করোনেশন স্ট্রিট তারকা টনি মডসলে ভক্তদের সতর্কতার মধ্যে ‘অদ্ভুত প্রতারক’ বলে ডাকলেন | সাবান

করোনেশন স্ট্রিট তারকা টনি মডসলে ভক্তদের সতর্কতার মধ্যে ‘অদ্ভুত প্রতারক’ বলে ডাকলেন | সাবান


টনি ভক্তদের জন্য একটি সতর্কতা জারি করেছেন (ছবি: কারওয়াই ট্যাং/ওয়্যারইমেজ)

করোনেশন স্ট্রিট তারকা টনি মডসলি একটি ‘অদ্ভুত প্রতারক’ দ্বারা অনলাইনে ছদ্মবেশী হওয়ার পরে ভক্তদের জন্য একটি সতর্কতা জারি করেছেন।

জর্জ শাটলওয়ার্থ অভিনেতা নিয়েছিলেন ইনস্টাগ্রাম তার নাম এবং ছবি ব্যবহার করে একটি জাল অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট শেয়ার করতে, সতর্ক করে যে অ্যাকাউন্টটি তার নয়।

‘এই অ্যাকাউন্টটি উপেক্ষা করুন। এটা আমার সাথে কিছু করার নেই. শুধু আরেকটি অদ্ভুত প্রতারক,’ তিনি তার 40 হাজার অনুসারীদের জানিয়েছিলেন, তিনি যে অ্যাকাউন্টটি ব্যবহার করছেন সেটি তার একমাত্র।

অনুরাগীরা স্পষ্টীকরণে খুশি হয়েছিল, একটি লেখার সাথে: ‘আমাদের জানানোর জন্য আপনাকে ধন্যবাদ।’

টনি কোরিতে জর্জ শাটলওয়ার্থের ভূমিকায় অভিনয় করেছেন: ITV/REX/Shutterstock)

‘টনির জন্য চিয়ার্স,’ অন্য একজন বলল।

টনি প্রথম সাবান তারকা নন যাকে অনলাইনে ছদ্মবেশী করা হয়েছে, আইটিভি সোপস করোনেশন স্ট্রিট এবং এমেরডেল পূর্বে বাধ্য করা হয়েছে সমস্যা সম্পর্কে একটি বিবৃতি প্রকাশ.

‘অনুগ্রহ করে মনে রাখবেন যে করোনেশন স্ট্রিট এবং এমেরডেল অভিনেতাদের প্রায়ই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছদ্মবেশী করে যারা প্ল্যাটফর্মে জাল অ্যাকাউন্ট সেট আপ করে ফেসবুকX, Instagram, TikTok এবং Telegram,’ তারা লিখেছেন।

‘উভয় অনুষ্ঠানের প্রযোজক হিসাবে, আমরা মনে করি আমাদের দর্শকদের সতর্ক করা উচিত যে এটি ঘটছে, এবং লক্ষণীয়ভাবে আরও ঘন ঘন দেরিতে।

স্থানীয় আন্ডারটেকার হিসাবে, জর্জ সবসময় ব্যস্ত থাকে (ছবি: আইটিভি/ড্যানিয়েল বাগুলি/আরইএক্স/শাটারস্টক)


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কারা করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

সহজভাবে এই লিঙ্কে ক্লিক করুন‘চ্যাটে যোগদান করুন’ নির্বাচন করুন এবং আপনি প্রবেশ করেছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

‘সোশ্যাল মিডিয়াতে কথোপকথন করার সময় দয়া করে খুব যত্ন নিন এবং উপযুক্ত প্ল্যাটফর্মে রিপোর্ট করার মাধ্যমে এই জাল অ্যাকাউন্টগুলি সম্পর্কে সতর্ক থাকুন।’

কোরি সহ-অভিনেতা যেমন ড্যানিয়েল ব্রকলব্যাঙ্ক, যিনি বিলি মেহিউ চরিত্রে অভিনয় করেছেন এবং বার্নি উইন্টার অভিনেত্রী জেন হ্যাজলেগ্রোভও এর আগে তাদের পরিচয় চুরি হয়েছেএবং ভক্তদের সতর্কতা জারি করেছে৷

টনি মডসলি 2020 সাল থেকে জর্জ-এর ভূমিকায় অভিনয় করছেন এবং কিছু বড় গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছেন, স্থানীয় আন্ডারটেকারের ভূমিকার জন্য ধন্যবাদ।

অতি সম্প্রতি, তিনি দিতে সাহায্য করেছেন পল ফোরম্যান (পিটার অ্যাশ) একটি যোগ্য বিদায়তার MND নির্ণয়ের পরে তিনি মারা যাওয়ার পরে।

আরো: আসল টিনা ডিঙ্গল তারকা জ্যাকুলিন পিরিকে কি এমেরডেল ফিরে যেতে বলেছিলেন?

আরো: নতুন টিনা ডিঙ্গল তারকা প্রকাশ করেছেন যে তিনি এমেরডেলে কতক্ষণ আছেন কারণ তিনি বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন

আরো: করোনেশন স্ট্রিটের ভক্তরা 28 বছর পর দেখানো হরর ফিল্মে তারকা দেখে হতবাক





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।