মার্টা লিমা EP এর শিরোনাম ট্র্যাক প্রকাশ করেছেন যে তিনি জানুয়ারিতে প্রকাশ করবেন, “পোস্টাল এম ব্রাঙ্কো” | সঙ্গীত

মার্টা লিমা EP এর শিরোনাম ট্র্যাক প্রকাশ করেছেন যে তিনি জানুয়ারিতে প্রকাশ করবেন, “পোস্টাল এম ব্রাঙ্কো” | সঙ্গীত


তিনি 2023 সালে তার প্রথম ইপি প্রকাশ করেন, বচসাএবং 6 জানুয়ারী, 2025 এর জন্য একটি রিলিজ তারিখ নির্ধারণ করে দ্বিতীয়টি প্রকাশ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ কিন্তু যখন এটি ঘটছে না, মার্তা লিমা তার কিছু নতুন গান প্রকাশ করছেন৷ এর সাথে শুরু হয়েছিল ধাপগুলি চিহ্নিত করা হয়েছেএই বছরের মার্চ মাসে, এবং এখন তিনি আমাদের দেখান, একক এবং ভিডিও ক্লিপে, তার ভবিষ্যতের শিরোনাম ট্র্যাক এবং ইতিমধ্যে ঘোষণা করা EP: ফাঁকা পোস্টকার্ড. এবং যদি ধাপগুলি চিহ্নিত করা হয়েছে এটি একটি জাপানি কিংবদন্তির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল যা অনুসারে একটি লাল থ্রেড “জন্ম থেকেই দুজন আত্মার সাথীকে সংযুক্ত করে”, এর ভিত্তিতে, লেখক বলেছেন, “আমাদের সকলের জন্য একটি পরিকল্পনার অস্তিত্ব রয়েছে এবং সবকিছুরই হওয়ার/ঘটানোর কারণ রয়েছে” অর্থাৎ, সবকিছুই পূর্বনির্ধারিত”, ফাঁকা পোস্টকার্ড (এছাড়াও তার মতে, নতুন প্রকাশের পাঠ্যে) “কাব্যিক এবং প্রতীকী ভাষার মাধ্যমে”, একটি “অভ্যন্তরীণ কারাগারের অনুভূতি এবং মুক্তির আকাঙ্ক্ষা” বোঝায়। ‘ব্ল্যাঙ্ক পোস্টকার্ড’ রূপকটি তাদের দ্বন্দ্বকে ধরে রাখে যাদের অনেক কিছু বলার আছে, কিন্তু যারা ভয় বা ভুল বোঝাবুঝির কারণে সবকিছু নিজের কাছে রাখে। কাব্যিক বিষয় অবদমিত অনুভূতিগুলিকে মোকাবেলা করার এবং মানসিক সুস্থতা অর্জনের উপায় খোঁজে।”

গ্রেট ডেন স্টুডিওতে আগেরটির মতো রেকর্ড করা এবং বেন মন্টিরো দ্বারা প্রযোজিত, গানটিতে মার্টা লিমা (ভয়েস, ম্যান্ডোলিন, পিয়ানো, গায়ক), আফনসো লিমা (গিটার, ম্যান্ডোলিন, সিন্থেসাইজার), বেন মন্টেইরো (বেস, সিন্থেসাইজার, ড্রামস) রয়েছে। ), মারিয়ানা মার্টিন্স (ম্যান্ডোলিন, গায়কদল) এবং মারিয়া সিব্রা (গায়কদল)। মিউজিক ভিডিওটি করেছেন ক্যারোলিনা বাস্তোস এবং ক্লডিয়া মোরেনো।

1999 সালে লাগোসে জন্মগ্রহণ করেন, মার্টা লিমা প্রথম দিকে সঙ্গীত বাজানো শুরু করেন, 5 বছর বয়সে লাগোস মিউজিক একাডেমিতে পড়াশোনা শুরু করেন, যেখানে তিনি ড্রাম, পিয়ানো এবং গিটার শিখতেন। একটি বিরতির পরে, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে একটি ডিগ্রি এবং আন্তর্জাতিক সম্পর্কে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করার বাধ্যতামূলক দ্বারা নির্দেশিত, 2020 সালে তিনি হট ক্লাব জ্যাজ স্কুলে নতুন সংগীত অধ্যয়ন শুরু করেন। ইপি বচসাএর প্রবর্তকদের মতে, 2023 সালে এটি NOS অ্যালাইভ, ফেস্টিভাল এফ, লাগোসে ফেস্টিভাল আর্টে ডোসে (ভিটর ক্লির কনসার্টের উদ্বোধনে) এবং সেন্ট্রো কালচারাল ডি লাগোসে অংশগ্রহণের সাথে তিন ডজনেরও বেশি কনসার্ট করার উপযুক্ত ছিল।





Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।