টিনুবু প্যারিস অলিম্পিকে নাইজেরিয়া দলকে শুভেচ্ছা জানিয়েছেন

টিনুবু প্যারিস অলিম্পিকে নাইজেরিয়া দলকে শুভেচ্ছা জানিয়েছেন


রাষ্ট্রপতি বোলা টিনুবু শুক্রবার 2024 প্যারিস অলিম্পিক গেমসে দল নাইজেরিয়াকে তার শুভেচ্ছা পাঠিয়েছেন।

রাষ্ট্রপতি, তার মুখপাত্র, প্রধান আজুরি এনগেলেলের একটি বিবৃতিতে, দেশের প্রতিনিধিত্বকারী ক্রীড়াবিদদের তার পূর্ণ সমর্থন এবং 200 মিলিয়নেরও বেশি নাইজেরিয়ানদের দেশে ফিরে তাদের সাফল্যের জন্য প্রার্থনা ও উল্লাস করার আশ্বাস দিয়েছেন।

গেমগুলি আনুষ্ঠানিকভাবে 26 জুলাই 'প্যারেড অফ নেশনস'-এর মাধ্যমে শুরু হয় এবং 63 জন মহিলা এবং 25 জন পুরুষ সহ 88 জন ক্রীড়াবিদ অলিম্পিকে 12টি খেলায় গর্বিতভাবে নাইজেরিয়ার পতাকা উড়ছে৷

টিনুবু বলেছেন যে তিনি দেশের পতাকা বহনকারী, মিসেস টোবি আমুসান, 100 মিটার হার্ডলসে বর্তমান বিশ্ব রেকর্ডধারী এবং অন্যান্য ক্রীড়াবিদদের আন্তর্জাতিক মঞ্চে সম্মান এবং উত্সর্গের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার অপেক্ষায় ছিলেন।

“প্রেসিডেন্ট অ্যাথলিটদের স্থিতিস্থাপকতা, সাহস, সম্মান, আত্ম-নিয়ন্ত্রণ, এবং ভাল ক্রীড়াবিদ প্রদর্শন করার জন্য নির্দেশ দেন যা নাইজেরিয়ানদের জন্য পরিচিত।

“প্রেসিডেন্ট টিনুবু কোচিং ক্রু, সাপোর্ট স্টাফ এবং নাইজেরিয়ান দর্শকদের অনুরোধ করেছেন যারা প্যারিসে গেমস দেখবেন দেশের যোগ্য রাষ্ট্রদূত হিসেবে থাকার জন্য,” এনগেলে বলেছেন।

প্যারিস 2024 অলিম্পিক গেমস 26 জুলাই থেকে 11 অগাস্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং 206টি দেশের 10,714 জন ক্রীড়াবিদ অন্তর্ভুক্ত হবে৷

বিজ্ঞাপন
শেল1



Source link