ডিওন স্যান্ডার্স ট্র্যাভিস হান্টারের আঘাতের অবস্থা সম্বোধন করেছেন

ডিওন স্যান্ডার্স ট্র্যাভিস হান্টারের আঘাতের অবস্থা সম্বোধন করেছেন


কলোরাডোর দ্বি-মুখী তারকা ট্র্যাভিস হান্টার কাঁধের চোটের কারণে বাফেলোসের শেষ দুটি প্রতিযোগিতার প্রতিটিতে পুরো গেম খেলতে পারেননি। যাইহোক, কলোরাডোর প্রধান কোচ ডিওন স্যান্ডার্স বিশ্বাস করেন যে তার তারকা খেলোয়াড়কে সিনসিনাটির বিরুদ্ধে শনিবারের প্রতিযোগিতায় বড় বোঝার জন্য প্রস্তুত হওয়া উচিত।

স্যান্ডার্স মঙ্গলবার মিডিয়ার সাথে কথা বলেছেন এবং হান্টার সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। দ্বিতীয় বছরের কলোরাডো প্রধান কোচ বলেছেন হান্টার উন্নতি করছে এবং বাফেলোদের আসন্ন খেলায় আরও গুরুত্বপূর্ণ ভূমিকা দেখতে হবে।

“ট্র্যাভিস গত সপ্তাহের চেয়ে ভাল,” স্যান্ডার্স বলেছেন। “আমি মনে করি তার আরও বেশি উত্পাদনশীলতা থাকবে কারণ তিনি গত সপ্তাহের চেয়ে অনেক ভালো বোধ করছেন। আপনি শুধু তার সামান্য চঞ্চলতা এবং জীবন সম্পর্কে তিনি যেভাবে যায় তা বলতে পারেন। আজ তার পদে পদে একটু বেশিই পেপ। আমি মনে করি তিনি আজকে কিছু কন্ডিশনিং করেছেন তা নিশ্চিত করার জন্য যে তিনি তার কন্ডিশনিংয়ের সাথে ঠিক আছেন, কারণ তিনি কখনই ক্লান্ত হন না। এবং আমরা রাখতে চাই যে এটা কি. তবে আমি মনে করি তিনি অবশ্যই এক সপ্তাহ আগের চেয়ে অনেক বেশি অবদান রাখবেন – কারণ তিনি সুস্থ।”

হান্টার এই মরসুমে 604 গজের জন্য 51টি ক্যাচ এবং ছয়টি টাচডাউন করেছেন। কলোরাডোর প্রথম পাঁচটি খেলার সময় তিনি তার বেশিরভাগ পরিসংখ্যান সংগ্রহ করেছিলেন। গত দুই খেলায়, তিনি 43 ইয়ার্ডে মাত্র পাঁচটি ক্যাচ নিয়েছেন কারণ কাঁধের চোটের কারণে তিনি কানসাস স্টেটের কাছে হেরে যাওয়ার কারণে তাড়াতাড়ি চলে গিয়েছিলেন। গত সপ্তাহান্তে অ্যারিজোনার বিরুদ্ধে কলোরাডোর 34-7 জয়ের সময় হান্টার সেই চোটের মধ্য দিয়ে খেলার চেষ্টা করেছিলেন।

কলোরাডো এই মৌসুমে 5-2 এবং শনিবার রাতে বোল্ডারের ফলসম ফিল্ডে সহকর্মী 5-2 স্কোয়াড সিনসিনাটি হোস্ট করবে। দ্য বিয়ারক্যাটস ইউসিএফ এবং অ্যারিজোনা স্টেটের উপর একটানা সম্মেলনে জয়লাভ করছে। এই মৌসুমে বিগ 12-এ দুই দলই 3-1।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।