরের প্রতিটি বাসিন্দাকে হত্যা করার জন্য পর্যাপ্ত ফেন্টানাইল জব্দ করেছে।

আবক্ষ একটি সময় ফলে মাদক তদন্ত লস এঞ্জেলেসের কেন্দ্রস্থলের কাছে যেটিতে একাধিক লস এঞ্জেলেস পুলিশ বিভাগ (এলএপিডি) বিভাগ জড়িত।

এলএপিডি গ্রেফতার 28 বছর বয়সী জোসে আলবার্তো সোটো ফেন্টানাইল বিক্রির অভিযোগে, একটি বিপজ্জনক সিন্থেটিক ওপিওড।

ওপিওয়েড সংকটের অবসান ঘটাতে আমাদের কমন সেন্স সলিউশন দরকার, ‘ক্ষতি কমানো’ নয়

lapd ড্রাগ আবক্ষ

প্রায় $4 মিলিয়ন ফেন্টানাইল LAPD দ্বারা জব্দ করা হয়েছিল। (LAPD)

একটি তদন্ত নেতৃত্বে পুলিশ অনুসন্ধান পরোয়ানা কার্যকর করছে দক্ষিণ লস অ্যাঞ্জেলেসের সেন্ট্রাল অ্যাভিনিউয়ের 7500 ব্লকে, যেখানে অফিসাররা 50 পাউন্ডেরও বেশি গুঁড়ো ফেন্টানাইল এবং প্রায় নয় পাউন্ড কালো টার হেরোইন এবং মার্কিন মুদ্রায় $14,500 খুঁজে পেয়েছেন।

ড্রাগ এনফোর্সমেন্ট এজেন্সি (DEA) অনুসারে এই পরিমাণ রাস্তার মূল্যে প্রায় $4 মিলিয়নের প্রতিনিধিত্ব করে। কর্তৃপক্ষ বলছে সম্ভাব্য প্রাণঘাতী ডোজ এর জন্য 2 মিলিগ্রাম যথেষ্ট। এটি মাথায় রেখে, এই সপ্তাহে জব্দ করা ফেন্টানাইলের পরিমাণ সম্ভাব্যভাবে 11 মিলিয়নেরও বেশি মানুষকে হত্যা করার জন্য যথেষ্ট, যা লস অ্যাঞ্জেলেসের জনসংখ্যার প্রায় তিনগুণ।

উটাহ মা ঘুমন্ত অবস্থায় নিখোঁজ ন্যাশনাল গার্ড স্বামীকে গুলি করেছেন, প্রেমিকাকে ‘কবরে নিয়ে যাওয়ার’ পরামর্শ দিয়েছেন: পুলিশ

অনলাইন জেল রেকর্ড দেখায় সোটো জামিন ছাড়াই হেফাজতে রয়েছেন। তিনি তার পক্ষে কথা বলতে পারেন এমন একজন অ্যাটর্নি রেখেছিলেন কিনা তা স্পষ্ট নয়।

ফেন্টানাইল পরীক্ষা করা হচ্ছে

ড্রাগ এনফোর্সমেন্ট অ্যাডমিনিস্ট্রেশনের একজন রসায়নবিদ ডিইএ উত্তর-পূর্ব আঞ্চলিক পরীক্ষাগারে ফেন্টানাইল ধারণকারী বাজেয়াপ্ত পাউডার পরীক্ষা করছেন। (গেটি ইমেজের মাধ্যমে ডন এমার্ট/এএফপি)

ফেন্টানাইল একটি সিন্থেটিক ওপিওড যা হেরোইনের চেয়ে 50 গুণ শক্তিশালী এবং মরফিনের চেয়ে 100 গুণ বেশি শক্তিশালী। যদিও এটি বৈধ উদ্দেশ্যে ব্যবহার করা হয় ট্রমা আক্রান্তদের হাসপাতালে চিকিৎসা করাতে সাহায্য করার জন্য, গত দশকে অবৈধ ব্যবহার বেড়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন (সিডিসি) বলছে, গত বছর ফেন্টানিল ওভারডোজে প্রায় ৭৫,০০০ মৃত্যু হয়েছে। ফেন্টানাইলের মতো সিন্থেটিক ওপিওডের অতিরিক্ত মাত্রায় প্রতিদিন 150 জনেরও বেশি মানুষ মারা যায়।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।