‘প্রতিটি এনএলসিএস এমভিপি’ কুইজ

‘প্রতিটি এনএলসিএস এমভিপি’ কুইজ


Shohei Ohtani, Mookie Betts এবং Freddy Freeman সহ একটি দলে, এটি ছিল ট্রেড ডেডলাইন অধিগ্রহণ টমি এডম্যান যিনি এনএলসিএস এমভিপি ছিলেন লস এঞ্জেলেস ডজার্স. এডম্যান 27টি অ্যাট-ব্যাটে .407 হিট করেছেন 11টি আরবিআই-এর সাথে, যার মধ্যে চারটি গেম 6 এনএলসিএস-ক্লিনচিং জয় ডজার্সকে ওয়ার্ল্ড সিরিজে পাঠানোর জন্য। রোস্টারে স্টার পাওয়ার এবং লস অ্যাঞ্জেলেসের সাথে এডম্যানের .237 গড় 37টি নিয়মিত সিজন গেমের প্রেক্ষিতে, এডম্যান সিরিজের নেতৃত্বে পুরস্কার জেতার জন্য একটি সম্ভাব্য পছন্দ ছিল না।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেন, “আমি কখনই কল্পনা করিনি যে আমরা তাকে অধিগ্রহণ করার পরে, সে একটি পোস্ট-সিজন গেমে চতুর্থ স্থানে থাকবে” সম্পর্কে বলেছেন এডম্যান, ইএসপিএন এর মাধ্যমে। কিন্তু আমি তাকে বিশ্বাস করি। ছেলেরা তাকে বিশ্বাস করে। সে আমাদের জন্য বিশাল রক্ষণাত্মক নাটক করেছে এবং প্রচুর হিট করেছে।”

যা আমাদের আজকের কুইজে নিয়ে এসেছে। এডম্যান হল নবম পুরষ্কারের ইতিহাসে ডজার এনএলসিএস এমভিপি জিতেছে, এবং 2020 সালের পর প্রথম। এটি বলা হচ্ছে, 1977 সালে প্রথম পুরস্কার দেওয়ার পর থেকে আপনি কি প্রতিটি এনএলসিএস এমভিপির নাম বলতে পারেন?

শুভকামনা!

আপনি এই ক্যুইজ পছন্দ করেন? আপনি ভবিষ্যতে আমাদের করতে দেখতে চান কোন কুইজ আছে? quizzes@yardbarker.com-এ আপনার চিন্তাভাবনা আমাদের জানান এবং আপনার ইমেলে সরাসরি পাঠানো প্রতিদিনের কুইজের জন্য আমাদের ক্যুইজ অফ দ্য ডে নিউজলেটারে সদস্যতা নিশ্চিত করুন!





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।