সুপারম্যান এবং লোইস সবেমাত্র সুপারপাওয়ার তত্ত্বটি নিশ্চিত করেছে যা আমি সবসময় আশা করি বাস্তব হবে

সুপারম্যান এবং লোইস সবেমাত্র সুপারপাওয়ার তত্ত্বটি নিশ্চিত করেছে যা আমি সবসময় আশা করি বাস্তব হবে


সুপারম্যান এবং লোইস ডিসি ইউনিভার্স নায়কের সেরা পুনরাবৃত্তিগুলির একটি প্রদান করেছে, এবং নতুন সিজন মহাবিশ্বের সুপার পাওয়ার সম্পর্কে কিছু অবিশ্বাস্য বিবরণ নিশ্চিত করেছে। সিজন 4 এর শুরুতে সুপারম্যানের মৃত্যুর পরে, সিরিজের ফর্ম এবং কাঠামোতে কিছু আকর্ষণীয় এবং বাধ্যতামূলক পরিবর্তন হয়েছে। যদিও সুপারম্যান শো শেষে ফিরে আসার সম্ভাবনা রয়েছে, এরই মধ্যে অন্যান্য চরিত্র থেকে অন্যান্য বিবরণ অন্বেষণ করা পুরস্কৃত হয়েছে।

নতুন সিজন সত্যিকারের নৃশংস লেক্স লুথরকে পরিচয় করিয়ে দিয়েছে, এবং কেন্ট পরিবারের বাকিদের থেকে বেশ কয়েকটি মূল উন্নয়ন অনুসরণ করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছে। সিরিজে সাপোর্টিং কাস্টের কার্যকারিতা আমাকে মরসুমের শেষের পরেও ধারাবাহিকতা বা স্পিন অফের জন্য কামনা করেছে, যদিও সেটা সম্ভব নয়। নতুন ডিসি ইউনিভার্সের সাথে পরের বছর শুরু হতে চলেছে, মনে হচ্ছে সুপারম্যান এবং লোইস অত্যধিক অ্যারোভার্সের শেষ এন্ট্রি হবে, এবং সম্ভবত টেলিভিশনের একটি অবিশ্বাস্য সিরিজের সন্তোষজনক সমাপ্তি দেবে।

জোনাথন কেন্টের সুপারম্যান এবং লোইস গল্পটি পুরোপুরি ব্যাখ্যা করে যে কেন তিনি এত দেরিতে ক্ষমতা পেয়েছেন

জোনাথন অবিশ্বাস্য মানসিক যন্ত্রণার মধ্যে ছিল যখন তার ক্ষমতাগুলি বাস্তবায়িত হয়েছিল

সুপারম্যানের সাম্প্রতিক পর্বগুলিতে, জোনাথন অবিশ্বাস্য মানসিক কষ্টের মধ্যে রয়েছেন। তার বাবার মৃত্যুর পরে, এবং লেক্স লুথরের সেই মৃত্যুর তিরস্কারের পরে, জোনাথন ভয়ানক ট্র্যাজেডি এবং ক্ষতির সম্মুখীন হয়েছেজনাথনকে একটি জটিল আবেগপূর্ণ জায়গায় রেখেছিলেন। সুপারম্যান এবং লোইস সিজন 4 পর্ব 3 এই সমস্ত ক্ষতি সম্পর্কে তার ভাঙ্গনের সময় অবশেষে তার ক্ষমতা তার কাছে আসতে দেখেছিল, এবং সে যে সমস্ত চাপের মধ্যে ছিল তা ব্যাখ্যা করতে সাহায্য করে যে এটি কীভাবে ঘটতে পারে।

যদিও এমন ইঙ্গিত এবং টিজ রয়েছে যা পরামর্শ দেয় যে জোনাথন কেন্টের ক্ষমতাগুলি পুরো সিরিজ জুড়ে আবির্ভূত হতে পারে, এই ধরনের মানসিক অশান্তি অনুভব করার পরে তাকে নিজের মধ্যে আসতে দেখা কার্যকর হয়েছে। এইভাবে জোনাথনকে ক্ষমতা দেওয়াও ন্যায্যতা দেয় কেন সে জর্ডানের চেয়ে এত পরে তার ক্ষমতা অর্জন করেছিল, এটি দেখিয়ে যে এই ক্ষমতাগুলি সক্রিয় করার একটি সরাসরি উপায় ছিল যা এই বিন্দু পর্যন্ত জোনাথনের সাথে ঘটেনি। শেষ পর্যন্ত, এটি সিরিজের শেষ পর্বগুলিকে আরও উত্তেজনাপূর্ণ করে তোলে, জোনাথন এখন ঘটনাগুলি প্রকাশের সাথে সাথে তার নিজস্ব ক্ষমতা ব্যবহার করতে সক্ষম হয়।

সুপারম্যান এবং লোইসের পাওয়ার টুইস্ট জর্ডানের গল্প সম্পর্কে অনেক কিছু ব্যাখ্যা করে

জর্ডানের সিজন 1 অভিজ্ঞতা এই যোগ করা প্রসঙ্গের সাথে আরও বেশি বোধগম্য করে তোলে

জর্ডান সিরিজের শুরুর দিকে তার ক্ষমতা বিকাশ করেছিল, তাদের মধ্যে কিছু প্রথম দেখায় যখন পরিবারটি স্মলভিলে ছিল। সিজন 1-এ ফায়ারপিটে তার ধাক্কা দেওয়ার মতো মুহূর্তগুলি ভয়ঙ্কর ছিল, জোনাথনকে আবেগের মাধ্যমে তার নিজের ক্ষমতার অভিজ্ঞতা দেখে এটি স্পষ্ট করে তোলে যে জোনাথনের নিজের শক্তি একই অর্থে বারবার সক্রিয় করছে। বয়ঃসন্ধিকালে, জর্ডান তার সমবয়সীদের থেকে অবিশ্বাস্য অশান্তি এবং সংযোগ বিচ্ছিন্নতা অনুভব করেছিল যেটা জোনাথন কখনও করেনি। সম্ভবত এটিই তার ক্ষমতা শীঘ্রই প্রকাশের কারণ ছিল।

জর্ডান এবং জোনাথন উভয়েই অর্ধ-ক্রিটপোনিয়ান এবং, যদিও কাল-এলের নিজস্ব ক্ষমতা আপাতদৃষ্টিতে আবেগের বাইরে ছিল না, এটা বোঝায় যে অর্ধ-মানুষ হওয়া জর্ডান এবং জোনাথন কীভাবে তাদের ক্ষমতা গ্রহণ করে তা প্রভাবিত করবে. এটি অনুসরণ করে, এটি জর্ডান কেন্টের নিজের যাত্রার অনেক কিছু ব্যাখ্যা করতে এবং তার ভাইয়ের ছায়ায় বসবাস করে তিনি যে গভীর, মানসিক কষ্টের মধ্যে ছিলেন তা বুঝতে সাহায্য করে।

অন্যান্য সুপারম্যান গল্পগুলি ক্ষমতার উপর আবেগের প্রভাবগুলি অন্বেষণ করেছে

মানসিক অবস্থার সাথে শক্তি যুক্ত হওয়া সুপারহিরো গল্পগুলিতে সাধারণ। বিশেষ করে স্পাইডার-ম্যানের মতো ছবিতে এগুলো পরীক্ষা করা হয়েছে স্পাইডার ম্যান 2যদিও সুপারম্যানের গল্পে এটি একটি সাধারণ থিম।

এর তৃতীয় মৌসুম সুপারম্যান এবং লোইস ক্লার্ককে তার আবেগের কারণে তার ক্ষমতার অবস্থা নিয়ে উদ্বিগ্ন হতে দেখেছেন, এবং এটি এর কিছু পর্বেও পরীক্ষা করা হয়েছিল সুপারম্যানের সাথে আমার অ্যাডভেঞ্চারযা দেখেছে নায়ক ব্যাখ্যা করেছেন যে: “যখনই আমার যত্ন নেওয়া কাউকে রক্ষা করার প্রয়োজন হয়, আমি আরও শক্তিশালী হয়ে উঠি। আমি সবসময় ভেবেছিলাম এটি একটি ক্রিপ্টোনীয় জিনিস।” আমি বিশ্বাস করি যে এই লিঙ্কটি অন্বেষণ করা শক্তিগুলিকে দর্শকদের কাছে আরও বাস্তব বলে মনে করতে সাহায্য করে৷

পরাশক্তির মতো বহিরাগত ধারণাগুলি পরীক্ষা করার সময় আবেগপ্রবণতা এবং ইচ্ছাশক্তি গুরুত্বপূর্ণ। পরাশক্তিগুলি মানুষের ক্ষমতার বাইরে এবং কল্পনার মতো শক্তিশালী হতে পারে। আবেগের লিঙ্ক হল সেই শক্তিগুলিকে আরও বোধগম্য করার একটি উপায়। জর্ডান এবং জোনাথনের যাত্রা সুপারম্যান এবং লোইস এটির একটি প্রাকৃতিক সম্প্রসারণ, যেখানে নিজেদের সম্পর্কে বোঝার ফলে তাদের নিজস্ব ক্ষমতায় আরও ভাল অ্যাক্সেস হতে পারে। দৃঢ় অনুভূতি এবং অভিজ্ঞতার মাধ্যমে, প্রতিটি চরিত্রের মানবতা এবং তাদের আবেগগুলি কার্যকরভাবে তাদের অবিশ্বাস্য ক্ষমতার সাথে যুক্ত হয়, তাদের স্পষ্টতার অনুভূতি দেয়।

সম্পর্কিত

সুপারম্যান এবং লোইস আনুষ্ঠানিকভাবে সুপারম্যানকে ডিসি এর আয়রন ম্যান সংস্করণ দিয়ে প্রতিস্থাপিত করেছে

সুপারম্যান এবং লোইস-এ তার মর্মান্তিক মৃত্যুর পরে, সিরিজটি ম্যান অফ স্টিলের জায়গায় একজন নতুন নায়ককে রেখেছে, যার সাথে আয়রন ম্যান-এর ডিসি সংস্করণটি গ্রহণ করা হয়েছে।

সুপারম্যান এবং লোইস ইতিমধ্যেই এর চূড়ান্ত মরসুমের প্রথম কয়েকটি পর্বের সাথে অবিশ্বাস্য গল্প বলছে এবং এটি শীঘ্রই শেষ হবে বলে মনে হয় না। সুপারম্যান পৌরাণিক কাহিনীর প্রধান নায়ক এবং খলনায়কদের একত্রিত হওয়ার সাথে, সামনে কী হতে পারে তা অনুমান করাও কঠিন, তবে সিরিজটি কোথায় যায় তা দেখার জন্য আমি অপেক্ষা করতে পারি না. তবে সুপারম্যান এবং লোইস শেষ হয়, এটা জেনে স্বস্তিদায়ক যে কেন্ট পরিবার, পুরো অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু, এর শেষের মধ্যে সত্যিই নিজেদের মধ্যে আসবে।

সুপারম্যান এবং লুইস

ডিসি কমিকসের চরিত্রগুলির উপর ভিত্তি করে, সুপারম্যান এবং লোইস ক্লার্ক কেন্ট এবং লোইস লেনকে অনুসরণ করে, তাদের যমজ ছেলে জোনাথন এবং জর্ডানের সাথে স্মলভিলে একটি শান্ত জীবনযাপন করার চেষ্টা করে। দুর্ভাগ্যবশত দম্পতির জন্য, তাদের জীবন ক্লার্কের সুপারহিরো পরিচয় এবং ক্ষমতা দ্বারা প্রভাবিত হতে থাকে। টাইলার হোচলিন এবং এলিজাবেথ টুলোচ ক্লার্ক এবং লোইসের চরিত্রে অভিনয় করেছেন, জর্ডান এলসাস এবং অ্যালেক্স গারফিন দম্পতির ছেলেদের চরিত্রে অভিনয় করেছেন।

মুক্তির তারিখ
23 ফেব্রুয়ারি, 2021
ঋতু
3

আসন্ন ডিসি মুভি রিলিজ



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।