করোনেশন স্ট্রিট তারকা ‘বিশেষ এবং অপ্রতিরোধ্য’ লিসা এবং কার্লা ফ্যান প্রতিক্রিয়া প্রতিক্রিয়া | সাবান

করোনেশন স্ট্রিট তারকা ‘বিশেষ এবং অপ্রতিরোধ্য’ লিসা এবং কার্লা ফ্যান প্রতিক্রিয়া প্রতিক্রিয়া | সাবান


ভক্তরা #স্বরলার জন্য বন্য হচ্ছে (ছবি: আইটিভি)

করোনেশন স্ট্রিট ভক্তরা #Swarla-এর জন্য একেবারে বন্য হয়ে যাচ্ছে, এবং প্রতিক্রিয়া জড়িত তারকাদের নজরে পড়েনি।

এর ভক্ত আইটিভি সাবান মাস কাটিয়েছে একটি সম্ভাব্য রোম্যান্স অনুমান করা মধ্যে কার্লা কনর (অ্যালিসন কিং) এবং ডিএস লিসা সোয়াইন (ভিকি মায়ার্স), এবং এখন মনে হচ্ছে এটি কার্ডে থাকতে পারে।

সাম্প্রতিক সপ্তাহগুলিতে, কার্লা এবং লিসা একটি চার্জড মুহূর্ত ভাগ করেছেনযা কার্লাকে তার অনুভূতিকে প্রশ্নবিদ্ধ করে রেখেছিল, তার সারাজীবনে শুধুমাত্র পুরুষদের সাথেই ডেট করেছে।

তবে ভাতিজা রায়ান কনর (রায়ান প্রেসকট) তার বিব্রত না হওয়ার জন্য আগ্রহী ছিলেন বা তার অনুভূতি সম্পর্কে অস্বীকার করে, নির্দেশ করে যে এটি ছিল 2024 এবং পুরোপুরি স্বাভাবিক।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে

দুর্ভাগ্যবশত, এটা মনে হয় যে লিসা তাদের সম্ভাব্য সম্পর্কের ক্ষেত্রে বাধা হতে পারে, কারণ তিনি তার স্ত্রী বেকির মৃত্যুর পর তার সমস্ত ফোকাস কন্যা বেটসি সোয়াইন (সিডনি মার্টিন) এর দিকে রাখতে বদ্ধপরিকর।

‘আমি মনে করি তার জন্য, সেখানে অনেক আবেগপূর্ণ লাগেজ রয়েছে,’ অভিনেত্রী ভিকি মায়ার্স ব্যাখ্যা করেছেন। ‘তিনি বেকির সাথে অনেক কিছু করেছেন, যাকে এত অপ্রত্যাশিতভাবে নেওয়া হয়েছিল যে কাজটি লিসা এখনও করছে এবং বেকি যে কাজটি করতে পছন্দ করেছিল।

‘এটি পারিবারিক গতিশীলতাকে সম্পূর্ণভাবে ভেঙে দিয়েছে এবং আমি মনে করি যে লিসা এই সমস্ত কিছুর আগে সম্পূর্ণ ভিন্ন ব্যক্তি ছিলেন। দুঃখ, যেভাবে এটি এখন তাকে ঢালাই করেছে এবং এই কঠোর বাহ্যিক এবং এই মুখোশ তৈরি করেছে, তার মানে সে এত গভীরভাবে ভেঙে পড়েছে যে এটি সবই ভয় থেকে।

ভক্তরা কয়েক মাস ধরে কার্লা এবং লিসাকে একটি আইটেম হতে চেয়েছিলেন (ছবি: আইটিভি)

‘সে খুলতে ভয় পায়। তিনি কাউকে ভালোবাসতে এমনকি আবার সম্পর্কে জড়াতে ভয় পাচ্ছেন। কারণ আবার, সে নিজেকে বিশ্বাস করে না, এবং আমরা ইতিমধ্যে তার সাথে দেখেছি যে তার কোন জটিলতার প্রয়োজন নেই। এটা একেবারেই সত্যি, কিন্তু সে নিজের থেকে এটা বোঝাচ্ছে। সে সেই বিভ্রান্তি চায় না।

‘সে ইতিমধ্যেই যথেষ্ট আচরণ করছে, এবং সে এমন একজন ব্যক্তি যে প্রেমে পড়বে। সে শুধু ওয়ান-নাইট স্ট্যান্ডে যায় না, এটা কোনো ফালতু জিনিস নয়। তিনি প্রেমে পড়বেন, এবং তিনি নিজের সম্পর্কে এটি জানেন, কারণ তিনি জিনিসগুলিকে ব্যক্তিগতভাবে এবং গভীরভাবে অনুভব করেন এবং তিনি এখনই সেখানে যেতে চান না। কিন্তু কে জানে? হয়তো অনুভূতি খুব শক্তিশালী হয়ে উঠবে।’

ভক্তরা অবশ্যই মহিলাদের জন্য তাদের সত্যিকারের অনুভূতি দিতে আগ্রহী, এবং সোশ্যাল মিডিয়াতে এটি সম্পর্কে খুব সোচ্চার হয়েছে – এমন কিছু যা ভিকি স্বীকার করেছেন যে তিনি আশা করেননি।

কার্লা এবং লিসা আসন্ন দৃশ্যে আবার দেখা… (ছবি: ITV)

প্রতিক্রিয়া দ্বারা তিনি প্রাথমিকভাবে ‘শক’ হয়েছিলেন তা প্রকাশ করার পরে, তিনি ব্যাখ্যা করেছিলেন যে কিছুক্ষণ চিন্তা করার পরে, তিনি বুঝতে পেরেছিলেন কেন ভক্তরা এত পক্ষে।

‘যখন আমি এটা নিয়ে ভাবি, [it’s not shocking]কারণ প্রতিনিধিত্ব এত গুরুত্বপূর্ণ। এবং আমরা সত্যিই যথেষ্ট দেখতে না.

‘আমরা সবাই এত আলাদা, এবং সম্পর্কগুলি এত আলাদা যে আমি সত্যিই বুঝতে পারি কেন প্রতিক্রিয়া এত শক্তিশালী এবং ইতিবাচক হয়েছে। যা একটু অপ্রতিরোধ্য হয়েছে, কিন্তু বেশ সুন্দর এবং খুব বিশেষ।

…কিন্তু লিসার প্রহরী এখনো আছে (ছবি: আইটিভি)

‘আমি এটির একটি অংশ হতে পেরে এবং ভক্তরা এটি সম্পর্কে কী বলেছে তা শুনতে পেরে আমি সত্যিই সৌভাগ্য বোধ করছি কারণ এটি তাদের সম্পর্কে অনেক বেশি। আমরা নিশ্চিত করতে চাই যে সামনে যাই ঘটুক না কেন, এটিই সবচেয়ে খাঁটি যা আমরা সম্ভবত চিত্রিত করতে পারি। আমরা যা কিছু করি, আমরা এর সত্যতা বলতে চাই এবং এটি মানুষের সাথে অনুরণিত হওয়ার জন্য এবং মানুষকে সাহায্য করতে এবং মানুষকে শিক্ষিত করতে চাই। তারা সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস.

‘তাই আমরা যা করি তাই করি। এবং লোকেদের আগ্রহী করার জন্য এবং আশা করি যে এই ঘটনাটি ঘটছে তা পরিবর্তন করুন, লোকেরা সমকামী সম্পর্ক করছে এবং এটি পুরোপুরি ঠিক আছে।’

কার্লা এবং লিসা তাদের সত্যিকারের অনুভূতি দিতে প্রস্তুত হোক বা না হোক, ভিকি স্বীকার করেছেন যে তিনি লিসাকে কারো সাথে সম্পর্ক তৈরি করতে দেখতে চান।


হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কারা করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

সহজভাবে এই লিঙ্কে ক্লিক করুন‘চ্যাটে যোগদান করুন’ নির্বাচন করুন এবং আপনি প্রবেশ করেছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

‘আমি তার নরম দিকটি দেখতে চাই, যা ধীরে ধীরে আসছে। কিন্তু খাঁটি হতে, জিনিসগুলি রাতারাতি পরিবর্তন হয় না। এবং যদি আপনার বিশ্বটি এমনভাবে উল্টে যায় এবং আপনি এটির উপর একটি সাহসী মুখ রাখার এবং চালিয়ে যাওয়ার চেষ্টা করেন তবে এই জিনিসগুলি বিভিন্ন উপায়ে প্রকাশ করতে পারে। সময়ের সাথে সাথে, ফাটল দেখা দিতে শুরু করে, আপনি এত দীর্ঘ সময়ের জন্য উপকূল করতে পারেন।

‘তিনি বিভিন্ন ট্রিগারের মুখোমুখি হচ্ছেন, বিশেষ করে যে চাকরিতে তিনি আছেন এবং তারপরে বেটসির বয়স বাড়ার সাথে সাথে, সেই পারিবারিক গতিশীল, তিনি নিজেই জানেন যে তিনি সেরা মা নন। সে নিজেই জানে সে সেরা মানুষ নয়। তাই তিনি যেভাবে এটির সাথে মোকাবিলা করছেন তা একটি প্রতিরক্ষামূলক উপায়ে, এবং তিনি অনুভব করেন যে তিনি এটি সঠিক উপায়ে করছেন, বেটসিকে রক্ষা করছেন এবং নিজেকে রক্ষা করছেন, বাহ্যিক জগত থেকে এবং আবেগগতভাবে, এই দেয়ালগুলি স্থাপন করে।

‘তবে আমরা মাঝে মাঝে নরম দিকটি দেখেছি, এখানে এবং সেখানে অদ্ভুত হাসি, যা সত্যিই মনোরম। এবং হাস্যকর মুহূর্ত, যা প্রত্যেকের সাথে সম্পর্কিত। তাই হ্যাঁ, আমি সত্যিই এটি অন্বেষণ করতে চাই এবং তার সাথে পরীক্ষা করতে চাই, কারণ এটি তার জন্য একটি নতুন দিক যা আমরা এখনও দেখিনি৷ তাই যে সুন্দর এবং চ্যালেঞ্জিং হবে. কারণ এই ভয়ঙ্কর মহিলাকে খেলতে যা এত জটিল, তারপর এই দিকটি অন্বেষণের জন্য বের করে আনুন – কারণ আমাদের সবারই সেই দিকটি রয়েছে – এটি সত্যিই কিছু হবে।’

আরও: করোনেশন স্ট্রিট গাড়ি দুর্ঘটনার শক কারণ প্ল্যাটস হতবাক হয়ে যায়

আরও: করোনেশন স্ট্রিট তারকা নিশ্চিত করেছেন ডিএস লিসা সোয়াইন কার্লা কনরের প্রেমে ‘একদম’ পড়বেন

আরও: জোয়েল ডিরিং-এর করোনেশন স্ট্রিট কিলার ‘নিশ্চিত’ হিসাবে বিশাল প্রমাণ প্রকাশিত হয়েছে





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।