কীভাবে ডেমোক্র্যাটদের বিভ্রান্ত কমলা হ্যারিসের বিভ্রান্তির বিরুদ্ধে লড়াই করবেন?  আপনার হৃদয়ে একটি গান দিয়ে শুরু করুন

কীভাবে ডেমোক্র্যাটদের বিভ্রান্ত কমলা হ্যারিসের বিভ্রান্তির বিরুদ্ধে লড়াই করবেন? আপনার হৃদয়ে একটি গান দিয়ে শুরু করুন



এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন' ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

নতুনআপনি এখন ফক্স নিউজ নিবন্ধ শুনতে পারেন!

বিডেন প্রশাসনের কাছ থেকে যদি আমরা একটি জিনিস শিখে থাকি তবে তা হল ভুল তথ্যের বিরুদ্ধে লড়াই করার সর্বোত্তম উপায় হল মিউজিক্যাল নম্বর।

সেই চেতনায়ই আমি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের ছয় দিনের পুরনো প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণায় আমেরিকান জনগণের কাছে প্রকাশ্য বিভ্রান্তির তিনটি সবচেয়ে উজ্জ্বল এবং ভয়ঙ্কর উদাহরণের দিকে নজর দিতে চাই। শুধুমাত্র সুস্পষ্ট মিথ্যা দেখানোর মাধ্যমে নয়, জনপ্রিয় শো টিউনের কয়েকটি নতুন সংস্করণের সাথে আমরা সকলেই গান গাইতে এবং শেয়ার করতে পারি।

সবচেয়ে স্পষ্ট উদাহরণ হল ডেমোক্র্যাট এবং মিডিয়ার অত্যাশ্চর্য 180 হ্যারিস জো বিডেনের সীমান্ত জার ছিল কিনা। সে ছিল। জন কেরি যেভাবে জলবায়ু জার ছিলেন এবং বিল বেনেট একসময় শিক্ষার জার ছিলেন। এটি শিল্পের একটি শব্দ, কোনও অফিসিয়াল নয়, রাশিয়ান রাজপরিবারের জন্য আক্ষরিক নিয়োগ।

লিবারেল মিডিয়া দাবি করেছে কমলা হ্যারিস কখনই 'সীমান্ত জার' ছিলেন না, তাদের নিজস্ব প্রতিবেদনের বিপরীতে

জো বিডেন হ্যারিসকে বেশ কয়েকবার সীমান্তে জোয়ার আটকানোর দায়িত্বে রেখেছিলেন এবং এটি টেপে রয়েছে। রিপাবলিকানরা কেবল এটি তৈরি করছে না এবং মিডিয়ার ভাইস প্রেসিডেন্টকে সীমান্তের পয়েন্ট পার্সন বলাতে কোনও সমস্যা ছিল না। এখন হঠাৎ, এটা সত্য নয়.

তাই এই কিছুটা ভুল তথ্যের জন্য আমি 1939 সালে মাইকেল কার এবং জিমি কেনেডির লেখা জিন অট্রি ক্লাসিক নিয়ে গিয়েছিলাম, “সাউথ অফ দ্য বর্ডার ডাউন মেক্সিকো ওয়ে।”

আমাদের দক্ষিণ সীমান্ত

একজন জার দ্বারা পরিচালিত হয়েছিল

তার নাম ছিল কা-মা-লা

এবং তার একটি কাজ ছিল

বার করতে অভিবাসী

মেয়েটি বললো- এদিকে এসো না,

আপনার জন্মভূমিতে দয়া করে থাকুন

কিন্তু 8 মিলিয়নেরও বেশি,

যাই হোক ওরা এসেছে।

ওহ ওহ ওহ ওহ

ওহ ওহ ওহ ওহ

হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ, সত্যিই।

পরবর্তী ভয়ঙ্কর মিথ্যাটি আমি মোকাবেলা করতে চেয়েছিলাম তা হল যে কোনওভাবে, মাত্র আড়াই দিনের মধ্যে, কমলা হ্যারিস একটি জোরালো, “তৃণমূল” এবং “নিচ থেকে উপরে” প্রচেষ্টার মাধ্যমে “নমিনেশন” অর্জন করেছিলেন। ভাল ওল' চক শুমার এবং উদারপন্থী মিডিয়া এটি শোনার জন্য, লক্ষ লক্ষ গণতান্ত্রিক ভোটার তাদের স্থানীয় এলকস লজ বা অন্য কিছুতে উপস্থিত হয়েছিল এবং খড়ের ভোট গ্রহণ করেছিল। কার্যত আজ পর্যন্ত দলের কর্তাব্যক্তিরা ছাড়া কমলাকে সভাপতি পদে কেউ ভোট দেয়নি।

এখানে আমি ইশাম জোনস এবং গাস কানের 1924 সালের ক্লাসিকের সাথে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি, যেটি আমরা সবাই মনে রাখি যে ডুলি উইলসন “ক্যাসাব্লাঙ্কা:” “ইট হ্যাড টু বি ইউ” এ অভিনয় করেছিলেন।

কমলা হতেই হতো

কমলা হতেই হতো

ভোটারদের অভিশাপ, কর্তাদের দাবি

দরিদ্র suckers আপনি অনুসরণ

অন্য কারো জন্য, বারাক আনুগত্য করবে

সুতরাং, এটা হ্যারিস সব উপায়

কমলা হতেই হতো

ক্যাকলিন কমলা

এটা তার হতে হবে!

আরও ফক্স সংবাদ মতামতের জন্য এখানে ক্লিক করুন

অবশেষে, গভট্র্যাকের সামান্য ব্যাপার আছে, একটি অনুমিতভাবে নিরপেক্ষ ওয়েবসাইট হ্যারিসকে সবচেয়ে উদার সিনেটর হিসাবে সঠিকভাবে একটি অতীতের পৃষ্ঠা সরিয়ে দিচ্ছে। সব সময়, তার উইকিপিডিয়া পাতা স্ক্রাব করা হচ্ছে. এবং ঈশ্বর জানেন অরওয়েলিয়ান ফ্যাশনে আরও কী কী তথ্য প্রচণ্ডভাবে মুছে ফেলা হচ্ছে। এটি আমাদের চোখের সামনেই ইতিহাসের পুনর্লিখন এবং তারা লুকানোর চেষ্টাও করছে না। চলে গেলেন বুড়ো বামপন্থী কমলা; নতুন মাঝারি সংস্করণ.

আমেরিকান গানের বই থেকে প্রাকৃতিক নির্বাচন এখানে রজার্স এবং হ্যামারস্টেইনের সংখ্যা “ওয়াশ দ্যা ম্যান রাইট আউট অফ মাই হেয়ার,” মিউজিক্যাল “সাউথ প্যাসিফিক” থেকে।

আমি ঠিক আমার চুলের বাইরে যে জেগে উঠেছে তা ধুয়ে ফেলব

আমি ঠিক আমার চুলের বাইরে যে জেগে উঠেছে তা ধুয়ে ফেলব

Govtrack'll এটা মুছে ফেলবে

মিডিয়া এটি প্রতিস্থাপন করবে

আর নতুন কমলাকে দরজা দিয়ে ঠেলে দেয়।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ভুল তথ্যের বিরুদ্ধে লড়াই করতে আমাদের সবার ভূমিকা আছে। কিন্তু বিডেন প্রশাসনের একজন প্রাক্তন বিভ্রান্তিকর জার আমাদের শিখিয়েছিলেন, আমাদের হৃদয়ে একটি গান দিয়ে আমরা এটি করতে পারি না এমন কোনও কারণ নেই।

ডেভিড মার্কাস থেকে আরও পড়তে এখানে ক্লিক করুন



Source link