একটি স্মরণীয় রাতে সুপারলিগায় APAN ব্লুমেনাউকে হারিয়ে গুয়ারুলহোস

একটি স্মরণীয় রাতে সুপারলিগায় APAN ব্লুমেনাউকে হারিয়ে গুয়ারুলহোস


সুপারলিগার ম্যাচে ঘরের দল ৩-১ গোলে জিতেছে।

23 আউট
2024
– 01h04

(01:04 এ আপডেট করা হয়েছে)




ছবি: Esporte News Mundo

মঙ্গলবার রাতে (22), Vedacit Guarulhos Vôlei পুরুষ দল সুপারলিগার জন্য একটি উত্তেজনাপূর্ণ ম্যাচে APAN Blumenau-কে স্বাগত জানায়, তাদের দলকে সমর্থন করতে আগ্রহী দর্শকদের আকর্ষণ করে। শেষ পর্যন্ত ৩ সেটে ১-এ জয় পায় হোম টিম।

স্বাগতিক গুয়ারুলহোসের শক্তিশালী সার্ভ এবং গুরুত্বপূর্ণ রক্ষণের সাথে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে খেলা শুরু হয়েছিল। স্থানীয় দল একটি সুবিধা অর্জন করতে সক্ষম হয় এবং প্রথম সেটটি 25-19 ব্যবধানে বন্ধ করে দেয়।

দ্বিতীয় সেটে, ব্লুমেনাউ তার শক্তি দেখায় এবং কোর্টে তার কৌশল সামঞ্জস্য করে, যার লক্ষ্য ছিল বাধা দেওয়া এবং প্রতিপক্ষ দলকে অধ্যয়ন করা যাতে গুয়ারুলহোস দলের ভুলের সুবিধা নেওয়া যায়। তবে, 25-16 গোলে পরাজিত হয় সফরকারীরা।

তৃতীয় এবং চতুর্থ সেট উত্তেজনা এবং তীব্র প্রতিযোগিতার মুহূর্ত দ্বারা চিহ্নিত করা হয়েছিল। ব্লুমেনাউ একটি ভাল কৌশল ব্যবহার করে প্রতিক্রিয়া দেখিয়েছিল, আরও সুনির্দিষ্ট ব্লক এবং সার্ভের সাথে, রাউন্ডে 25 থেকে 19 স্কোর নিয়ে এগিয়ে ছিল। চূড়ান্ত সেটে, নির্ধারক এবং খুব শক্ত, দলগুলি 33 থেকে 31 পর্যন্ত লড়াই করেছিল, ব্লুমেনাউ ওভারে গুয়ারুলহোস গোল করেছিলেন।

প্রচুর সাফল্য এবং 1-এ 3 সেটের সাথে, গুয়ারুলহোস ভোলেই টেবিলে তার অবস্থান তৈরি করে। APAN Blumenau, অনেক প্রচেষ্টা এবং উত্সর্গ সত্ত্বেও, ভাল পারফরম্যান্স করতে পারেনি এবং পরবর্তী ম্যাচগুলিতে পরিস্থিতি বিপরীত করার চেষ্টা করবে।

আসন্ন গেম

আগামী শনিবার (26), রাত 9:30 টায়, Ginásio Ponte Grande-এ Guarulhos Vôlei এর মুখোমুখি হবে Suzano Vôlei। APAN Blumenau ক্যাম্পিনাসের উদ্দেশ্যে রওনা হয় এবং পরের মঙ্গলবার (29), সন্ধ্যা 6:30 টায় Renata Vôlei কে ধরবে।



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।