রেবা ম্যাকএন্টিয়ার ‘হ্যাপি’স প্লেস’-এ নতুন অন-স্ক্রিন পরিবার খুঁজে পেয়েছেন

রেবা ম্যাকএন্টিয়ার ‘হ্যাপি’স প্লেস’-এ নতুন অন-স্ক্রিন পরিবার খুঁজে পেয়েছেন


প্রবন্ধ বিষয়বস্তু

নিউইয়র্ক — রেবা ম্যাকএন্টিয়ার নেটওয়ার্ক টিভিতে তার সাম্প্রতিক প্রত্যাবর্তনে নিজেকে বার পিছনে খুঁজে পেয়েছেন, একটি সিরিজ তৈরি করেছেন যা নাটক এবং কমেডির একটি সুন্দর ক্যালিব্রেটেড ককটেল।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

“আমার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসগুলি হল ভালবাসা, আশা, বিশ্বাস, সুখ, শক্তি, আলো। এবং এই অনুষ্ঠানের সাথে যা ঘটছে তার সবই,” দেশটির সঙ্গীত কিংবদন্তি বলেছেন।

এনবিসি-র “হ্যাপি’স প্লেস” – শুক্রবার প্রিমিয়ারিং – ম্যাকএন্টিয়ারের চরিত্র, ববিকে খুঁজে পায়, তার সম্প্রতি-মৃত বাবার কাছ থেকে একটি টেনেসি সরাইখানা উত্তরাধিকার সূত্রে পেয়েছে এবং প্রথম পর্বে খুঁজে পেয়েছে যে তার একটি দ্বিতীয় পরিবার রয়েছে।

আরও উদ্বেগজনক ঘটনা হল যে তার বাবা ববি এবং তার সদ্য আবিষ্কৃত বোন ইসাবেলা উভয়ের কাছে বারের মালিকানা ছেড়ে দিয়েছিলেন। উত্তেজনা যোগ করা হল যে দুই নারী জাতিগত এবং একটি বা দুই প্রজন্মের দ্বারা বিভক্ত।

“আমি হতবাক। আমি বলতে চাচ্ছি, আমি ভাবিনি ড্যাডি কখনো এরকম কিছু করতে পারে, কারণ তিনি সবসময় বলেছিলেন পরিবারই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়,” ববি বলেছেন। যার জন্য, ইসাবেলা উত্তর দেয়: “হয়তো সে কারণেই সে তাদের দুটি শুরু করেছিল।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

বেলিসা এসকোবেডো, যিনি ইসাবেলার চরিত্রে অভিনয় করেছেন, বলেছেন নতুন সিরিজটিকে মিষ্টি এবং টক উভয়ই হিসাবে দেখা যেতে পারে, কারণ এই দুই মহিলা শান্তি করতে এবং এগিয়ে যেতে শিখেছেন।

“আমি মনে করি ববি এই খবরে ইসাবেলার চেয়ে ভিন্নভাবে প্রতিক্রিয়া দেখায় এবং দর্শকরা উভয় পক্ষই এটি দেখতে এবং বুঝতে সক্ষম। আমি ভালোবাসি যে ইসাবেলা ববির হৃদয়ে তার পথের ইঞ্চি মাত্র, “এসকোবেডো বলেছেন।

সিরিজে, ববি অবশেষে ইসাবেলার দিকে তাকায় এবং বুঝতে পারে যে সে কী করেছে: “আমি তোমাকে এমন একজন ব্যক্তির মতো দেখছি যে আমার উপর জোর করা হয়েছে। পরিবর্তে, আমাকে দেওয়া বোনের মতো আমার আপনার দিকে তাকানো উচিত।”

এসকোবেডো, যার চলচ্চিত্রের কৃতিত্বের মধ্যে রয়েছে “ব্লু বিটল,” “হোকাস পোকাস 2” এবং যিনি “দ্য বেকার অ্যান্ড দ্য বিউটি” এর মতো টিভি শোতে নিয়মিত সিরিজ করেছেন, বলেছেন ম্যাকএন্টিয়ারের সাথে কাজ করা একটি আনন্দের।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

“তিনি একজন দেবদূত। সে খুব মিষ্টি, তাই পৃথিবীতে। তিনি হাসিমুখে সবকিছু করেন এবং কাজ করার জন্য প্রস্তুত হন, তবে মজা করার জন্যও প্রস্তুত হন।

“রেবা,” “লাস্ট ম্যান স্ট্যান্ডিং,” “রোজান” এবং “গোল্ডেন গার্লস” প্রযোজনা সহ কৃতিত্বের একটি দীর্ঘ তালিকা সহ টিভি অভিজ্ঞ কেভিন অ্যাবটের কাছ থেকে এসেছে নতুন সিরিজ।

শোটিতে একটি স্বাগত “চিয়ার্স” ভাইব রয়েছে, আরেকটি এনবিসি স্টলওয়ার্ট একটি বারে সেট করা হয়েছে, যা অতিথি তারকাদের মাধ্যমে নতুন গল্পের সহজ কারণ এবং কিছু অডবল নিয়মিতদের জন্য জায়গা করে নেওয়ার অনুমতি দেয়, যার মধ্যে ম্যাকএন্টিয়ার এবং মেলিসা পিটারম্যানের সাথে পুনর্মিলন অন্তর্ভুক্ত ছিল, যারা একসাথে আলোকিত হয়েছিল “রেবা” এবং রেক্স লিন, ঘন ঘন সহযোগী।

প্রারম্ভিক প্রযোজনা ধারণাগুলির মধ্যে একটি ছিল ম্যাকএন্টিয়ারকে একজন স্কুলশিক্ষক হিসাবে কাস্ট করা এবং পিটারম্যানকে প্রিন্সিপাল হিসাবে রাখা। কিন্তু “অ্যাবট এলিমেন্টারি” এবিসিতে এসেছে যাতে সেই ধারণাটি জানালার বাইরে চলে যায়। পরবর্তী প্রস্তাব একটি গোপন পরিবারের ধারণা অন্বেষণ ছিল, 23andMe দ্বারা অনুপ্রাণিত, পূর্বপুরুষ-ট্রেসিং কোম্পানি.

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

“অনেক লোক এটির সাথে সম্পর্কিত হতে পারে — আপনি জানতেন না যে আপনি তৃতীয় কাজিন পেয়েছেন। আমি মনে করি যে শোগুলিকে সফল হতে সাহায্য করে যখন তারা সম্পর্কযুক্ত হয়। এটি বই, গান, চলচ্চিত্রের সাথে ঘটে: আপনি যদি এটির সাথে সম্পর্কিত করতে পারেন তবে এটি আরও সফল হতে চলেছে, “ম্যাকএন্টিয়ার বলেছেন।

রেবা, এসকোবেডো এবং পিটারম্যানের পাশাপাশি, কাস্টে পাবলো কাস্টেলব্লাঙ্কো (“আলাস্কা ডেইলি”), টোকালা ব্ল্যাক এলক (“আমেরিকান প্রাইভাল,” “1883”) এবং রেক্স লিন (“ইয়ং শেলডন,” “বেটার কল শৌল”) অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি বহুসংস্কৃতির সেট — কাস্টেলব্লাঙ্কো কলম্বিয়ার, লিন সিওক্স বংশোদ্ভূত এবং এসকোবেডোর মেক্সিকান শিকড় রয়েছে।

“এই বৈচিত্র্যময় কাস্টটি আমাদের জন্য পর্দায় এবং পর্দার বাইরে আকর্ষণীয় ছিল কারণ আমরা যখন কিছু করছি না — যখন তারা আবার লিখছে বা আমরা কিছুর জন্য অপেক্ষা করছি বা আমরা মহড়ায় আছি — আমরা বসে থাকি এবং কথা বলি একে অপরের সম্পর্কে এবং একে অপরের কাছ থেকে শিখুন। এটা আমাদের সকলের জন্য একটি শিক্ষা হয়েছে,” McEntire বলেছেন।

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

McEntire আশা করা হবে “রেবা” এর ভক্তরা এটি পরীক্ষা করে দেখবে। ছয়টি সিজনে, “রেবা” দ্য WB – এবং পরে দ্য CW – এর জন্য শালীনতার চেয়ে বেশি পারফর্ম করেছে – কিন্তু “এভরিবডি লাভস রেমন্ড”, “ফ্রেন্ডস,” “উইল অ্যান্ড গ্রেস”, “সেক্স এবং শহর,” “বেপরোয়া গৃহিণী,” “ম্যালকম ইন দ্য মিডল”, “অগ্লি বেটি” এবং “30 রক।”

অদম্য ম্যাকএন্টিয়ার, যিনি এনবিসি-র জন্য “দ্য ভয়েস”-এর শুটিং করছেন এবং পোশাক এবং পাদুকা লাইনের সভাপতিত্ব করছেন, নতুন শো-এর থিম সং লেখার জন্য আইকনিক গীতিকার ক্যারল কিং-এর সাথে জুটি বেঁধেছেন।

নতুন শো থেকে একটি শক্তিশালী দৃশ্যে, সরাইখানায় একটি ফ্রেমযুক্ত শিশুদের অঙ্কন পড়ে এবং প্রকাশ করে যে এটি ইসাবেলা দ্বারা আঁকা হয়েছিল, প্রমাণ করে যে তাদের বাবা তার গোপন সন্তানের প্রতি যত্নশীল ছিলেন।

“আমি মনে করি যে থিমটি আমরা সত্যিই অন্বেষণ করি, এটিতে কমেডি আনার সময়, তা হল দুঃখ এবং দুঃখ থেকে কী আসে?” এসকোবেডো বলেছেন। “যখন একটি দরজা বন্ধ হয়, অন্যটি খোলে – এটি এমন একটি জিনিস যা আমি মনে করি যথেষ্ট স্পর্শ করা হয় না।”

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।