ডাঃ ওয়াটসন চ্যানেল সিবিএস-এর নতুন শার্লক হোমস শো-এর প্রথম টিজারে একজন গোয়েন্দা হচ্ছেন

ডাঃ ওয়াটসন চ্যানেল সিবিএস-এর নতুন শার্লক হোমস শো-এর প্রথম টিজারে একজন গোয়েন্দা হচ্ছেন


ডঃ জন ওয়াটসন প্রথম টিজারে তার গোয়েন্দা দক্ষতা ব্যবহার করেছেন ওয়াটসন. মরিস চেস্টনাট আসন্ন সিবিএস সিরিজে ডাঃ ওয়াটসনের ভূমিকায় অভিনয় করেছেন যেটি একটি মেডিকেল নাটক এবং একটি অনুসন্ধানী গল্প উভয়ই। এটি বর্তমান পিটসবার্গ, পেনসিলভানিয়াতে সেট করা হয়েছে ডাঃ ওয়াটসন কঠিন চিকিৎসার ক্ষেত্রে মোকাবিলা করেন এবং খলনায়ক জেমস মরিয়ার্টির হাতে মারা যাওয়া তার সেরা বন্ধু, শার্লক হোমসের সাথে লড়াই করতে হবে। তিনি পিটসবার্গের হোমস ক্লিনিকের নেতৃত্ব দেন, যার নামকরণ করা হয় তার প্রিয় বন্ধু এবং সহকর্মীর স্মরণে।

ইনস্টাগ্রামে, ওয়াটসন প্রকাশ করেছে তার প্রথম টিজার শিরোনামের ডাক্তারকে দেখায় যে কীভাবে তিনি মূলত একজন গোয়েন্দা হয়ে তার রোগীদের সাহায্য করতে পারেন এবং রহস্যের সমাধান করা যা তাদের জর্জরিত করে। নীচের টিজারটি দেখুন:

একজন মেডিকেল পেশাদার এবং একজন প্রাক্তন পরামর্শদাতা গোয়েন্দা হিসাবে ডাঃ ওয়াটসনের অনেক প্রতিভাকে উত্যক্ত করা হয়েছে, যেমন তার নিজের ঝুঁকি নেওয়ার ক্ষমতা, কারণ টিজারের শেষে তাকে একটি ঝড়ো সমুদ্রে ঝাঁপ দিতে দেখা যায়। পিটসবার্গের সেটিং শহরের মনোরম ডুকসনে ইনক্লাইনের একটি শট দ্বারাও হাইলাইট করা হয়েছে যা তার বংশোদ্ভূত হয়েছে।

ওয়াটসনের জন্য এর মানে কি

এটি অতীতের শার্লক হোমস গল্প থেকে লক্ষণীয়ভাবে আলাদা

ওয়াটসনএর প্রথম টিজারে এর নায়ককে একটি আধুনিক চিকিৎসা নাটকের কেন্দ্রবিন্দুতে একজন নম্র ডাক্তার হিসেবে দেখানো হয়েছে। এটি ইতিমধ্যেই অনেক অতীতের শার্লক হোমস অভিযোজন থেকে উল্লেখযোগ্যভাবে আলাদা দেখায় এবং অনুভব করে যেগুলি লন্ডনের অতীত সংস্করণে সেট করা হয়েছে এবং যেগুলি অপরাধ-সমাধানকারী জুটি হিসাবে শার্লক এবং ওয়াটসনকে কেন্দ্র করে। ওয়াটসন পরিবর্তে শার্লক ছাড়া একটি জীবন নেভিগেট করার সময় একটি আমেরিকান শহরে চিকিৎসা রহস্য সমাধানের প্রধান চরিত্রের উপর ফোকাস করে।

সম্পর্কিত

আর্থার কোনান ডয়েলের 10টি সেরা শার্লক হোমসের গল্প

আর্থার কোনান ডয়েল শার্লক হোমস সম্পর্কে কয়েক ডজন গল্প তৈরি করেছেন, অনেকগুলি এখনও তাদের চতুর গল্প বলার জন্য অধ্যয়ন করা হচ্ছে এবং প্রশংসা করা হচ্ছে।

যদিও এটি প্রযুক্তিগতভাবে আর্থার কোনান ডয়েলের আরেকটি অভিযোজন শার্লক হোমস গল্প, এটি তার নিজস্ব অনন্য কোর্স চার্ট করছে, এবং গাই রিচির আসন্ন থেকে আলাদা তরুণ শার্লক সিরিজ ওয়াটসনএর ভিত্তি একটি পদ্ধতিগত চিকিৎসা সিরিজের মঞ্চ তৈরি করে যেখানে ডঃ ওয়াটসনকে প্রতি সপ্তাহে একটি বিস্ময়কর নতুন মেডিকেল কেস সমাধান করতে হবে, কিন্তু মরিয়ার্টির দীর্ঘস্থায়ী হুমকি এবং শার্লকের মৃত্যুর অবিচার একটি বৃহত্তর ওভারার্চিং গল্পে পরিণত হবে। এটি সপ্তাহের এপিসোডিক কেসগুলির মধ্যে একটি কার্যকর ভারসাম্য তৈরি করতে পারে যখন ধীরে ধীরে শার্লকের সর্বশ্রেষ্ঠ নেমেসিসের সাথে একটি দ্বন্দ্ব তৈরি করে।

ওয়াটসন টিজারে আমাদের গ্রহণ

ওয়াটসনের স্বতন্ত্র গুণাবলী এটিকে উত্তেজনাপূর্ণ করে তোলে

ব্যারেট কেইন (মরিস চেস্টনাট) দ্য রেসিডেন্টে বিচলিত দেখাচ্ছে।

মধ্যে ওয়াটসন, তরুণ শার্লক, এনোলা হোমস 3এবং দীর্ঘ প্রতীক্ষিত শার্লক হোমস 3 রবার্ট ডাউনি জুনিয়র এবং জুড ল অভিনীত, তর্কাতীতভাবে এই গল্পগুলির একটি উদ্বৃত্ত রয়েছে। তবুও, ওয়াটসন এখনও উত্তেজিত বোধ করে কারণ এর ভিত্তি, টোন এবং সেটিং অন্যান্য আসন্ন গল্পগুলির থেকে আলাদাএর আগের অনেক পুনরাবৃত্তির সাথে। চেস্টনাট একজন ক্যারিশম্যাটিক অভিনেতা এবং তৈরি করতে সাহায্য করতে পারে ওয়াটসন একটি সিরিজ যা মেডিকেল নাটক, রহস্য এবং শার্লক হোমসের মহাবিশ্বের উত্সাহীরা উপভোগ করতে পারে।

সূত্র: ওয়াটসন (ইনস্টাগ্রাম)

ওয়াটসন টিভি সিরিজের অস্থায়ী লোগো পোস্টার

ওয়াটসন স্যার আর্থার কোনান ডয়েলের নির্মিত চরিত্রের উপর ভিত্তি করে একটি নাটক রহস্য সিরিজ। তার সঙ্গী শার্লক হোমসের মৃত্যুর এক বছর পর, ডাক্তার জন ওয়াটসন তার পুরানো জীবনে ফিরে আসেন। যাইহোক, শার্লকের পুরানো নেমেসিস এবং হত্যাকারী, মরিয়ার্টি ফিরে আসার সময় তার জীবন আরও একবার উপড়ে যায়।

কাস্ট
মরিস চেস্টনাট
ঋতু
1
লেখকদের
ক্রেগ সুইনি
পরিচালকদের
ল্যারি টেং
শোরানার
ক্রেগ সুইনি



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।