সতর্কতা-সানও-ওলু সতর্কতার সাথে আপনার অভিযোগ প্রকাশ করুন

সতর্কতা-সানও-ওলু সতর্কতার সাথে আপনার অভিযোগ প্রকাশ করুন


লাগোস রাজ্যের গভর্নর, বাবাজিদে সানও-ওলু, দেশব্যাপী বিক্ষোভের পরিকল্পনা করা নাগরিকদের একটি সতর্কতা জারি করেছেন, তাদের সাংবিধানিক অধিকার প্রয়োগ করার জন্য তাদের অবাধে তাদের অভিযোগগুলিকে সতর্কতার সাথে প্রকাশ করার আহ্বান জানিয়েছেন।

সানও-ওলু দেশের আর্থ-সামাজিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করার তাদের অধিকার স্বীকার করেছে কিন্তু বলেছে যে সরকার নাগরিকদের অভিযোগ সমাধানের জন্য সংলাপের জন্য উন্মুক্ত।

গভর্নর যারা ক্ষুব্ধ ছিলেন তাদের বিভেদমূলক বক্তব্য এবং কর্ম থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছিলেন যা দেশের নিরাপত্তা এবং শান্তিকে বিপন্ন করতে পারে, উল্লেখ করে যে যারা হুমকি প্রদান করছে তাদের উদ্দেশ্য ছিল অনাচারের সীমানা।

সানও-ওলু বক্তৃতা করেন হাউস অফ রিপ্রেজেন্টেটিভস কমিটি অন পাবলিক অ্যাসেটস অ্যান্ড স্পেশাল ডিউটিস থেকে সৌজন্য দর্শকদের গ্রহণ করার সময়, সভাপতিত্ব করেন। আডেমোরিন কুয়ে।

গভর্নর বলেছেন যে রাষ্ট্রপতি বোলা আহমেদ টিনুবুর নেতৃত্বাধীন প্রশাসন নাগরিকদের অভিযোগের শান্তিপূর্ণ সমাধানের জন্য সংলাপ ব্যবহার করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং সরকার স্থিতিশীলতা এবং গণতান্ত্রিক শাসনের স্বার্থে সংক্ষুব্ধ পক্ষগুলির সাথে চলমান সম্পৃক্ততাকে অস্বীকার করবে না।

“আমরা দেশের এমন এক পর্যায়ে আছি যেখানে আন্দোলন হয়েছে এবং লোকেরা জাতীয় প্রতিবাদের পরিকল্পনা করছে। নাগরিকদের অধিকার এবং বৈধ উদ্বেগের বিষয়ে সংবিধান কী বলে তা আমরা সবাই বুঝি।

“নেতা হিসাবে, আমরা বিশ্বাস করি যে এই উদ্বেগগুলি স্বীকার করা গুরুত্বপূর্ণ, তবে এটিও গুরুত্বপূর্ণ যে যারা প্রতিবাদ করতে চান তারা যাতে প্রতিবাদগুলি রাজনৈতিক প্ল্যাটফর্মে পরিণত না হয় তা নিশ্চিত করে তাদের কর্মে আন্তরিকতা প্রদর্শন করে। সব ধরনের বক্তব্য ও বাগ্মিতাকে প্রশ্রয় দেওয়া উচিত নয়। আমাদের এই সবের দরকার নেই।

“বর্তমান প্রশাসন দেশটিকে একটি নতুন পথে নিয়ে গেছে, যার বয়স 15 মাসেরও কম। সরকার দেশের অর্থনৈতিক ভাগ্যের মোড় ঘুরিয়ে দিতে পারে।

“আমরা আমাদের নাগরিকদের জানানোর জন্য যেকোনও সম্পৃক্ততার উপায় ব্যবহার করছি যে, যখন তারা তাদের অভিযোগ প্রকাশ করতে এবং আরও ভাল পরিষেবার দাবি করতে স্বাধীন, তাদের অবশ্যই বুঝতে হবে যে সরকার ইতিমধ্যেই তাদের অভিযোগ শুনছে।”



Source link