স্টিলার্স ফিল্ডস স্বীকার করেছেন যে তিনি ‘যথেষ্ট ভাল খেলেননি’

স্টিলার্স ফিল্ডস স্বীকার করেছেন যে তিনি ‘যথেষ্ট ভাল খেলেননি’


মঙ্গলবার, পিটসবার্গ স্টিলার্সের প্রধান কোচ মাইক টমলিন প্রকাশ করেছেন যে কোয়ার্টারব্যাক রাসেল উইলসন “বিবেচনায়সপ্তাহ 7 এ জাস্টিন ফিল্ডস থেকে শুরু করতে।

সপ্তাহ যত এগিয়েছে, পিটসবার্গ “সানডে নাইট ফুটবল”-এ নিউইয়র্ক জেটস (2-4) হোস্ট করার সময় আরও বেশি সম্ভাবনা রয়েছে।

যদিও ফিল্ডস স্টিলার্সকে 4-2 রেকর্ডে নেতৃত্ব দিয়েছেন, তিনি স্বীকার করেছেন যে তিনি তার সেরা ফুটবল খেলেননি।

“আমি মনে করি না যে আমি যথেষ্ট ভাল খেলেছি, আপনার সাথে বাস্তব হতে” ফিল্ডস সাংবাদিকদের এ কথা জানান. “আমি যদি নিজের সাথে বাস্তব হতে পারি, যদি আমি যথেষ্ট ভাল খেলতাম, আমি মনে করি না যে, ‘কাদের খেলা উচিত? কার উচিত নয়?'”

দেখে মনে হচ্ছে ফিল্ডস গুজব নিশ্চিত করছে যে তিনি এই সপ্তাহে উইলসনের ব্যাকআপ হবেন, তবে এটি টমলিনের একটি ব্যয়বহুল ভুল হতে পারে।

জেটগুলো এ সপ্তাহে প্রবেশ করছে তৃতীয়-সবচেয়ে বস্তা (20) লিগে, যখন পিটসবার্গ তার আক্রমণাত্মক লাইনে আঘাতের মোকাবেলা চালিয়ে যাচ্ছে। স্টিলার্স 6 সপ্তাহে তাদের আক্রমণাত্মক লাইনে আরেকটি স্টার্টার হারিয়েছে। পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন এবং ইতিমধ্যে হয়েছে বাতিল এই সপ্তাহে

এই কারণেই ফিল্ডসের দ্বৈত-হুমকির ক্ষমতা ব্যবহার করা 35 বছর বয়সী উইলসনের তুলনায় এই সপ্তাহে অনেক বেশি উপকারী হতে পারে।

ড্যান মুর জুনিয়রের লেফট ট্যাকেল শুরু করা তাই মনে হয়।

“এটা আমাদের জন্য অনেক বড়। আপনি যখন এমন একজন লোককে পেয়েছিলেন, যে তার পায়ে খেলা করতে পারে, এটি আমাদের থেকে চাপ সরিয়ে দেয়,” মুর বলল. “আমরা চাপ ছেড়ে দিই এবং সে পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারে যা থেকে তিনি বেরিয়ে আসতে পারেন, এবং শুধুমাত্র নাটকের প্রসারিতই নয়, এটি থেকে নাটক তৈরি করতে পারেন। তাই এটি আমাদেরকে দারুণভাবে সাহায্য করে।”

যাইহোক, মনে হচ্ছে উইলসন রবিবার রাতে তার নিয়মিত-মৌসুমে আত্মপ্রকাশ করবেন, যখন ফিল্ডস বাতাসে স্টার্টার হিসাবে ফিরে আসবেন।

ইতিমধ্যে, ফিল্ডস পিটসবার্গের স্টার্টার হওয়ার জন্য আরেকটি শট পাওয়ার আশায় তার খেলার উন্নতির জন্য যা কিছু করা দরকার তা করার দিকে মনোনিবেশ করছে।

“দিনের শেষে, আমরা কয়েকটি জয় পেয়েছি,” ফিল্ডস উপসংহারে বলেছিলেন। “অবশ্যই, আমি এটি সম্পর্কে খুশি, তবে এমন কিছু ক্ষেত্র রয়েছে যেখানে আমি আরও ভাল হতে পারি এবং আমি আরও ভাল হওয়ার জন্য সেই ক্ষেত্রগুলিতে কাজ চালিয়ে যাচ্ছি।”

25 বছর বয়সী এই মৌসুমে 1,106 গজ, পাঁচটি টাচডাউন এবং মাত্র একটি ইন্টারসেপশনের জন্য ছুড়েছেন এবং 231 গজ এবং আরও পাঁচটি স্কোর করেছেন।

অন্যথায় উল্লেখ না থাকলে সমস্ত উদ্ধৃতি সরাসরি প্রাপ্ত।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।