মেটস এনএলসিএস হার্টব্রেক, নির্মূলের দ্বারপ্রান্তে বিশ্বাস প্রচার করে

মেটস এনএলসিএস হার্টব্রেক, নির্মূলের দ্বারপ্রান্তে বিশ্বাস প্রচার করে


অনুসরণ করা a তৃতীয় ব্লোআউট ক্ষতি চারটি খেলায় লস এঞ্জেলেস ডজার্সের কাছে, নিউ ইয়র্ক মেটস মুখ একটি 3-1 ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজ ঘাটতি এবং প্লে অফ থেকে বাদ দেওয়া।

তবুও, মেটস খেলোয়াড় বৃহস্পতিবার 10-2 হারের পর সাংবাদিকদের সাথে কথা বলার সময় আশাবাদ প্রচার করেছিলেন।

স্টার শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর বলেছেন, “একদিনে একদিন নাও, যেমনটা আমরা সারা বছর করেছি। ফিলিপ মার্টিনেজ SNY ভাগ করা হয়েছে. “আপনি যদি বিশ্বাস না করেন, তাহলে আপনার এখানে থাকা উচিত নয়। আপনি যা চান তার জন্য আপনাকে লড়াই করতে হবে। দিনের শেষে, এটি একটি সময়ে একদিনে নেমে আসে এবং কার্যকর করে। আমাদের কাছে একটি ম্যাচ জেতার সুযোগ রয়েছে। এনএলসিএস-এ আমাদের তাদের চেয়ে ভালো খেলতে হবে।”

একজন লিন্ডর এবং অন্যকে দোষ দিতে পারে না দলের নেতারা চিন্তা করার জন্য “মিরাকল মেটস” এর 2024 সংস্করণের ট্যাঙ্কে অন্তত আরও একটি জাদু বাকি আছে। অ্যামাজিনরা ছিল ০-৫, ২২-৩৩ এবং 24-35 আগে তারা একটি অপ্রত্যাশিত গ্রীষ্মের পুনরুত্থান উপভোগ করেছিল যা আগে নষ্ট হওয়ার ঝুঁকিতে ছিল লিন্ডর বীরত্ব তৈরি করেছিলেন নিয়মিত মরসুমের শেষ দিনে। নিউইয়র্কের তখন প্রয়োজন ছিল ক নাটকীয় নবম ইনিংসে হোম রান পোস্ট-সিজন টুর্নামেন্টের ওয়াইল্ড-কার্ড রাউন্ড থেকে বাউন্স হওয়া এড়াতে।

এই মেটস স্কোয়াড সম্পর্কে আউটফিল্ডার ব্র্যান্ডন নিম্মো বলেছেন, “আমাদের আগে দেয়ালে পিঠ ঠেকেছে।” “এখন আমরা এটি আবার করি এবং আমরা গল্পে যোগ করতে এবং আরও কিছু জাদু তৈরি করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করতে যাচ্ছি। নিশ্চিতভাবে সহজ নয়, এবং এই বিন্দু পর্যন্ত আমরা যা কিছু করেছি তা হয়নি। এটাই গল্পের উপযুক্ত অংশ। আমরা নিশ্চিতভাবে না যাচ্ছে হাল ছেড়ে দিন… শেষ না হওয়া পর্যন্ত সবই সম্ভব।”

অ্যাথলেটিকস উইল সামন এবং অন্যরা বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত উল্লেখ করেছেন যে মেটস “মনে হচ্ছে তাদের গ্যাস শেষ হয়ে গেছে।” কুইন্সের ঠান্ডা আবহাওয়া লিন্ডরের খেলার প্রচেষ্টাকে সাহায্য করছে না পিঠে দীর্ঘস্থায়ী আঘাত এই অফসিজনে বিশ্রাম নেওয়ার আগে যা অদৃশ্য হয়ে যাবে না। নিম্মো দৃশ্যত লড়াই করার সময় লড়াই করছে প্ল্যান্টার ফ্যাসাইটিস প্রতি অ্যান্ড্রু ক্রেন নিউইয়র্ক পোস্টে, মেটস এনএলসিএস-এর প্রথম চারটি গেমের মাধ্যমে স্কোরিং পজিশনে রানারদের সাথে 4-এর জন্য-29-এ গিয়েছিল।

অনেক পরিসংখ্যান এবং তথ্য থাকা সত্ত্বেও মেটস এই শরতে বিশ্ব সিরিজে উপস্থিত হতে পারেনি, বাম-হাতি ডেভিড পিটারসন বৃহস্পতিবার রাতে জোর দিয়েছিলেন যে তিনি “ছেলেদের সাথে সেখানে যেতে প্রস্তুত, আমাদের বাটগুলি বন্ধ করে প্রতিযোগিতা করতে এবং দেখুন এটি কোথায় পায়” আমাদের।” পিটারসন শুক্রবার বিকেলে সিটি ফিল্ডে গেম 5 শুরু করবেন।

পিটারসন যোগ করেছেন, “আমরা এই বছর অনেক কিছুর মধ্য দিয়ে চলেছি, এবং এটি আমাদের তৈরি করেছে যে আমরা এই মুহুর্তে কে।

তিনি এবং তার মেটস সতীর্থরা আশা করবেন যে এই ধরনের অভিজ্ঞতা তাদের পর্যাপ্ত জ্বালানি দেবে অন্তত এনএলসিএসকে গেম 6-এর জন্য ডজার স্টেডিয়ামে ফেরত দিতে, যার জন্য নির্ধারিত হয়েছে রবিবার রাতে।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।