টনি বেনেট অবসরের জন্য এনআইএলকে দায়ী করেছেন, আবেগপূর্ণ সম্মেলনে কলেজের খেলাধুলায় ‘পরিবর্তনের’ আহ্বান জানিয়েছেন

টনি বেনেট অবসরের জন্য এনআইএলকে দায়ী করেছেন, আবেগপূর্ণ সম্মেলনে কলেজের খেলাধুলায় ‘পরিবর্তনের’ আহ্বান জানিয়েছেন


ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় চমকপ্রদ ঘোষণা করেছে যে পুরুষদের প্রধান বাস্কেটবল কোচ টনি বেনেট অবসর নিচ্ছেনঅবিলম্বে কার্যকর।

তিন সপ্তাহেরও কম সময়ের মধ্যে ঋতু শুরু হয়কিন্তু শুক্রবার তার অবসরের সম্মেলনে, বেনেট বলেছিলেন যে তিনি কলেজ অ্যাথলেটিক্সের বর্তমান অবস্থার জন্য উপযুক্ত নন।

“আমি বুঝতে পেরেছিলাম যে বর্তমান পরিবেশে এই প্রোগ্রামের নেতৃত্ব দেওয়ার জন্য আমি আর সেরা কোচ নই। আপনি যদি এটি করতে যাচ্ছেন, তবে আপনাকে সবকিছু করতে হবে। আপনাকে সবকিছু দিতে হবে। যদি আপনি এটি অর্ধেক করেন- এটা ইউনিভার্সিটি এবং সেই যুবকদের জন্য ন্যায়সঙ্গত নয়, যা আমাকে দূরে সরিয়ে দিয়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টনি বেনেট কাঁদছে

জন পল জোন্স অ্যারেনায় তার অবসরের ঘোষণা দিয়ে একটি সংবাদ সম্মেলনে বক্তৃতা করার সময় ভার্জিনিয়া ক্যাভালিয়ার্সের প্রধান পুরুষদের বাস্কেটবল কোচ টনি বেনেট তার চোখ মুছছেন। (জিওফ বার্ক/ইমাগন ইমেজ)

“আমি মনে করি ছাত্র ক্রীড়াবিদদের জন্য রাজস্ব পাওয়া সঠিক, কিন্তু কলেজ অ্যাথলেটিক্সের খেলাটি একটি স্বাস্থ্যকর জায়গায় নয়। তা নয়। এবং পরিবর্তন হওয়া দরকার। এটি ফিরে যাবে না। আমি মনে করি আমি এটি করতে সজ্জিত ছিলাম। এখানে পুরানো উপায়ে কাজ করুন – আমি কে এবং এটি কিভাবে ছিল – এবং আমার কর্মীরা আমাকে এই বিন্দুতে পেতে উত্সাহিত করেছে, তবে এটি একটি পেশাদার মডেলের কাছাকাছি হতে হবে।

“আমি কি খেলাটি মিস করব? আমি কি খেলাটি ভালোবাসি? একেবারে,” তিনি যোগ করেন। “কিন্তু আমি মনে করি না যে আমি কোচের এই নতুন উপায়ে সজ্জিত, এবং আপনি যদি এটি চালিয়ে যান তবে এটি একটি ক্ষতিকর। আমি খুব নিশ্চিত যে এটি সঠিক পদক্ষেপ। আমি যদি আরও বেশি সময় যেতে পারতাম। কিন্তু এটা সময় ছিল।”

আবেগপ্রবণ টনি বেনেট

ভার্জিনিয়া ক্যাভালিয়ার্স প্রধান পুরুষদের বাস্কেটবল কোচ টনি বেনেট জন পল জোন্স অ্যারেনায় তার অবসর ঘোষণা করে একটি সংবাদ সম্মেলনে প্রতিক্রিয়া জানিয়েছেন। (জিওফ বার্ক/ইমাগন ইমেজ)

সান জোসে স্টেটের মহিলা ভলিবলের ট্রান্স প্লেয়ার নৃশংস স্পাইক বনাম নিউ মেক্সিকোর সাথে ভ্রু তুলেছে

বেনেট, 55, 2009-10 মৌসুমের আগে ক্যাভালিয়ার্সে যোগ দিয়েছিলেন এবং তার প্রথম দুই মৌসুমে তিনি .500 ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি সফলতা পান। তার প্রথম চারটি মরসুমের তিনটিতে মার্চ ম্যাডনেস টুর্নামেন্ট মিস করার পর, ক্যাভালিয়াররা শেষ 10টি টুর্নামেন্টের মধ্যে নয়টিতে নাচতে নেমেছে।

যখন তার দল 16 তম বাছাইয়ের কাছে হেরে যাওয়া প্রথম নং 1 বাছাই হয়ে ওঠে তখন বেনেট যাচাই-বাছাই করে। UMBC Cavaliers আধিপত্য 2018 টুর্নামেন্টের প্রথম রাউন্ডে। বেনেট এবং তার অশ্বারোহীরা প্রতিশোধ নিয়ে ফিরে এসেছিল, যদিও, পরের বছর এটি জয়ের জন্য টেবিলে দৌড়েছিল।

যদিও সাম্প্রতিক বছরগুলো ভার্জিনিয়ার প্রতি সদয় হয়নি। ক্যাভালিয়াররা টুর্নামেন্টে তাদের শেষ তিনটি ম্যাচ হেরেছে। তারা 2021 এবং 2023 সালে 4 নম্বর বীজ হিসাবে বিচলিত হয়েছিল এবং মার্চ মাসে প্রথম চার থেকে বের হতে ব্যর্থ হয়েছিল। 2022 সালে, তারা এনআইটিতে ছিল।

টনি বেনেট চলে গেল

ম্যাকক্যামিশ প্যাভিলিয়নে জর্জিয়া টেক ইয়েলো জ্যাকেটের বিরুদ্ধে জয়ের পর ভার্জিনিয়া ক্যাভালিয়ার্সের প্রধান কোচ টনি বেনেট। (ব্রেট ডেভিস/ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ভার্জিনিয়ায় যোগদানের আগে, বেনেট তিন মৌসুমের জন্য ওয়াশিংটন স্টেটকে কোচিং করেছিলেন, এই অভিযানের দুটিতে টুর্নামেন্ট তৈরি করেছিলেন। তিনি 433-169 সামগ্রিক রেকর্ড সহ ক্লিপবোর্ডটি ঝুলিয়ে রেখেছেন, যার মধ্যে ভার্জিনিয়ার সাথে 364-136 রয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।