দক্ষিণ কোরিয়ার গ্রুপ বিটিএস থেকে জে-হোপ, সামরিক পরিষেবা শেষ করে | সঙ্গীত

দক্ষিণ কোরিয়ার গ্রুপ বিটিএস থেকে জে-হোপ, সামরিক পরিষেবা শেষ করে | সঙ্গীত


কে-পপ তারকা জে-হোপ, ব্যান্ড বিটিএস-এর সদস্য, 18 মাস পরিষেবার পরে বৃহস্পতিবার দক্ষিণ কোরিয়ার সামরিক পরিষেবা থেকে অব্যাহতিপ্রাপ্ত হয়েছেন, সম্ভাব্য কে-পপ পুনর্মিলন নিয়ে ভক্ত এবং বিনিয়োগকারীদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে৷ ছেলেদের ব্যান্ড পরের বছর

একটি ইউনিফর্ম এবং একটি কালো বেরেট পরা, জে-হোপ দক্ষিণ কোরিয়ার গ্যাংওয়ান প্রদেশের ওনজুতে একটি সামরিক ঘাঁটি ছেড়ে যাওয়ার পরে জিন এবং প্রায় একশ ভক্ত এবং সাংবাদিকদের অভ্যর্থনা জানাতে হাসতে হাসতে বলেন, “অনুরাগীদের ধন্যবাদ, আমি শেষ করতে পেরেছি সেবা) নিরাপদে, সুস্বাস্থ্যের মধ্যে”, তিনি উপস্থিতদের বলেছিলেন।

“গত দেড় বছরে আমি যা অনুভব করেছি তা হল যে অনেক সৈন্য কঠোর পরিশ্রম করছে, নিজেদের উৎসর্গ করছে এবং দেশকে রক্ষা করার জন্য অনেক কিছু করছে,” তিনি আরও বলেন, জনসাধারণকে যারা সেবা দিচ্ছেন তাদের প্রতি তাদের আগ্রহ এবং ভালবাসা বজায় রাখার জন্য আহ্বান জানিয়েছেন। সামরিক বাহিনীতে


জে-হোপ দক্ষিণ কোরিয়ায় সামরিক চাকরিতে 18 মাস কাটিয়েছেন।
সু-হিওন কিম/রয়টার্স


জে-হোপ, 30, বাধ্যতামূলক সামরিক পরিষেবা সম্পূর্ণ করার জন্য সাত সদস্যের গ্রুপের দ্বিতীয় সদস্য, বিটিএসকে তাদের সঙ্গীত ক্যারিয়ার আটকে রাখার জন্য প্ররোচিত করে। সবচেয়ে বয়স্ক সদস্য জিন জুন মাসে তার সামরিক চাকরি শেষ করেন। গ্রুপের চূড়ান্ত চার সদস্য 2023 সালের ডিসেম্বরে সামরিক পরিষেবা শুরু করেছিল এবং প্রত্যেকে তাদের সামরিক দায়িত্ব শেষ করার পরে ব্যান্ডটি 2025 সালে পুনরায় মিলিত হবে বলে আশা করা হচ্ছে।

“আমি সত্যিই তাদের আবার একসাথে দেখতে আশা করি,” বলেছেন কনস্টানজা গোডয়, একজন 33 বছর বয়সী চিলির ভক্ত যিনি জে-হোপ সামরিক ঘাঁটি ছেড়ে যাওয়ার সময় উপস্থিত ছিলেন। এবং, তিনি যোগ করেছেন: “আমি মনে করি, এই স্বল্প সময়ের পরে, তারা আরও ঘনিষ্ঠ হবে এবং তাদের গানে, তাদের গানে আরও গল্প নিয়ে আসবে।”

BTS-এর রেকর্ড লেবেল HYBE-এর শেয়ার, বিকেলের শুরুতে ট্রেডিংয়ে ৭% বেড়েছে। বিটিএস সর্বকালের সেরা-বিক্রীত শিল্পীদের মধ্যে 41 তম স্থান অনুযায়ী, সাইট chartmasters.org, বিটলসের নেতৃত্বে একটি তালিকায়। 2013 সালে তাদের আত্মপ্রকাশের পর থেকে, তারা 56 মিলিয়নেরও বেশি শারীরিক অ্যালবাম বিক্রি করেছে এবং এককএবং chartmasters.org এবং Billboard অনুযায়ী বিলবোর্ড 200-এ ছয় নম্বর 1 অ্যালবাম রেকর্ড করেছে।


সেখানে ভক্তরা তাদের প্রতিমা চলে যাওয়ার অপেক্ষায় ছিলেন।
সু-হিওন কিম/রয়টার্স

দক্ষিণ কোরিয়ার 18 থেকে 28 বছর বয়সী সমস্ত সক্ষম পুরুষদের 18 থেকে 21 মাসের মধ্যে সামরিক পরিষেবা বা সামাজিক পরিষেবা সম্পূর্ণ করতে হবে, তবে 2020 সালে বিশ্বব্যাপী স্বীকৃত কে-পপ তারকাদের 30 বছর বয়স পর্যন্ত তাদের আবেদন পিছিয়ে দেওয়ার জন্য আইনটি সংশোধন করা হয়েছে .



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।