ইতালীয় শেফ ইন্টারনেটে রেসিপি দিয়ে ব্রাজিলে একটি সংবেদনশীল হয়ে উঠেছে

ইতালীয় শেফ ইন্টারনেটে রেসিপি দিয়ে ব্রাজিলে একটি সংবেদনশীল হয়ে উঠেছে


আন্তোনিও মাইওলিকা ব্রাজিলিয়ান জনসাধারণকে ইতালীয় খাবার শেখান

লুকাস রিজি দ্বারা – 10 বছর ধরে সাও পাওলোতে অবস্থিত একজন ইতালীয় শেফ সোশ্যাল মিডিয়াতে একটি সংবেদনশীল হয়ে ওঠে যখন তিনি ব্রাজিলিয়ান জনসাধারণকে ক্লাসিক “বেলপাইজ” খাবার শেখান৷

দক্ষিণ ইতালির সালের্নোতে জন্মগ্রহণকারী, আন্তোনিও মাইওলিকা, 38, টেম্পেরানি ট্রাটোরিয়া এবং টেম্পেরানি কুসিনা রেস্টুরেন্টের রান্নাঘরের প্রধান এবং ইনস্টাগ্রামে 900,000 এবং টিকটোকে 188,000 অনুগামীর ভিড় সংগ্রহ করেছেন, যেখানে রেসিপি যেমন পাস্তা এবং তেলের সাথে (1) .4 মিলিয়ন লাইক) বা কার্বোনারা (565 হাজার) জনসাধারণের কাছে “ইতালিতে তৈরি” শ্রেষ্ঠত্ব উপস্থাপন করে।

“ব্রাজিলিয়ানরা এই রেসিপিগুলির প্রেমে পড়েছেন, তারা দেখতে পাচ্ছেন যে বাড়িতে খাবার তৈরি করা কতটা সহজ এবং ইতালীয় রন্ধনপ্রণালী কতটা বিস্তৃত। কখনও কখনও ব্রাজিলিয়ানরা মনে করে এটি কেবল পাস্তা এবং পিৎজা, কিন্তু আমাদের কাছে অনেক কিছু আছে,” বলেছেন মাইওলিকা। এএনএসএ

“সপ্তাহে তিনটি রেসিপি রেকর্ড করা কঠিন কাজ, রেস্তোরাঁর সাথে এটি খুবই জটিল, কিন্তু এটি একটি আনন্দের কারণ আমি দেখতে পাচ্ছি যে কিছু পরিবর্তন হচ্ছে। লোকেরা উপাদানগুলি, guanciale, pecorino…” খুঁজতে শুরু করেছে।

17 বছর বয়স থেকে একজন বাবুর্চি, শেফ নিউইয়র্কে থাকতেন এবং 2014 বিশ্বকাপ দেখার জন্য ব্রাজিল ভ্রমণ করেছিলেন, কিন্তু সাও পাওলোর প্রেমে পড়েছিলেন, যেখানে অসংখ্য ইতালীয় রেস্তোরাঁ রয়েছে এবং থাকার সিদ্ধান্ত নিয়েছে৷ “আমি আমার মাথায় ভেবেছিলাম: ‘আমি এখানেই থাকব কারণ আমার একটি মিশন আছে'”, তিনি বলেছেন।

মাওলিকা প্রতিটি ভিডিও “Ciao ragazzi” (“হাই, সবাই”) দিয়ে শুরু করে, ইতিমধ্যেই একটি দ্ব্যর্থহীন উচ্চারণ দিয়ে বলেছে, এবং ভালো হাস্যরস এবং দেশটিতে এক দশকে অর্জিত ব্রাজিলীয়তার ইঙ্গিত দিয়ে দর্শকদের মোহিত করতে সক্ষম হয়েছে – তার প্রিয় ব্রাজিলিয়ান খাবার এগুলো হলো ফেইজোডা, মোকেকা, পনির রুটি এবং কক্সিনহা।

শিক্ষাদানের আনন্দ শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মধ্যে সীমাবদ্ধ নয়: শেফ ইন্সটিটিউট অফ ইতালীয় রান্নাঘর ফর ফরেনার্স (আইসিএফ) এ পাস্তার ক্লাসও শেখান, যেখানে তিনি পুরো ব্রাজিল থেকে ছাত্রদের গ্রহণ করেন। “বাহিয়া বা পারার একজন লোককে আমার সাথে কীভাবে করতে হয় তা শিখতে দেখে এটি একটি সম্মানের”, তিনি বলেছেন৷

21শে এবং 27শে অক্টোবরের মধ্যে, মাওলিকা সেত্তিমানা ডেলা কুসিনা রিজিওনাল ইতালিয়ানা চলাকালীন তার দেশের সাথে পুনরায় সংযোগ করার সুযোগ পাবে, যা প্রতি বছর সাও পাওলোতে 20টি রেস্তোরাঁয় এক সপ্তাহের জন্য রান্না করার জন্য ইতালির 20টি অঞ্চল থেকে শেফদের নিয়ে যায়৷

টেম্পেরানি ট্র্যাটোরিয়াকে ইভেন্টের জন্য নির্বাচিত করা হয়েছিল এবং মায়োলিকার সাথে চুলা ভাগ করে নেওয়ার জন্য চিয়ান্টির গ্রেভের অস্টেরিয়া ম্যাঙ্গিয়ান্দো ম্যাঙ্গিয়ান্দো থেকে টাস্কানির একজন শেফকে স্বাগত জানাবেন। একসাথে, তারা একটি মেনু প্রস্তুত করবে যাতে আলু এবং শুকনো মাশরুমে ভরা পাস্তা, বন্য শুয়োরের সস এবং মশলা সহ পাস্তা, লাল ওয়াইনে রান্না করা গরুর মাংস এবং পেস্ট্রি ক্রিম এবং পাইন বাদাম ভরা পাই।

“যেহেতু আমি 10 বছর ধরে ব্রাজিলে বাস করছি, কখনও কখনও আমি ইতালি থেকে অনেক দূরে থাকি, তাই এখানে আসা শেফের সাথে তথ্য আদান-প্রদান করা এবং ভুলে যাওয়া স্বাদগুলি মনে রাখা সত্যিই দুর্দান্ত”, মাইওলিকা বলেছেন, যিনি ভুলে যান না ফুটবলের প্রতি তার আবেগ।

পালমেইরাসের সাথে ইতালীয়দের ঐতিহাসিক সংযোগের বিপরীতে, শেফ চিরপ্রতিদ্বন্দ্বী করিন্থিয়ানসকে সমর্থন করে, একটি ক্লাব যার প্রথম সভাপতি ছিলেন সিসিলিয়ান দর্জি মিশেল “মিগুয়েল” ব্যাটাগ্লিয়া। “ইতালীয় সম্প্রদায়ের এটি জানা দরকার, কিন্তু কেউ এটি সম্পর্কে কথা বলে না। এটি শুধু পালমেইরাস নয়, ঠিক আছে?”, তিনি রসিকতা করেন। .



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।