ক্রিস্টিনা হল বিবাহবিচ্ছেদের দাবির দ্বারা বিচ্ছিন্ন স্বামী জোশ হলের 'অন্ধবিন্দু' অস্বীকার করেছেন

ক্রিস্টিনা হল বিবাহবিচ্ছেদের দাবির দ্বারা বিচ্ছিন্ন স্বামী জোশ হলের 'অন্ধবিন্দু' অস্বীকার করেছেন


ক্রিস্টিনা হল উভয়ের পর প্রথমবারের মতো কথা বলেছেন তিনি এবং জোশ হল ৭ জুলাই বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

বৃহস্পতিবার, এইচজিটিভি তারকা তার প্রাক্তন স্বামীর আলাদা হওয়ার সিদ্ধান্তে “অন্ধ” হয়েছিলেন বলে প্রতিবেদনগুলি স্পষ্ট করতে তার ইনস্টাগ্রামের গল্পে নিয়ে গিয়েছিলেন।

“এখানে 'কীভাবে আমি অন্ধ ছিলাম এবং কীভাবে আমি নিজের উপর কাজ করছি এবং তার খামারে নিরাময় করতে সময় নিচ্ছি' এর সাধারণ ভাড়া করা পিআর প্রতিনিধির বক্তৃতার জন্য অপেক্ষা করছি… এদিকে আমি এখানে আমার মতো সুন্দর এবং শান্ত নই ব্যবহার করা হয়…।” হলের ইনস্টাগ্রাম গল্পের প্রথম অংশটি পড়া হয়েছে।

ক্রিস্টিনা এবং জোশ হলের লাল গালিচা

ক্রিস্টিনা এবং জোশ হল উভয়েই এই মাসের শুরুতে বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন। (গেটি ইমেজ)

তিনি অব্যাহত রেখেছিলেন, “আমি আমার নিজের এবং আমার সন্তানদের জন্য এই জীবন গড়ে তোলার জন্য আমার পরিশ্রম করেছি এবং যে কেউ যা তারা প্রাপ্য নয়/যার জন্য তারা কাজ করেনি তা নেওয়ার চেষ্টা করবে এবং তাদের লজ্জিত হওয়া উচিত।”

এইচজিটিভি স্টার ক্রিস্টিনা হ্যাক তৃতীয় স্বামীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদের জন্য ফাইল করেছে

ক্রিস্টিনা লিখেছেন, “একটি বড় অহং সহ একটি অনিরাপদ মানুষ অবশ্যই চেষ্টা করতে পারে এবং আপনাকে লাইনচ্যুত করতে পারে – কিন্তু, 'তবুও আমি উঠি,'” ক্রিস্টিনা লিখেছেন। “যারা সচেতন নয় তাদের জন্য… ডিভোর্স রাতারাতি ঘটে না.. এবং সবসময় একটি ব্রেকিং পয়েন্ট থাকে।”

ক্রিস্টিনা হল ইনস্টাগ্রাম গল্পের প্রথম অংশ

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ক্রিস্টিনা হল তার বিবাহবিচ্ছেদের কথা জানিয়েছেন। (ক্রিস্টিনা হল/ইনস্টাগ্রাম)

ক্রিস্টিনা হল ইনস্টাগ্রাম স্টোরি পার্ট 2

ক্রিস্টিনা হল বৃহস্পতিবার তার ইনস্টাগ্রাম গল্পে তার বিচ্ছিন্ন স্বামী জোশ হলকে ডেকেছিলেন। (ক্রিস্টিনা হল/ইনস্টাগ্রাম)

তিনি শেষ করেছেন, “এটি ব্যক্তিগত।”

আপনি কি পড়ছেন লাইক? আরও বিনোদনের খবরের জন্য এখানে ক্লিক করুন

ক্রিস্টিনা এবং জোশ উভয়ই বিবাহবিচ্ছেদ দায়ের ফক্স নিউজ ডিজিটাল দ্বারা প্রাপ্ত নথি অনুযায়ী, 7 জুলাই একটি অরেঞ্জ কাউন্টি, ক্যালিফোর্নিয়া, আদালতে।

দ্য “ফ্লিপ বা ফ্লপ” তারকা এবং তার বিচ্ছিন্ন স্বামী “অমিলনযোগ্য পার্থক্য” উল্লেখ করে বিবাহ বিচ্ছেদ (তালাক) করার জন্য আদালতে আবেদন করেছিলেন।

ক্রিস্টিনা হল 'বার্বি' প্রিমিয়ারে যোগ দিয়েছেন

ক্রিস্টিনা হল তার প্রাক্তন স্বামী জোশ হলকে “বড় অহংকারে অনিরাপদ মানুষ” হওয়ার জন্য নিন্দা করেছিলেন। (মাইকেল বাকনার)

জোশ, একজন রিয়েলটর, তাদের বিচ্ছেদের তারিখ 8 জুলাই উল্লেখ করেছেন, যখন ক্রিস্টিনা উল্লেখ করেছেন যে প্রাক্তন দম্পতি আগের দিন, 7 জুলাই আলাদা হয়েছিলেন।

বিচ্ছিন্ন দম্পতির বিয়ের তারিখ 6 অক্টোবর, 2021 হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল।

এই মাসের শুরুতে বিবাহবিচ্ছেদের জন্য ফাইল করার পর থেকে, ক্রিস্টিনা তার বিচ্ছিন্ন স্বামীর বিরুদ্ধে তাদের বিবাহবিচ্ছেদ ফাইল করার পরে তার ব্যক্তিগত ব্যাঙ্ক অ্যাকাউন্টে $ 35,000 টাকা স্থানান্তর করার অভিযোগ করেছেন, ফক্স নিউজ ডিজিটাল দ্বারা প্রাপ্ত আদালতের নথি অনুসারে।

“একটি বড় অহং সহ একটি অনিরাপদ মানুষ নিশ্চিতভাবে চেষ্টা করতে পারে এবং আপনাকে লাইনচ্যুত করতে পারে – কিন্তু, 'তবুও আমি উঠি'।”

– ক্রিস্টিনা হল

নথিতে, ক্রিস্টিনা বলেছেন: “21শে জুলাই, 2024-এ, আমি শিখেছি যে 8 জুলাই, 2024-এ, যেদিন আমি জোশের সাথে যোগাযোগ করার পরের দিন যে আমি বিলুপ্তির জন্য ফাইল করব, জোশ পাঠ্যের মাধ্যমে আমার পেশাদার সম্পত্তি ব্যবস্থাপকের সাথে যোগাযোগ করেছিলেন এবং বলেছিলেন , 'জুন পেমেন্টের জন্য, আমরা কি সময় হলে এটিকে অন্য অ্যাকাউন্টে পাঠাতে পারি।'”

“আমরা কি দয়া করতে পারি” এই বিবৃতিটি সঠিক নয় কারণ 08 জুলাই, 2024-এ জোশের সাথে আমার কোনো ব্যক্তিগত যোগাযোগ ছিল না। আমি তাকে বলেছিলাম যে আমাদের বিবাহবিচ্ছেদ হচ্ছে তার পরের দিন আমি তাকে আমার টাকা পাঠাতে বলতাম না,” তিনি চালিয়ে যান। .

ক্রিস্টিনা যোগ করেছেন, “জোশ আমার আলাদা সম্পত্তি ভাড়ার আয়ের $35,000 এর বেশি তার অ্যাকাউন্টে ডাইভার্ট করতে সক্ষম হয়েছিল,” ক্রিস্টিনা যোগ করেছেন। “আমি জোশের কাছে নেওয়া তহবিলের হিসাব চাই এবং সেগুলি আমাকে ফেরত দিতে বলছি কারণ এই তহবিলগুলি বিশেষভাবে এই ভাড়ার সম্পত্তিগুলির জন্য কোনও ঋণ, বাধ্যবাধকতা, সম্পত্তি কর, বীমা এবং রক্ষণাবেক্ষণের জন্য ব্যবহৃত হয়।”

ক্রিস্টিনা হল তার সন্তান এবং স্বামী জোশুয়া হলের সাথে পোজ দিয়েছেন

ক্রিস্টিনা এবং জোশ হল 2021 সালের অক্টোবরে বিয়ে করেন। আগের বিয়ে থেকে ক্রিস্টিনার তিনটি সন্তান রয়েছে। (ফেল্ড এন্টারটেইনমেন্টের জন্য জন কোপালফ/গেটি ইমেজ)

নতুন নথিতে, ক্রিস্টিনা বলেছেন যে তাদের বিবাহবিচ্ছেদ দায়েরের পরদিন জোশের কর্মকাণ্ডে তিনি “মর্মাহত এবং উদ্বিগ্ন” ছিলেন।

“তথ্যটি যে এই একই তারিখটি তিনি এখন আমাদের বিচ্ছেদের তারিখ বলে অভিযোগ করেছেন, যদিও এটি আসলে 7 জুলাই, 2024, এটি স্পষ্ট করে যে কেন তিনি পরের দিনটি বেছে নিয়েছিলেন,” তিনি বলেছিলেন। “এটি আমাকে অবাক করে তোলে যে আমি আর কি সম্পর্কে সচেতন নই কারণ এটি তার আর্থিক পরিস্থিতির সাথে সম্পর্কিত এবং সেই কারণেই আমার বিয়ের পুরো মেয়াদের জন্য সম্পূর্ণ ফরেনসিক অ্যাকাউন্টিং করা হচ্ছে।”

উপরন্তু, ক্রিস্টিনা বলেছিলেন যে তার প্রাক্তন স্বামী-স্ত্রীর সমর্থনের “প্রয়োজন নেই” কারণ তার নিজের আয়ের উৎস রয়েছে।

তারেক এবং ক্রিস্টিনা একটি প্রোমো ছবিতে "ফ্লিপ বা ফ্লপ।"

ক্রিস্টিনা এবং তারেক এল মুসা 2016 সালে বিচ্ছেদ ঘটে। (অ্যারন রেপোপোর্ট/করবিস/গেটি ইমেজ)

বিনোদন নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

“আমি বুঝতে পারি যে কোনও সময়ে এই আদালতের প্রয়োজন হতে পারে যে আমি জোশকে কিছু স্বামী-স্ত্রী সমর্থন এবং তার আইনজীবীকে যুক্তিসঙ্গত অ্যাটর্নির ফি দিতে পারি,” তিনি বলেছিলেন। “তবে, এটা আমার বিশ্বাস যে এটি একটি সহজ কেস যাতে অল্প সময়ের মধ্যে সহজবোধ্য অ্যাকাউন্টিং, যে কোনো ফি এবং খরচ ন্যূনতম হওয়া উচিত।”

“সমস্ত কঠোর পরিশ্রমী মায়েদের মতো, আমার জীবন আমার সন্তানদের এবং আমার কাজের চারপাশে আবর্তিত হয়। এটা আমার বোধগম্য যে জোশের নিজস্ব আয় আছে এবং তাই তাকে আমার কাছ থেকে কোনো স্বামী-স্ত্রীর সহায়তার প্রয়োজন হবে না,” তিনি যোগ করেন।

জোশুয়ার সাথে ক্রিস্টিনার মিলন তার তৃতীয় বিবাহকে চিহ্নিত করেছিল।

ক্রিস্টিনা অ্যানস্টেড এবং অ্যান্ট অ্যানস্টেড

ক্রিস্টিনা এর আগে অ্যান্ট অ্যানস্টেডকে বিয়ে করেছিলেন। প্রাক্তন দম্পতি একটি পুত্র ভাগ করে, হাডসন। (অ্যালেন বেরেজভস্কি/গেটি ইমেজ)

“ক্রিস্টিনা অন দ্য কোস্ট” তারকা 2021 সালের জুনে তার দ্বিতীয় স্বামী, অ্যান্ট অ্যানস্টেডের সাথে তার বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছেন। প্রাক্তন দম্পতি তাদের 4 বছর বয়সী ছেলে হাডসনের হেফাজতে ভাগ করে নিয়েছেন।

ক্রিস্টিনা হল

ক্রিস্টিনা হল তার ইনস্টাগ্রাম গল্পে শেয়ার করেছেন “এখনও আমি উঠি” জোশ হল থেকে তার বিবাহবিচ্ছেদের মধ্যে। (অ্যারন রেপোপোর্ট/করবিস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনি তার প্রথম স্বামী থেকে বিচ্ছেদ, তারেক এল মুসা2016 সালের মে মাসে। দুই বছর পর তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয়। exes দুই সন্তান ভাগ: কন্যা টেলর এবং পুত্র Brayden.

ফক্স নিউজ ডিজিটালের ক্রিস্টিনা ডুগান রামিরেজ এই প্রতিবেদনে অবদান রেখেছেন।



Source link