সাধুরা এক্সটেনশন সহ বাণিজ্য বাজার থেকে পাঁচবারের প্রো বোলারকে নিয়ে যায়

সাধুরা এক্সটেনশন সহ বাণিজ্য বাজার থেকে পাঁচবারের প্রো বোলারকে নিয়ে যায়


সাধুরা পিছু হটতে দিচ্ছে না আলভিন কামারা দূরে পিছলে

মঙ্গলবার, এনএফএল ইনসাইডার মাইক গারাফোলো রিপোর্ট করেছেন কামারা এবং নিউ অরলিন্স 2026 মৌসুমে নিউ অরলিন্সে ফিরে যাওয়ার জন্য দুই বছরের, $24.5M এক্সটেনশনে সম্মত হয়েছে।

ইনসাইডার টম পেলিসেরো তার এক্সটেনশনের সাথে উল্লেখ করেছেন, সাধুরা তাদের 2025 সালের বেতন থেকে $18M কামানো, যা একটি দলের জন্য বিশাল ক্যাপ উপর অভিক্ষিপ্ত মঙ্গলবার প্রবেশের প্রত্যাশিত 2025 বেতন ক্যাপের চেয়ে $82.4M হবে৷

এই মৌসুমে, কামারার 438 গজের জন্য 111টি ক্যারি, 252 গজের জন্য 34টি রিসেপশন এবং মোট সাতটি টাচডাউন রয়েছে। তার 145 ছুঁয়ে লিগ লিড.

পাঁচবারের প্রো বোলার নিউ অরলিন্সের অপরাধের জন্য অপরিহার্য, এবং তার চুক্তি এই মৌসুমে সেন্টস তাকে ট্রেড করার কোনো চিন্তাভাবনা বন্ধ করে দেয়।

নিউ অরলিন্স (2-5) 2-0 শুরুর পর পরপর পাঁচটি হেরেছে, কেউ কেউ অনুমান করতে প্ররোচিত করেছে যে ফ্রন্ট অফিসটি 5 নভেম্বর ট্রেড ডেডলাইনে বিক্রেতা হতে পারে।

কামারা একটি গুজবের বিরুদ্ধে কথা বলেছেন এটি সপ্তাহান্তে প্রকাশিত হয়েছিল যে তিনি একটি বাণিজ্যের জন্য অনুরোধ করেছিলেন এবং অফসিজনে সেন্টদের সাথে তার পুরো ক্যারিয়ার খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

তার আনুগত্য এমন একটি শিল্পে পুরস্কৃত হয়েছিল যেখানে এটি খুব কমই বিদ্যমান।

কামারার সম্প্রসারণ ইঙ্গিত দিতে পারে যে সাধুরা তাদের বর্তমান ভয়ানক প্রসারিত হওয়া সত্ত্বেও 2024 মৌসুমে হাল ছেড়ে দিতে চায় না।

7 সপ্তাহে তারা কিছুটা সৌভাগ্য অর্জন করেছিল এবং পুরো এনএফসি সাউথ জয়হীন ছিল, যার অর্থ তারা স্ট্যান্ডিংয়ে ফ্যালকনস (4-3) এবং বুকানিয়ারদের (4-3) কাছে হারেনি।

সেন্টস রিপোর্টার নিক আন্ডারহিল মঙ্গলবার শেয়ার করেছেন যে নিউ অরলিন্সও শীঘ্রই আক্রমণাত্মক প্লেমেকার টেসোম হিল (পাঁজর), ওয়াইড রিসিভার ক্রিস ওলাভ (হাঁটু), গার্ড সেজার রুইজ (হাঁটু) এবং লুকাস সহ এই মৌসুমে সময় মিস করা একাধিক মূল খেলোয়াড়কে স্বাগত জানাতে পারে। প্যাট্রিক (বুকে) এবং লাইনব্যাকার পিট ওয়ার্নার (হ্যামস্ট্রিং)।

সাধুরা তাদের প্রারম্ভিক ঋতুর রূপটি পুনঃআবিষ্কার করুক বা না করুক, কামারা যাত্রায় সাথে থাকবে।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।