ডজার্স আবার মেটসকে আধিপত্য করে, NLCS-এ 3-1 তে নেতৃত্ব দেয়

ডজার্স আবার মেটসকে আধিপত্য করে, NLCS-এ 3-1 তে নেতৃত্ব দেয়


লস এঞ্জেলেস ডজার্স তারা কেন সারা বছর ওয়ার্ল্ড সিরিজ ফেভারিট হয়েছে তা দেখাচ্ছে।

তারা আরও একটি প্রভাবশালী পারফরম্যান্স তুলে ধরে নিউ ইয়র্ক মেটস বৃহস্পতিবার NLCS-এর 4 গেমে, 10-2 ব্যবধানে জয়লাভ করে এবং ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজে 3-1 তে নেতৃত্ব দেয়।

ডজার্স স্লাগার শোহেই ওহতানি প্রথম ইনিংসের শীর্ষে পোস্ট সিজনে তার তৃতীয় হোমারকে আঘাত করে একটি ধাক্কা দিয়ে শুরু করেছিলেন। নিউ ইয়র্ক সঠিক উত্তর দেয়, যদিও, প্রথমটির নীচের অর্ধে মার্ক ভিয়েনটোসের একক শটে।

ডজার্স তৃতীয় ইনিংসে ব্যাক-টু-ব্যাক, দুই-আউট হিট পেয়েছিল যা প্রত্যেকে এক রানে নিয়ে গিয়েছিল, কিন্তু মেটস দ্রুত সেই ঘাটতিকে এক করে ফেলেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মুকি এবং ওহতানি

লস এঞ্জেলেস ডজার্সের মুকি বেটস #50 লস এঞ্জেলেস ডজার্সের শোহেই ওহতানি #17 দ্বারা পরিচালিত একটি দুই রানের হোম উদযাপন করছে যখন নিউইয়র্ক মেটসের ফ্রান্সিসকো আলভারেজ #4 নিউ ইয়র্ক মেটস এর বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে প্রতিক্রিয়া দেখায়। নিউ ইয়র্ক সিটির সিটি ফিল্ডে 17 অক্টোবর, 2024-এ জাতীয় লীগ চ্যাম্পিয়নশিপ সিরিজ। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

চতুর্থটিতে, মুকি বেটস একটি ডাবলের সাথে দুই রানে ড্রাইভ করে, এলএ-কে 5-2 ব্যবধানে এগিয়ে দেয়। দুই ইনিংস পরে, বেটস একটি দুই রানের হোমারকে বিস্ফোরিত করেন এবং এটি ডজার্সের জন্য পাঁচ রানের লিড ছিল। নিউইয়র্ক ষষ্ঠে কেউ আউট না করে ঘাঁটিগুলি লোড করেছিল, কিন্তু সিটি ফিল্ডের ভিড়কে বিচ্ছিন্ন করে তারা একটি রানও পায়নি। ইনজুরিতে অপমান যোগ করতে, ডজার্সরা অষ্টম ম্যাচে তিন রান যোগ করে তা বরফ করে দেয়।

ডজার্স ফ্রেডি ফ্রিম্যানকে বিশ্রাম দিলেও এই জয় এসেছে, যিনি খারাপভাবে মচকে যাওয়া গোড়ালি নিয়ে খেলছেন। ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস নিউ ইয়র্কের তিনটি গেমেই ফ্রিম্যান খেলার প্রতিশ্রুতি দেননি, তবে তিনি গেম 3 এর পরে বলেছিলেন যে তিনি বৃহস্পতিবারের লাইনআপে ফ্রিম্যানকে আশা করেছিলেন। তিনি মিস করা হয়েছে বলে মনে হয় না.

ওহতানি রাতে চার রান করেন, তার হোমারের সাথে যেতে তিনবার হাঁটা। এদিকে, বেটস 6-এর জন্য 4-এ গিয়েছিলেন।

মুকি বেটস hyped

লস অ্যাঞ্জেলেস ডজার্সের মুকি বেটস #50 বৃহস্পতিবার, অক্টোবর 17, 2024 তারিখে সিটি ফিল্ডে লস অ্যাঞ্জেলেস ডজার্স এবং নিউ ইয়র্ক মেটসের মধ্যে লোনডিপো দ্বারা উপস্থাপিত NLCS-এর গেম 4-এর চতুর্থ ইনিংসে আরবিআই ডাবল আঘাত করার পর প্রতিক্রিয়া জানায় নিউইয়র্ক, নিউইয়র্ক। (গেটি ইমেজের মাধ্যমে ড্যানিয়েল শিরে/এমএলবি ছবি)

অলৌকিক ওয়াক-অফ জয়ের দেরিতে লিড নষ্ট করার পরে অভিভাবকরা লম্বা বল ব্যবহার করে

এখন, ডজার্স ওয়ার্ল্ড সিরিজে ফিরে যাওয়া থেকে এক জয় দূরে। তারা শেষবার কোভিড-সংক্ষিপ্ত 2020 সিজনে সব জিতেছিল, কিন্তু তা ছাড়া, তারা 1988 সাল থেকে জিততে পারেনি। 2018 সালের পর থেকে ফল ক্লাসিকে তাদের প্রথম উপস্থিতি হবে, যখন তারা বোস্টনের কাছে হেরেছিল। রেড সক্স।

মেটদের জন্য, বিশ্ব সিরিজে ফিরে যাওয়ার জন্য তাদের শুক্রবার বাড়িতে এবং তারপরে রবিবার এবং সোমবার লস অ্যাঞ্জেলেসে জিততে হবে। সব মিলিয়ে, লস অ্যাঞ্জেলেস এই সিরিজে মেটসকে 30-5-এ ছাড়িয়ে গেছে।

এই অক্টোবরে মেটদের দেয়ালের বিরুদ্ধে পিঠ ঠেকানোর ঘটনা এই প্রথমবার নয়, তবে এই প্রথমবারের মতো তাদের বেঁচে থাকতে হবে এবং বেশ কিছু সময়ের জন্য এগিয়ে যেতে হবে।

Ohtani এবং Mookie উদযাপন

লস এঞ্জেলেস ডজার্সের মুকি বেটস #50 লস এঞ্জেলেস ডজার্সের শোহেই ওহতানি #17 দ্বারা পরিচালিত একটি দুই রানের হোম উদযাপন করছে যখন নিউইয়র্ক মেটসের ফ্রান্সিসকো আলভারেজ #4 ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজের গেম ফোর চলাকালীন ষষ্ঠ ইনিংসের সময় প্রতিক্রিয়া জানায় নিউ ইয়র্ক সিটিতে 17 অক্টোবর, 2024-এ সিটি ফিল্ডে। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

নির্মূলের মুখোমুখি হওয়ার সময় মেটস কাকে পিচ করবে তা এখনও নির্ধারণ করা হয়নি, কারণ তারা সম্ভবত কোডাই সেঙ্গা বা ডেভিড পিটারসনের সাথে যাবে। লস অ্যাঞ্জেলেস, এদিকে, জ্যাক ফ্ল্যাহার্টির সাথে যাবেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।