‘ব্লেড’, যা 2025 সালে আত্মপ্রকাশ করবে, মার্ভেল ক্যালেন্ডার থেকে সরানো হয়েছে

‘ব্লেড’, যা 2025 সালে আত্মপ্রকাশ করবে, মার্ভেল ক্যালেন্ডার থেকে সরানো হয়েছে


অর্ধ-ভ্যাম্পায়ার সম্পর্কে মহেরশালা আলী অভিনীত চলচ্চিত্রটি বেশ কয়েকটি প্রযোজনা সমস্যার সম্মুখীন হয়েছিল; প্রতি বছর ‘সর্বাধিক তিনটি’ মার্ভেল চলচ্চিত্র মুক্তি দেওয়ার বিষয়ে ডিজনি সিইওর বক্তব্যের পরে স্থগিত করা হয়েছে

অর্ধ-ভ্যাম্পায়ার এরিক ব্রুকস সম্পর্কে চলচ্চিত্র, ব্লেডএকটি অনিশ্চিত রিলিজ তারিখ আছে. প্রাথমিকভাবে পৌঁছানোর জন্য নির্ধারিত সিনেমা 7 নভেম্বর, 2025-এ, ছবিটি চলচ্চিত্রটির মুক্তির ক্যালেন্ডার থেকে মুছে ফেলা হয়েছিল। মার্ভেল. এখন, এর লঞ্চ শিকারী: ব্যাডল্যান্ডস একই তারিখের জন্য নির্ধারিত হয়। পত্রিকাটি এ তথ্য নিশ্চিত করেছে বৈচিত্র্য এই মঙ্গলবার, 22.

ম্যাগাজিন অনুসারে স্টুডিওগুলি নতুন রিলিজের জন্য তিনটি তারিখ যুক্ত করেছে: ফেব্রুয়ারী 18, মে 5 এবং 10 নভেম্বর, 2028। তবে তা জানা যায়নি। ব্লেড এই দিনে এক অন্তর্ভুক্ত করা হবে. অনুযায়ী বৈচিত্র্যডিজনি সিইও বব ইগার ঘোষণা করার পরে যে মার্ভেল প্রতি বছর “সর্বোচ্চ তিনটি” ছবি মুক্তি দেবে তার পরে ক্যালেন্ডার থেকে ছবিটি অপসারণ করা হয়।

ছবিটি নির্মাণে বেশ কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছিল। এটি দুবার পরিচালক পরিবর্তন করেছে (ইয়ান ডেমাঙ্গে, যিনি বাসাম তারিকের কাছ থেকে দায়িত্ব নিয়েছিলেন, জুনে পরিচালক হিসাবে চলে গিয়েছিলেন), ছয়জন চিত্রনাট্যকারের (মাইকেল গ্রিন, স্টেসি ওসেই-কুফুর, মাইকেল স্টারবেরি, বিউ ডিমায়ো, নিক পিজোলাত্তো এবং বর্তমানে) এর হাত ধরে , এরিক পিয়ারসন), মহামারী চলাকালীন রেকর্ডিংয়ে সমস্যার সম্মুখীন হওয়া ছাড়াও। পরের বছরের জন্য নির্ধারিত চারটি মার্ভেল চলচ্চিত্রের মধ্যে, ব্লেড এটিই একমাত্র যা সবেমাত্র উৎপাদন শুরু করেছিল।

ছবিটিতে অভিনয় করেছেন অভিনেতা মহেরশালা আলীএর চাঁদের আলো: চাঁদের আলোর নিচে2019 সালে স্টুডিওগুলি দ্বারা ঘোষণা করা হয়েছিল৷ ব্লেড হল একটি মানব-ভ্যাম্পায়ার হাইব্রিড যার লক্ষ্য হল ভ্যাম্পায়ারদের শিকার করা যারা মানবতাকে আতঙ্কিত করে৷ চরিত্রটি 1998 এবং 2004 এর মধ্যে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের একটি ট্রিলজির বিষয় ছিল, ওয়েসলি স্নাইপস প্রধান চরিত্রে ছিলেন।

স্নাইপস এমনকি দুটি বিশ্ব রেকর্ড ভেঙেছে গিনেস রেকর্ডসব্লেড ইন হিসাবে অবাক হয়ে ফিরে আসার পর ডেডপুল এবং উলভারিন. লাইভ অ্যাকশন চরিত্রটি এখন মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে (MCU) সবচেয়ে দীর্ঘস্থায়ী চরিত্র এবং মার্ভেল চলচ্চিত্রে উপস্থিতির মধ্যে সবচেয়ে দীর্ঘ ব্যবধানের একটি চরিত্র।

মাহেরশালা আলী ছাড়াও মার্ভেল ছবিতেও রয়েছেন মিয়া গোথযেমন চলচ্চিত্রের তারকা মুক্তা এবং কাস্টে ব্রাজিলিয়ান অভিনেত্রী মারিয়া গ্ল্যাডিসের নাতনি। জুলাই মাসে, তিনি অভিনয় করেছিলেন MaXXXineহরর ট্রিলজির তৃতীয় চলচ্চিত্র যা দিয়ে শুরু হয়েছিল এক্স: দ্য মার্ক অফ ডেথ.



Source link

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।