ট্রাম্প মোহাম্মদ আলী-জো ফ্রেজিয়ারের কিংবদন্তি লড়াইকে ‘সবচেয়ে পাগল সন্ধ্যা’ হিসাবে স্মরণ করেছেন

ট্রাম্প মোহাম্মদ আলী-জো ফ্রেজিয়ারের কিংবদন্তি লড়াইকে ‘সবচেয়ে পাগল সন্ধ্যা’ হিসাবে স্মরণ করেছেন


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

সাবেক রাষ্ট্রপতি মো ডোনাল্ড ট্রাম্প তার আউটকিক শোতে টাইরাসের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে তার তরুণ জীবনের একটি “উন্মাদ” রাতের কথা স্মরণ করেছেন।

চালু “টাইরাসের সাথে বজায় রাখা,” ট্রাম্পকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি সর্বকালের সেরা পুরস্কারের লড়াইয়ে ছিলেন? ট্রাম্প বক্সিং জগতে ব্যাপকভাবে জড়িত ছিলেন। ট্রাম্প প্লাজা এবং ট্রাম্প তাজমহল আটলান্টিক সিটি, নিউ জার্সির সেরা কিছু বক্সিং চশমা লাগিয়েছে, গত কয়েক দশকে লড়াই বিশ্ব দেখেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আলী এবং ফ্রেজিয়ার 1978 সালে

13 সেপ্টেম্বর, 1978-এ নিউ অরলিন্সের সুপারডোমে লিওন স্পিনক্সের সাথে তার লড়াইয়ের জন্য প্রশিক্ষণের সময়, বামদিকে, মোহাম্মদ আলী, ডানদিকে জো ফ্রেজিয়ারের সাথে একটি হাসি শেয়ার করছেন। (কিথ উইলিয়ামস/দ্য কুরিয়ার-জার্নাল-ইউএসএ টুডে স্পোর্টস)

2024 সালের রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী টাইরাসকে বলেছিলেন যে তিনি 1971 সালের মার্চ মাসে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে জো ফ্রেজিয়ারের বিরুদ্ধে মোহাম্মদ আলীর প্রথম লড়াইয়ে ছিলেন – যা “শতাব্দীর লড়াই” নামে পরিচিত।

“বিশ্বাস করুন বা না করুন, আমি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ছিলাম, আমার মনে হয় এটা ছিল আলী-ফ্রেজিয়ার আই. … আমি সেখানে ছিলাম একজন যুবক, খুব অল্প বয়স্ক লোক, “ট্রাম্প স্মরণ করে বলেন। “এবং আমার মনে আছে, অনেক হার্ট অ্যাটাক হয়েছিল। … এটি ছিল সবচেয়ে উদ্ভট সন্ধ্যা।

“দুই অপরাজিত, কিংবদন্তী যোদ্ধা – তারা উভয়ই অপরাজিত ছিল – এবং এটি নৃশংস ছিল। এবং এটি ছিল 15 রাউন্ডের লড়াইয়ের দিনগুলি। এবং আমি এটি বলতে পারি না কারণ আমি রিংয়ে নেই, তবে সেই লড়াইগুলি আরও ভাল ছিল সেই অতিরিক্ত তিনটি রাউন্ড … তারা ছিল চ্যাম্পিয়নশিপ রাউন্ড … ইভেন্টের পরিপ্রেক্ষিতে, আমি মনে করি এটি সবচেয়ে বড় ইভেন্ট ছিল।”

হাল্ক হোগান আরএনসি বক্তৃতায় প্রতিফলিত করেছেন, কেন তিনি ট্রাম্পের নীরব সমর্থনে ‘কাপুরুষ’ বোধ করেছিলেন

আলী তার ফ্রেজিয়ার লড়াইয়ের জন্য প্রশিক্ষণ নিচ্ছেন

24 ফেব্রুয়ারী, 1971-এ মিয়ামি বিচের 5ম স্ট্রিট জিমে ভারী ব্যাগে প্রশিক্ষণ নিচ্ছেন মোহাম্মদ আলী। (ল্যারি স্পিটজার/দ্য কুরিয়ার-জার্নাল-ইউএসএ টুডে স্পোর্টস)

ফ্রেজিয়ার সর্বসম্মত সিদ্ধান্তের মাধ্যমে লড়াইটি জিতেছেন। যুদ্ধে ৩১-০ ব্যবধানে এগিয়ে থাকা আলী তার প্রথম পরাজয়ের শিকার হন। Frazier 27-0 সরানো.

প্রশংসা করেছেন ট্রাম্প UFC সভাপতি ডানা হোয়াইট যেভাবে বক্সিং থেকে মিক্সড মার্শাল আর্টে লড়াইয়ের বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছেন তার জন্য।

“এখন আপনার কাছে ডানা হোয়াইট আছে যিনি UFC এর সাথে এত দুর্দান্ত কাজ করেছেন,” ট্রাম্প যোগ করেছেন। “কিছু না ঘটলে, বক্সিং আগের মতো দেখায় না।”

ট্রাম্প বক্সিং প্রবর্তক ডন কিং এবং আলীর সাথে তার বন্ধুত্ব নিয়েও আলোচনা করেছেন।

ইউনিভিশন টাউনহলে ট্রাম্প

রিপাবলিকান রাষ্ট্রপতি মনোনীত প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বুধবার, 16 অক্টোবর, 2024 ডোরাল, ফ্লোরিডার একটি ইউনিভিশন টাউন হলে বক্তৃতা করছেন৷ (এপি ছবি/অ্যালেক্স ব্র্যান্ডন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

‘মেইনটেইনিং উইথ টাইরাস’ নিয়ে ট্রাম্পের সম্পূর্ণ সাক্ষাৎকার হতে পারে OutKick.com এ দেখা গেছে.

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।