শেয়ারহোল্ডাররা ডাঙ্গোট রিফাইনারির ডিমার্কেটিংকে নিন্দা করে৷

শেয়ারহোল্ডাররা ডাঙ্গোট রিফাইনারির ডিমার্কেটিংকে নিন্দা করে৷


শেয়ারহোল্ডাররা আফ্রিকার শীর্ষস্থানীয় শিল্পপতি, অ্যালিকো ডাঙ্গোটকে চলমান পেট্রোলিয়াম পণ্য সরবরাহের বিতর্কে দৃঢ়ভাবে রক্ষা করেছেন, যখন নাইজেরিয়ান মিডস্ট্রিম এবং ডাউনস্ট্রিম পেট্রোলিয়াম রেগুলেটরি অথরিটি (NMDPRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফারুক আহমেদকে পেট্রোলিয়াম রিমার্কেটিং ডিমার্কেটিং করার ইচ্ছাকৃত প্রচেষ্টার জন্য সমালোচনা করেছেন। এবং পেট্রোকেমিক্যালস।

প্রাগম্যাটিক শেয়ারহোল্ডারস অ্যাসোসিয়েশন অফ নাইজেরিয়া (পিএসএএন) এর তত্ত্বাবধানে শেয়ারহোল্ডাররা তার জাতীয় সমন্বয়ক, মিসেস বিসি বাকারে স্বাক্ষরিত একটি বিবৃতিতে, ডাঙ্গোট পেট্রোলিয়াম রিফাইনারি দ্বারা উত্পাদিত ডিজেলের গুণমান সম্পর্কে পেট্রোলিয়াম নিয়ন্ত্রক সংস্থার সাম্প্রতিক অভিযোগের বিষয়ে হতাশা প্রকাশ করেছেন।

PSAN চলমান অচলাবস্থায় ডাঙ্গোটের পক্ষে সমর্থন জোগাড়কারী নাইজেরিয়ানদের ক্রমবর্ধমান তালিকায় যোগদানকারী সর্বশেষ। আফ্রিকান ডেভেলপমেন্ট ব্যাংক গ্রুপ (AfDB) এর প্রেসিডেন্ট আকিনউমি আদেসিনার মতো বিশিষ্ট ব্যক্তিত্ব এবং সমিতি; বিলিয়নিয়ার ব্যবসায়ী, ফেমি ওটেডোলা; ফেডারেল আইন প্রণেতারা; সাবেক ভাইস প্রেসিডেন্ট এবং পিপলস ডেমোক্রেটিক পার্টি (পিডিপি) এর 2023 সালের রাষ্ট্রপতি প্রার্থী, আতিকু আবুবকর; অ্যানামব্রা রাজ্যের সাবেক গভর্নর এবং 2023 সালের লেবার পার্টির প্রেসিডেন্ট প্রার্থী পিটার ওবি; নাইজেরিয়ান অ্যাসোসিয়েশন অফ চেম্বার্স অফ কমার্স, ইন্ডাস্ট্রি, মাইনস অ্যান্ড এগ্রিকালচার (NACCIMA); এবং নাইজেরিয়ার ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন ডাঙ্গোট রিফাইনারির জন্য তাদের সমর্থন জানিয়েছে।

NMDPRA বস ফারুক আহমেদ 20 বিলিয়ন ডলারের ডাঙ্গোট শোধনাগার দ্বারা উত্পাদিত ডিজেল দেশে আমদানির তুলনায় নিম্নমানের বলে পরামর্শ দেওয়ার পরে প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন।

বাকারে নাইজেরিয়ায় বিশ্বের বৃহত্তম শোধনাগারগুলির মধ্যে একটি স্থাপনে তার দূরদর্শী দৃষ্টিভঙ্গির জন্য ডাঙ্গোটের প্রশংসা করেছেন। তিনি জাতীয় উন্নয়নের প্রতি ডাঙ্গোটের প্রতিশ্রুতি তুলে ধরেন, শোধনাগারের মতো উল্লেখযোগ্য বিনিয়োগের মাধ্যমে তার দেশপ্রেম এবং দৃঢ় চরিত্রের উপর জোর দেন।



Source link