“লিসবেলা অ্যান্ড দ্য প্রিজনার” 2025 সালে চলতে থাকবে

“লিসবেলা অ্যান্ড দ্য প্রিজনার” 2025 সালে চলতে থাকবে


সিকোয়েন্সটি ইমেজেম ফিল্মস দ্বারা নিশ্চিত করা হয়েছে, যা এখনও মূল কাস্ট ঘোষণা করেনি।




ছবি: ডিসক্লোজার/গ্লোবো ফিল্মস/পিপোকা মডার্না

জাতীয় চলচ্চিত্র “লিসবেলা অ্যান্ড দ্য প্রিজনার” 2025 সালের কোনো এক সময় প্রেক্ষাগৃহে তার আসল আত্মপ্রকাশের প্রায় 22 বছর পরে একটি সিক্যুয়াল পাবে। এক্সপোসিন 2024-এর সময় ইমেজেম ফিল্মস দ্বারা প্রযোজনা নিশ্চিত করা হয়েছিল, একটি ব্যবসায়িক ইভেন্ট যা চলচ্চিত্র শিল্পের প্রদর্শক এবং পরিবেশকদের একত্রিত করেছিল।

মূল কাস্ট থেকে কোন নামগুলি সিক্যুয়ালের জন্য ফিরে আসবে তা এখনও স্পষ্ট নয়, তবে প্রযোজকের শীঘ্রই নতুন তথ্য প্রকাশ করা উচিত। এটি উল্লেখ করার মতো যে অভিনেতা সেল্টন মেলো, যিনি ডেবোরা ফালাবেলার সাথে তার প্রধান ভূমিকা ভাগ করেছেন, ইতিমধ্যেই প্রযোজনা সম্পর্কে অবহিত না হওয়ার অভিযোগ করেছেন।

“[A] ইমেজেম ফিল্মস কাস্টের সাথে কথা না বলে একটি চলচ্চিত্র ঘোষণা করেছে – বা আমার, অন্তত। উদ্ভট, অন্তত বলতে. এটি আমাকে অবাক করেছে কারণ আমি দ্বিতীয় অংশে নেই এবং কেউ আমাকে কিছু বলেনি। সুতরাং এটি অবশ্যই ‘লিসবেলা এবং একটি নতুন বন্দী’ হতে হবে”, ইনস্টাগ্রামে বিষয়টি সম্পর্কে একটি পোস্টের মন্তব্যে মেলোকে রসিকতা করেছেন।

লঙ্গা আসল

“লিসবেলা অ্যান্ড দ্য প্রিজনার” চলচ্চিত্রটি 2003 সালে প্রকাশিত ওসমান লিন্সের একই নামের বইয়ের একটি রূপান্তর। প্রযোজনাটির স্ক্রিপ্ট ছিল গুয়েল অ্যারেস (“ও অটো দা কমপেডেসিদা”), পেড্রো কার্ডোসো (“এ গ্র্যান্ডে ফ্যামিলিয়া”) “) এবং Jorge Furtado (“Ilha das Flores”), এবং প্রায় R$20 মিলিয়ন সংগ্রহ করেছেন।

রোমান্টিক কমেডিটি ব্রাজিলের উত্তর-পূর্বে সেট করা হয়েছিল, যেখানে তরুণ লিসবেলা (দেবোরা) তার পরিবার এবং তার সাজানো বাগদত্তার মুখোমুখি হয়েছিল তার দুর্ধর্ষ বিজয়ী লেলেউ (মেলো) এর প্রতি তার আবেগের নামে। কাজটিকে ব্রাজিলিয়ান সিনেমায় সবচেয়ে সফল বলে মনে করা হয়।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।