হোস্ট দ্বারা ভ্লাদিমির পুতিনের সাথে কাউবয়দের জেরি জোন্সের তুলনা৷

হোস্ট দ্বারা ভ্লাদিমির পুতিনের সাথে কাউবয়দের জেরি জোন্সের তুলনা৷


‘এমন ধারণা দেওয়া যে আপনি ভ্লাদিমির পুতিনের মতো রাষ্ট্র-চালিত মিডিয়া চান… এটা খুবই ক্ষতিকর’

প্রবন্ধ বিষয়বস্তু

যখন আপনি একটি পাবলিক ঘটনার পরে আপনার বসের ভাল দিকটি পেতে চেষ্টা করছেন, তখন তাকে একজন নির্মম স্বৈরশাসকের সাথে তুলনা করা সম্ভবত সবচেয়ে বুদ্ধিমান ধারণা নয়।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

রেডিও হোস্ট শান শরিফ এবং ববি বেল্ট ডালাস কাউবয়সের মালিক জেরি জোনসের সাথে তাদের উত্তপ্ত মতবিনিময়কে সম্বোধন করেছিলেন, সেই সাক্ষাত্কারের কথা খুলেছিলেন যার সময় 82 বছর বয়সী তাদের চাকরির হুমকিতে দেখা গিয়েছিল।

জোনস, যিনি টিমের জেনারেল ম্যানেজার হিসাবে কাজ করেন, মঙ্গলবার 105.3 দ্য ফ্যান-এ শান অ্যান্ড আরজে-তে নিয়মিত উপস্থিত ছিলেন এবং 47-9-এর পরে দলের অফ-সিজন চাল সম্পর্কে স্বাগতিকদের প্রশ্নগুলিকে তিনি সদয়ভাবে নেননি। ঘরের মাঠে ডেট্রয়েট লায়ন্সের কাছে হার।

পরের দিন, শরিফ – যিনি আরও উল্লেখ করেছেন যে জোন্স সাধারণত মিডিয়ার সাথে উদার হন – কাউবয় মালিককে রাশিয়ান স্বৈরশাসক ভ্লাদিমির পুতিনের সাথে তুলনা করেছিলেন।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

“আমি মনে করি যে দ্বিতীয় সবচেয়ে বড় ভুলটি গতকাল জেরি করেছেন ‘আমি আপনার চাকরির হুমকি দেব’ ছাড়াও … মিডিয়াকে নিয়ন্ত্রণ না করার সুনাম নষ্ট করা,” বলেন শরিফ। “এমন ধারণা দেওয়া যে আপনি ভ্লাদিমির পুতিনের মতো রাষ্ট্র-চালিত মিডিয়া চান … এটা খুবই ক্ষতিকর।”

উত্তেজনাপূর্ণ পরিস্থিতি সম্পর্কে কথা বলার সময়, বেল্ট বলেছিলেন যে পুরো ঘটনাটি জোনসকে “একজন ছোট্ট মানুষের” মত দেখায়।

“আমি মনে করি তিনি এটিতে আসতে চেয়েছিলেন, ‘ওহ, আমাকে আমার আবেগ দেখাতে দিন’ … আমি মনে করি সে বৈধভাবে পাগল হয়ে গিয়েছিল এবং তারপরে সে কিছুটা ছিটকে পড়েছিল,” বেল্ট বলেছিলেন। “কারণ এখানে জিনিসটি, আমি মনে করি এমন কয়েকটি ক্ষেত্র রয়েছে যেখানে শোম্যান জেরি রয়েছে এবং তারপরে জেরি সত্যিকারের বিচলিত। এবং আমি মনে করি না যে এমন অনেক কিছু আছে যা তাকে সত্যিকারের বিরক্ত করে, তবে কয়েকটি জিনিস রয়েছে।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

“এবং সেই জিনিসগুলির মধ্যে একটি যা আমি মনে করি … স্পষ্টতই জিমি জনসনের সাথে তার সম্পর্কের সময় এবং অন্য সবকিছু – আমি মনে করি না যে তিনি তার গুরুত্ব হ্রাস করা পছন্দ করেন। তিনি এটি ঘটতে পছন্দ করেন না … এটি একটি ছোট মানুষ হিসাবে সর্বজনীনভাবে গৃহীত হয়েছিল … আমি কল্পনা করতে পারি না যে তিনি এটি চেয়েছিলেন, তবে আমার মনে হয় তিনি কেবল রেগে গিয়েছিলেন এবং এটি খারাপভাবে গ্রহণ করেছিলেন। এটি প্রভাবশালী ছিল, জেরি যা বলেছিলেন এবং আমি মনে করি না যে তিনি এটি প্রত্যাশা করেছিলেন।”

অফ-সিজনে ইনকামিং ট্যালেন্টের অভাব সম্পর্কে প্রশ্ন করার পরে জোনস তাদের মঙ্গলবারের সাক্ষাত্কারের সময় বরখাস্ত হয়েছিলেন যখন জোন্স বলেছিলেন যে দলটি 2024 এর জন্য “অল-ইন” হবে।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

“এটি আপনার কাজ নয়,” জোন্স হোস্টকে বলেছিলেন। “আপনার কাজটি আমাকে সমস্ত কারণের উপর যেতে দেওয়া নয় যে আমি কিছু করেছি এবং আমি দুঃখিত যে আমি এটি করেছি। এটা তোমার কাজ নয়। আমি অন্য কাউকে এই প্রশ্নগুলি জিজ্ঞাসা করব। আমি মজা করছি না.

“টিম কি ঠিক বা ভুল করছে তা আপনি বুঝতে পারবেন না। যদি আপনি হন, অথবা আপনার মতো যে কোনো পাঁচ বা 10 জন, আপনাকে এই (NFL) মিটিং-এ আসতে হবে আমি আজ এখানে 32 টি দলের সাথে যাচ্ছি, আপনি জিনিয়াস।

“আপনি সত্যিই মনে করেন যে আপনি এখানে একটি মাইক্রোফোন নিয়ে বসে থাকবেন এবং অধিকারের উপর না গিয়ে আমি যে ভুল করেছি সেগুলি আমাকে বলবেন? শুনুন, আমরা দুজনেই জানি যে আমরা অনেক দুর্দান্ত ভক্ত, অনেক দুর্দান্ত শ্রোতার সাথে কথা বলছি। এবং রবিবার সেখানে যা ঘটেছে তার জন্য আমি খুবই দুঃখিত। রবিবার যা ঘটেছে তাতে আমি অসুস্থ।”

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

পরে, অ্যাথলেটিকদের সাথে কথা বলছিজোনস দলের ফ্ল্যাগশিপ রেডিও স্টেশনে তার ক্রিয়াকলাপ রক্ষা করেছিলেন।

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

“আমি জানি না যে আমি ভলিউমের অর্থকে চিৎকার হিসাবে যতদূর যেতে পারি,” জোন্স আউটলেটকে বলেছিলেন। “ঠিক আছে? কিন্তু বাস্তবতা হল যে আমি যদি ট্রাইব্যুনালের দ্বারা গ্রিল হতে যাচ্ছি, তবে আমি যে লোকদের অর্থ প্রদান করছি তাদের দ্বারা এটির প্রয়োজন নেই। আমি এটা ভক্তদের কাছ থেকে নিতে পারি এবং অন্য লোকেদের কাছ থেকে নিতে পারি।

“আমি অনেক গর্ব করি যে আমি মিডিয়ার সাথে কাজ করার কতটা ন্যায্য এবং কতটা চেষ্টা করি, আমরা ভাই এবং বোন। কিন্তু আজ সেখানে একটু হতাশ হলাম।

“অফসিজনে নেওয়া সিদ্ধান্তের হিসাব হিসাবে আমরা সেখানে এসেছি। ঠিক আছে? তারা 2010 সালে নেওয়া সিদ্ধান্তে ফিরে যেতে পারে।

“আমার কথা হল, এবং এটি আমার দৃষ্টিকোণ থেকে, কোন প্রশ্ন নেই, আমি নিশ্চিত যে তারা আমাকে গ্রিল করতে পছন্দ করত যেমন ভক্তরা ভাবছেন, আপনি এটি সম্পর্কে কী করতে যাচ্ছেন? আমি এটা পাই. আমি যে সব পেতে. এবং সত্যিই এটির সাথে যাবে।”

এটি তখন থেকে স্পষ্ট করা হয়েছে যে জোন্স শোকে সমর্থন করছে না কারণ স্টেশনটি অডাসির মালিকানাধীন।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

প্রবন্ধ বিষয়বস্তু



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।