A-রড শেষ পর্যন্ত টি-নেকড়ে বিডের জন্য নগদ প্রস্তুত আছে, কিন্তু খুব দেরি হয়ে গেছে?

A-রড শেষ পর্যন্ত টি-নেকড়ে বিডের জন্য নগদ প্রস্তুত আছে, কিন্তু খুব দেরি হয়ে গেছে?


শামস চারনিয়া জানিয়েছেন যে, সূত্র অনুসারে, উচ্চাকাঙ্ক্ষী মিনেসোটা টিম্বারওলভস সংখ্যাগরিষ্ঠ মালিক অ্যালেক্স রদ্রিগেজ এবং মার্ক লোর “একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে $940M আছে যা অবিলম্বে সংখ্যাগরিষ্ঠ মালিক গ্লেন টেলর এবং এনবিএকে সরাসরি নিয়ন্ত্রণের জন্য প্রস্তুত করতে প্রস্তুত।”

রদ্রিগেজ এবং লোর 2022 এবং 2023 সালে পৃথক অর্থপ্রদানে Timberwolves এবং WNBA এর Minnesota Lynx এর 40% কিনেছিলেন। কিন্তু যখন তারা চূড়ান্ত পেমেন্ট মিস অতিরিক্ত 40% এর জন্য যা 27 মার্চ বিক্রয় সম্পূর্ণ করবে, মালিক গ্লেন টেলর বলেছিলেন যে দলগুলি আর বিক্রয়ের জন্য নেই।

এখন দুই পক্ষই 4 নভেম্বর একটি সালিশি শুনানির দিকে যাচ্ছে। রদ্রিগেজ এবং লোর দাবি করেছেন যে তারা এনবিএ-তে তাদের কাগজপত্র জমা দেওয়ার সময় তাদের স্বয়ংক্রিয় 90-দিনের এক্সটেনশনের অধিকারী হওয়া উচিত ছিল। টেলর দাবি করেছেন যে তাদের চূড়ান্ত অর্থপ্রদান সম্পূর্ণ করতে হবে।

রদ্রিগেজ এবং লোর আশা করছেন যে এক টন নগদ সংগ্রহ তাদের পক্ষে সিদ্ধান্তকে প্রভাবিত করতে পারে। চারনিয়ার মতে, এ-রড এবং লোর “দলের এই কেনাকাটা শেষ করতে গ্লেন টেলরের সাথে সংযুক্ত করার জন্য একটি JP মরগান অ্যাকাউন্টে $940M বসে আছে। শুধুমাত্র তাদের 60%-70% শেয়ার পাওয়ার জন্য নয়, কিন্তু কেনার জন্য গ্লেন টেলর থেকে 100% পূর্ণ দল।”

তবে এটি মার্চ মাসে অর্থ ফেরত পাওয়ার সম্ভাব্য ক্রেতাদের থেকে আলাদা, যখন এটি ছিল। রদ্রিগেজ এবং লোর ইতিমধ্যেই ছিল পিছনে ধাক্কা 31 ডিসেম্বরের আসল সময়সীমা, প্রথমবার নয় যে তাদের অর্থপ্রদানে বিলম্ব করতে হয়েছিল।

ডেডলাইনের এক সপ্তাহ আগে দলটি তহবিল হারিয়েছে কার্লাইল গ্রুপ থেকে। রদ্রিগেজ জানাচ্ছেন নগদ সংগ্রহ করতে পারেনি জেনিফার লোপেজের সাথে তার বিচ্ছেদের পরে সহজেই।

তারপর থেকে, রদ্রিগেজ এবং লোর বিলিয়নিয়ার মাইকেল ব্লুমবার্গকে তাদের মধ্যে নিয়ে এসেছেন মালিকানা গ্রুপতাই তারা ভাল অর্থায়িত বলে মনে হয়. শেষ পর্যন্ত, এটি তাদের বিক্রয়ের জন্য এনবিএ অনুমোদন পাওয়ার সুযোগগুলিকে সহায়তা করবে।

কিন্তু মনে হচ্ছে রদ্রিগেজ এবং লোরের কাছে এখন টাকা আছে কি না সেটাই বিষয় নয়; এটা যে ছয় মাস আগে তাদের কাছে ছিল না।

টিম্বারওলভস ভক্তদের জন্য, তারা স্থিতাবস্থা পছন্দ করতে পারে, দলটি দুই দশকের মধ্যে সেরা মৌসুম উপভোগ করার পরে। বিশেষ করে রদ্রিগেজ এবং লোর থেকে পরিকল্পনা করা হয়েছে বলে জানা গেছে দায়িত্ব নেওয়ার পর বেতন কমানো।

দল কেনার জন্য যদি মালিকানাকে কয়েক মাস ধরে তাড়াহুড়ো করতে হয়, তবে কেউ কি তাদের কাছ থেকে শিরোপা প্রতিযোগীর বেতন বজায় রাখার আশা করতে পারে?





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।