মার্ক কিউবান তরুণদের কাছে ট্রাম্পের ‘গ্যাংস্টা’ আবেদনের জন্য সোশ্যাল মিডিয়া অ্যালগরিদমকে দায়ী করেছেন

মার্ক কিউবান তরুণদের কাছে ট্রাম্পের ‘গ্যাংস্টা’ আবেদনের জন্য সোশ্যাল মিডিয়া অ্যালগরিদমকে দায়ী করেছেন


হ্যারিস ক্যাম্পেইন সারোগেট এবং “শার্ক ট্যাঙ্ক” বিনিয়োগকারী মার্ক কিউবান তরুণ পুরুষ ভোটারদের কাছে প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পকে জনপ্রিয় করার জন্য সোশ্যাল মিডিয়াকে উপহাস করেছেন।

বৃহস্পতিবার, কিউবান MSNBC এর নিকোল ওয়ালেসের সাথে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস এবং ট্রাম্পের মধ্যে প্রতিযোগিতার অবস্থা সম্পর্কে কথা বলেছেন, একটি বক্তৃতা দেওয়ার পরপরই উইসকনসিনে হ্যারিস সমাবেশ।

“আপনি সারাহ লংওয়েল যাকে ‘ম্যানোস্ফিয়ার’ বলে ডাকেন তাতে অনেক সময় ব্যয় করেন,” ওয়ালেস পর্যবেক্ষণ করেন। “আসুন, আপনি যে পিচটি তৈরি করছেন সেসব পুরুষদের নিয়ে চলুন যারা রাজনীতি থেকে একরকম অসন্তুষ্ট, নিজেকে সত্যিই একজন প্রথাগত ডেমোক্র্যাট বা রিপাবলিকান হিসাবে দেখেন না কিন্তু মনে করেন তাদের জন্য ডোনাল্ড ট্রাম্পের মধ্যে কিছু আছে।”

কিউবান তার প্ল্যাটফর্মের পরিবর্তে তার স্টাইলের কৌশলের মাধ্যমে ট্রাম্পের প্রতি কতজন পুরুষকে আকৃষ্ট করে তা নিয়ে ঠাট্টা করে জবাব দিয়েছে।

মার্ক কিউবান ট্রাম্পের আবেদনের কথা বলেছেন

“হাঙ্গর ট্যাঙ্ক” বিনিয়োগকারী মার্ক কিউবান প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের “গ্যাংস্টা” আবেদন দ্বারা প্রভাবিত হওয়ার জন্য তরুণ পুরুষ ভোটারদের উপহাস করেছেন।

ট্রাম্প বিডেনের সৈকত ন্যাপকে উপহাস করেছেন: ‘কেউ তাকে নিশ্চিত করেছে যে তাকে স্নানের পোশাকে দুর্দান্ত দেখাচ্ছে’

“হ্যাঁ, মানে, আমি এমন লোকদের সাথে কথা বলেছি যারা বলেছে যে তারা ট্রাম্পকে পছন্দ করে কারণ সে একজন ‘গ্যাংস্টা’। একজন গ্যাংস্টার নয়, একজন ‘গ্যাংস্টা’,” তিনি বলেছিলেন। “আমি পছন্দ করছি, তাই আপনি তাকে ভোট দেবেন?”

কিউবান যুক্তি দিয়েছিল যে পৃথিবী 8 বছর আগে এবং এমনকি 4 বছর আগেও যেভাবে ছিল তার থেকে “আমরা সত্যিই আমাদের আসক্ত” সামাজিক মিডিয়া আমার তিনটি বাচ্চা আছে, 15, 18 এবং 21, এবং এটি কেবল সেই স্ক্রোল, স্ক্রোল, স্ক্রোল।”

তিনি বলেন, এই প্রক্রিয়াটি পুরুষদের “আক্রমনাত্মক” ট্রাম্পের বিষয়বস্তু খাওয়ানোর জন্য একটি পাইপলাইন।

“ছেলেদের জন্য, বিশেষ করে, আপনি ফুটবল দিয়ে শুরু করেন, আপনি অন্য খেলায় যান, আপনি মহিলাদের দেখেন, এবং তারপরে হঠাৎ আপনি এমন কিছু দেখতে পান যা আক্রমণাত্মক। এটি একজন অ্যান্ড্রু টেট হতে পারে, এটি যে কেউ হতে পারে, এবং যা আপনাকে বিষয়বস্তু পাওয়ার দিকে নিয়ে যায়, বিশেষ করে ডোনাল্ড ট্রাম্পের জন্য, “তিনি বলেছিলেন। “যখন আপনি সেই মেমগুলিকে দিনে শত শত বার পুনরাবৃত্তি করতে দেখেন, তখন আপনি আশা করতে পারেন না যে এটি সত্য কিনা, তথ্যটি সঠিক কিনা তা খুঁজে বের করার জন্য হঠাৎ করে পড়া শুরু করবে।”

ফ্ল্যাগ্রান্ট পডকাস্টে ট্রাম্প

প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্প কৌতুক অভিনেতা অ্যান্ড্রু শুল্জকে হেসেছিলেন যখন তিনি শুলজের “ফ্ল্যাগ্রেন্ট” পডকাস্টে “বুনা” করার ক্ষমতা সম্পর্কে কথা বলেছিলেন, তরুণ পুরুষদের কাছে জনপ্রিয় পডকাস্টগুলিতে সাক্ষাত্কারের মিডিয়া ব্লিটজের অংশ। (স্ক্রিনশট/ফ্ল্যাগ্রান্ট)

’60 মিনিট’ বিতর্কের মধ্যে CBS-কে তার ব্রডকাস্টিং লাইসেন্স হারানোর আহ্বান: ‘অভূতপূর্ব কেলেঙ্কারি!’

তিনি তার বক্তব্যকে আন্ডারলাইন করেছেন, “এটি শুধুমাত্র অবিরাম পুনরাবৃত্তি এবং এটি তাদের সিদ্ধান্ত গ্রহণকে প্রভাবিত করে, এবং তাই প্রচারণা, এবং আমরা এটি সম্পর্কে কথা বলেছি, এই অ্যালগরিদমগুলিকে রিভার্স-ইঞ্জিনিয়ার করতে হবে এবং একটি প্রতিক্রিয়া নিয়ে আসতে হবে।”

“এই অ্যালগরিদমগুলির একজন পরিচায়ক,” ওয়ালেস উল্লেখ করেছেন, X এর মালিক৷ এলন মাস্ক, মনে করে যে কিউবান তার সাথে অনলাইনে ঝগড়া করেছে।

“আমি মনে করি তিনি এখন পর্যন্ত সবচেয়ে উজ্জ্বল উদ্যোক্তাদের একজন। তিনি একজন আশ্চর্যজনক প্রকৌশলী, কিন্তু তিনি বিশ্বের সবচেয়ে বড় ট্রল,” কিউবান বলেছেন।

কিউবার উইসকনসিন প্রচারণা উপস্থিতি বৃহস্পতিবার পেনসিলভেনিয়ায় ট্রাম্পের জন্য মাস্ক স্টাম্পড হওয়ার সময় এসেছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।