AEW তারকা কোম্পানির সাথে সাফল্যের প্রতিবন্ধকতা সম্পর্কে রিকোশেটকে সতর্ক করেছেন

AEW তারকা কোম্পানির সাথে সাফল্যের প্রতিবন্ধকতা সম্পর্কে রিকোশেটকে সতর্ক করেছেন


Swerve Strickland AEW তে স্যুইচ করার পর থেকে পেশাদার রেসলিংয়ে একজন সত্যিকারের তারকা হিসেবে আবির্ভূত হয়েছে। তিনি একটি শক্তিশালী ফ্যানবেস তৈরি করেছেন এবং কিছু দুর্দান্ত ইন-রিং পারফরম্যান্সের মাধ্যমে নিজেকে বারবার প্রমাণ করেছেন। AEW ওয়ার্ল্ড চ্যাম্পিয়নে তার আরোহন প্রমাণ করে যে ফ্রি-এজেন্ট সংযোজন টনি খানের ব্র্যান্ডের সাথে একটি ক্যারিয়ার গড়তে পারে যদি তারা কাজটি কাজে লাগায়।

স্ট্রিকল্যান্ড বলেন, “AEW-তে প্রতিযোগিতা কঠোর, এবং এখানে বিভিন্ন উপায়ে ওঠার জন্য একটি ভিন্ন ধরনের সিঁড়িও রয়েছে” একটি উপস্থিতির সময় “দ্য ব্যাটলগ্রাউন্ড পডকাস্ট” এ। “এটা অগত্যা সহজ করে তোলে না। জিনিসের উভয় দিকেই অসুবিধা আছে, এবং আপনাকে মানিয়ে নিতে হবে। … অনেক লোক মানিয়ে নেওয়ার চেষ্টা করেছে, এবং তারা তা করতে পারেনি। এটি দেখায় আপনি লকার রুমের ধরন, প্রতিভার ধরন, শক্তির ধরন, কাজের চাপের ধরন যা AEW-তে আসে।”

AEW-তে রিকোচেটের সম্ভাব্য আগমন সম্পর্কে আলোচনার সময় স্ট্রিকল্যান্ডের মন্তব্য এসেছে। সাবেক WWE প্রতিভা বর্তমানে একজন ফ্রি এজেন্ট এবং ব্যাপকভাবে অবতরণ প্রত্যাশিত আগামী মাসে খানের কোম্পানির সাথে। ভক্তদের সাথে তাকে পেতে সাহায্য করার জন্য তার কাছে অবিলম্বে একাধিক স্টোরিলাইন উপলব্ধ থাকবে।

তবুও, স্ট্রিকল্যান্ডের মন্তব্যগুলি যেকোন রেসলারের জন্য একটি চমৎকার অনুস্মারক যার দৃষ্টি AEW এর দিকে রয়েছে। কোম্পানিটি একবারের স্টার্টআপ নয়, বরং বিশ্বের দ্বিতীয় বৃহত্তম পেশাদার কুস্তি সংস্থা, যেখানে পুরুষ ও মহিলাদের প্রতিভার একটি অভিজাত তালিকা রয়েছে৷ প্রধানত কোম্পানিতে যোগদান করার সময় সাফল্যের কোন গ্যারান্টি নেই এর প্রস্ফুটিত তালিকার কারণে.

AEW বর্তমানে কিছু গুরুতর গতি তৈরি করছে। বছরের একটি কঠিন শুরুর পরে এর টিভি রেটিং বাড়তে শুরু করেছে এবং এর আঙ্গিনায় উপস্থিতি অবশেষে ফিরে আসছে। স্ট্রিকল্যান্ডের চ্যাম্পিয়নশিপে রান আছে এর গতিতে অবদান রাখে. তিনি কোম্পানির মধ্যে একজন শীর্ষ তারকা হিসাবে তার স্থান অর্জন করেছেন। রিকোচেট যদি একই কাজ করতে চায় তবে সে ভবিষ্যতে অনেক কঠোর পরিশ্রম আশা করতে পারে।





Source link