শন পেটনের ব্রঙ্কোস নিউ অরলিন্সে হেড কোচের প্রত্যাবর্তনে অবক্ষয়িত সেন্টস রোস্টারের সুবিধা নেয়

শন পেটনের ব্রঙ্কোস নিউ অরলিন্সে হেড কোচের প্রত্যাবর্তনে অবক্ষয়িত সেন্টস রোস্টারের সুবিধা নেয়


কখনও কখনও, আপনাকে কেবল বাইরে যেতে হবে এবং আপনার হাতে দেওয়া সুযোগগুলি নিতে হবে, এবং এটি ঠিক কী ডেনভার ব্রঙ্কোস লুইসিয়ানায় বৃহস্পতিবার রাতে করেছিলেন।

ব্রঙ্কোরা ইনজুরি কাটিয়ে সেরাটা করেছে নিউ অরলিন্স সেন্টসযারা শুধু যে অংশ লাগছিল. বৃহস্পতিবার রাতে সুপারডোমে ডেনভার বেরিয়ে গেছে এবং 33-10 জয় পেয়েছে।

ব্রঙ্কোস দৌড়ে ফিরে আসা জাভন্তে উইলিয়ামসের জন্য প্রয়োজনীয় বিস্ফোরণটি খুঁজে পেয়েছেন, খেলায় দুবার শেষ জোন খুঁজে পেয়েছেন, যখন কিকার উইল লুটজ প্রথমার্ধে ফিল্ড গোলের চেষ্টায় 3-এর জন্য-3-তে যান।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্রঙ্কোস টাচডাউন উদযাপন করছে

17 অক্টোবর, 2024-এ লুইসিয়ানার নিউ অরলিন্সে সিজারস সুপারডোমে নিউ অরলিন্স সেন্টস-এর বিপক্ষে দ্বিতীয় কোয়ার্টারে ডেনভার ব্রঙ্কোসের মাইক ম্যাকগ্লিঞ্চি #69 এবং লুকাস ক্রুল #85-এর সাথে জাভন্তে উইলিয়ামস #33 একটি টাচডাউন উদযাপন করছেন। (গাস স্টার্ক/গেটি ইমেজ)

দ্বিতীয়ার্ধ প্রায় একইভাবে শুরু হয়েছিল যেভাবে প্রথমার্ধ গিয়েছিল, লুটজ রাতের তার চতুর্থ ফিল্ড গোলটি ড্রিল করেছিলেন। তাদের পরের ড্রাইভে, উইলিয়ামস দ্বিতীয়বার শেষ জোন খুঁজে পেয়ে 26-3 এগিয়ে যায়। ভাল পরিমাপের জন্য, চতুর্থ ত্রৈমাসিকে, ডেনভার একটি স্কোরের জন্য বাড়িতে একটি অস্থিরতা ফেরত দিয়েছিল, এটি 33-3-এর লিডের সাথে প্রায় আইসিং করে।

সেইন্টসকে এমন একটি দলের মতো দেখাচ্ছিল যাদের খেলায় তাদের ব্যাকআপ কোয়ার্টারব্যাক ছিল এবং তাদের শীর্ষ দুটি লক্ষ্যবস্তু ছিল – যা তারা ছিল ঠিক তাই। স্পেনসার র‍্যাটলার হিসেবে শুরু করেন ডেরেক কার একটি ইনজুরি পোষণ করেন, এবং ক্রিস ওলাভ এবং রশিদ শহীদ উভয়েই নিষ্ক্রিয় ছিলেন।

উইল লুটজ

ডেনভার ব্রঙ্কোসের উইল লুটজ #3 এবং রিলি ডিক্সন #9 17 অক্টোবর, 2024-এ লুইসিয়ানার নিউ অরলিন্সে সিজারস সুপারডোমে নিউ অরলিন্স সেন্টসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে একটি ফিল্ড গোল উদযাপন করছেন। (গাস স্টার্ক/গেটি ইমেজ)

ভাইরাল মারামারির ভিডিওতে দেখা গেছে রেভেনস ফ্যানকে শনাক্ত করা হয়েছে, গ্রেপ্তারের জন্য ওয়ারেন্ট জারি, পুলিশ বলছে

র‍্যাটলার মাত্র 172 গজের জন্য 25-ফর-35 পাসিং-এ থ্রো করেছিলেন — বুব মানেস, ফস্টার মোরেউ এবং অ্যালভিন কামারা প্রত্যেকে ছয়টি করে ক্যাচ করেছিলেন।

অন্য পক্ষের জন্য, উইলিয়ামস শেষ পর্যন্ত ভেঙে পড়েন, তার 14টি ক্যারিতে 88 গজের জন্য ছুটে যান, যার মধ্যে দুটি ছিল স্কোর। বো নিক্সও গ্রাউন্ডে কার্যকর ছিল, 75 গজের জন্য 10 বার দৌড়ানো।

গেমটি 2021 মৌসুমের পরে তাদের ছেড়ে যাওয়ার পর নিউ অরলিন্সে শন পেটনের প্রথম খেলা হিসাবে চিহ্নিত — তিনি 16 বছর ধরে তাদের কোচ ছিলেন, তাদের সাথে 152-89 রান করেছেন এবং সুপার বোল XLIV জিতেছেন।

জাভন্তে স্কোর

17 অক্টোবর, 2024-এ লুইসিয়ানার নিউ অরলিন্সে সিজারস সুপারডোমে দ্বিতীয় ত্রৈমাসিকের সময় ডেনভার ব্রঙ্কোসের জাভন্তে উইলিয়ামস #33 নিউ অরলিন্স সেন্টসের বিরুদ্ধে একটি টাচডাউন স্কোর করেছেন। (গাস স্টার্ক/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ডেনভার এখন আশ্চর্যজনকভাবে .500 এর উপরে, এবং পরের সপ্তাহে তারা ক্যারোলিনা প্যান্থারদের হোস্ট করবে। সেইন্টস, ইতিমধ্যে, তাদের প্রথম দুটি জয়ের পরে এখন পাঁচটি হেরেছে। তারা সপ্তাহ 8 এ চার্জারদের মুখোমুখি হতে লস অ্যাঞ্জেলেসে যাবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।